Monday , 4 December 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

কুষ্টিয়া-২ স্বতন্ত্র প্রার্থী কামারুল আরেফিনের মত বিনিময় ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

প্রতিবেদক
Staff Reporter
December 4, 2023 3:05 pm

কুষ্টিয়া-২ স্বতন্ত্র প্রার্থী কামারুল আরেফিনের মত বিনিময় ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

মো: লিটন উজ্জামান :

কুষ্টিয়ার-২ (ভেড়ামারা-মিরপুর) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সাবেক মিরপুর উপজেলা চেয়ারম্যান ও মিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিনের ভোটারদের সাথে কুশল ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমাবার বিকাল ৪ টার ভেড়ামারা উপজেলা ডাক বাংলো চত্ত্বরে সাধারণ ভোটারদের সাথে মতবিনিময় সভা ও এক শান্তি সমাবেশ করেন।

এছাড়া তিনি পৌর ও বিভিন্ন ইউনিয়নের এলাকার ভোটারদের সাথে কুশল বিনিময় করেন। সাধারণ ভোটার ও নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ভেড়ামারা উপজেলার মাটি ও মানুষের সাথে মিলে মিশে আধুনিক ও স্মার্ট বালাদেশ গড়তে ভুমিকা রাখতে চান বলে উল্লেখ করেন।
উক্ত মতবিনিময় ও শান্তি সমাবেশে সভাপতিত্ব করেন, ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রফিকুল আলম চুনু। এসময় আরোও উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম ছানা, পৌর আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব আলম বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ জাকির হোসেন বুলবুল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম নজু, ধরমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও পরিষদের চেয়ারম্যান সামসুল হক, সাধারন সম্পাদক শাহাবুল আলম লালু, বাহিরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রহমত উল্লাহ, মোকারিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ, জুনিয়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুজ্জামান হাসান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা পবন, চাঁদগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বুলবুল কবির, সাধারন সম্পাদক হামিদ জোয়ার্দার, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শামীম আহমেদ, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মানিক মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল আলম প্রাইম, সাধারণ সম্পাদক আরাফাত রহমান বাধন, জেলা ছাত্রলীগের সহ সভাপতি জিল্লুর রহমান, ভেড়ামারা পৌর সভার কাউন্সিলরবৃন্দ সহ পৌর ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

প্রেস আইডি কার্ড ক্রয় বিক্রয়ের রমরমা বাণিজ্য

সাভারের শ্যামপুরে বেতন বোনাস এর দাবিতে দীপ্ত এ্যাপারেলস লিঃ ডাট গ্রুপ এর শ্রমিকরা রাস্তায় নেমে এসেছে।

রংপুরের পীরগাছায় মোবাইল কোর্টের অভিযানে ১২.০০০/- হাজার টাকা জরিমানা-

সাতবাড়িয়া গোহাটে এমপি কামারুল আরেফিনের নাগরিক সম্বর্ধনা সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম উত্তর জেলা ৬ নং আসনের রাউজানের মাটি ও মানুষের নেতা এ বি এম ফজলে করিম চৌধুরী এম পি

ভেড়ামারা থানা পুলিশ কর্তৃক বিশেষ অভিযানে ৮০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার

চেন্নাইয়ে তাগুব চালিয়ে এবার অন্ধ্রপ্রদেশের দিকে ঘূর্ণিঝড় মিগজাউম

রংপুরে বঙ্গবন্ধুর আদর্শে দীক্ষিত স্মার্ট লিডারশিপ তৈরীর লক্ষ্য জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে পরীক্ষা দিতে হলো নেতাকর্মীদের।

কক্সবাজার-ঢাকা যাত্রীবাহী ট্রেন চলাচল শুরু

আগামীকাল নারায়ণগঞ্জে বিক্ষোভ মিছিল করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা ও মহানগর।