Wednesday , 13 December 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

নৌকা পাইনি, তবে আমিও একজন মাঝি: মাহিয়া মাহি

প্রতিবেদক
Staff Reporter
December 13, 2023 5:21 pm

নৌকা পাইনি, তবে আমিও একজন মাঝি: মাহিয়া মাহি

আফনান মামুন চৌধুরী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক না পাওয়া সত্ত্বেও নিজেকে নৌকার একজন মাঝি হিসেবে দাবি করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

আজ মঙ্গলবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এমন দাবি করেন তিনি।

মাহি বলেন, নৌকার প্রার্থীকে হারিয়ে জিতবো বিষয়টি ওইভাবে নিচ্ছি না। কারণ আমি নিজে মনে প্রাণে আওয়ামী লীগকে ধারণ করি।

আমি নৌকা পাইনি, কিন্তু আমিও একজন মাঝি। সেখানে আরো একজন নৌকার মাঝি আছেন। তাদের মধ্যে ভোটাররা ভোট দিয়ে যাকে জয়ী করবেন, সেই আসলে নৌকার মাঝি হবেন। বিষয়টি ওইভাবে ধরেই আমি এগোচ্ছি।

এক প্রশ্নের জবাবে মাহিয়া মাহি বলেন, বাংলাদেশের সাধারণ নাগরিক হিসেবে যে কোনো জায়গা থেকে নির্বাচন করতে পারি। রাজশাহী ১ ও চাঁপাইনবাবগঞ্জ দুটোই আমার এলাকা। দুই জায়গায় আমার বেড়ে ওঠা, বড় হওয়া। আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি এলাকার মানুষের জন্যই।

তারা জোর করে বলেছে আপনাকে নির্বাচন করতে হবে। তাদের কারণেই স্বতন্ত্র প্রার্থী হয়েছি।

রাজশাহী ১ আসনের সতন্ত্র প্রার্থী মাহি আরও বলেন, আমি শতভাগ আশাবাদী আমার জনপ্রিয়তা দিয়ে তাদের শাসক নয়, সেবক হবো। আর এলাকার মানুষকে আমি সেবা দিব। আমার বিশ্বাস আমি বিজয়ী হওয়ার পরে প্রধানমন্ত্রী মায়ের মমতায় আমাকে বরণ করে নেবেন।

 

এর আগে চিত্রনায়িকা মাহিয়া মাহি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন তিনি।

উল্লেখ্য, জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ দুই আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে ফরম সংগ্রহ করেছিলেন তিনি। কিন্তু সেই আসন থেকে মনোনয়ন না পেয়ে রাজশাহী ১ আসনে স্বতন্ত্রপ্রার্থী হন নায়িকা মাহিয়া মাহি। পরে নির্বাচনী এলাকার এক শতাংশ ভোটারের স্বাক্ষরে গরমিল থাকায় তার প্রার্থিতা বাতিল করে রিটার্নিং কর্মকর্তা। পরে ঢাকাই সিনেমার এই নায়িকা নির্বাচন কমিশনে আপিল করে (১১ ডিসেম্বর) প্রার্থিতা ফিরে পান।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

বাড়ির কাছোত হাসপাতাল থাকতেও চিকিৎসাসেবা নাই।

কতৃত্ব নয় জনগনের সেবক হয়ে কাজ করতে চাই

শ্রীপুর উপজেলা বিএনপির পরিচিত মুখ উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আখতারুল আলম মাস্টার।

আজ আমাদের তজনী তুলে কথা বলার দিন

ইমামতি করে প্রশংসায় ভাসছেন পীরগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান,মাহবুবার রহমান –

গাইবান্ধায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ডের উপর আলোচনা সভা অনুষ্ঠিত।

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড বনাম ভোট প্রদানে জনগণের প্রতিবন্ধকতা।

বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা।

গোপালগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ উদ্বোধন।

জেলা যুবলীগের ন্যায্য মূল্যে মাংস বিক্রি।