Thursday , 30 November 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

কচুয়া উপজেলায় জগতপুর গ্রামের সংগঠন “একতা-বন্ধন” এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জগতপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে প্রায় ১ হাজার চারা গাছ বিতরণ করা হয়।

প্রতিবেদক
Staff Reporter
November 30, 2023 6:27 pm

কচুয়া উপজেলায় জগতপুর গ্রামের সংগঠন “একতা-বন্ধন” এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জগতপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে প্রায় ১ হাজার চারা গাছ বিতরণ করা হয়।

মো: রাকিব হোসাইন, কচুয়া,

একতা-বন্ধন এর দায়িত্বশীলদের পক্ষ থেকে জানানো হয় উক্ত প্রোগ্রামে সফল করতে বিশেষ ভাবে সহযোগিতা করে কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির এবং বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব নজির আহমেদ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জগতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আমির হোসেন, সাবেক প্রধান শিক্ষক জনাব মফিজুল ইসলামসহ ম্যানেজিং কমিটির সদস্য আতিকুল হক বাচ্চু এবং আলমগীর হোসেন। আরও উপস্থিত ছিলেন, একতা-বন্ধন এর সভাপতি আহমেদ রাজন। সাধারণ সম্পাদক আল হাসান নাহিদ। সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান। সিনিয়র সহ সভাপতি রবিউল ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক রিফাতুল ইসলাম রিফাত। সংগঠনের সদস্য আরিফ, নেওয়াজ, আকাশ, রাকিব, রাজু, তারেক, জুয়েল, রাফি, জালাল, আরিফ, শাফিন, রাফি, ফয়সাল, কাউসার, অন্তর, সাব্বির, মেহেদী, তুহিন, সজীব, রিমন, আলিফ, সজীব, ইয়াসিন, জিসান, আলম, রিবু, মাম্পি, সুমনা, মেঘাসহ আরও অনেকেই।

সংগঠনে সভাপতি আহমেদ রাজন বলেন, বিগত ২০২০ সাল থেকে এই সংগঠন বিভিন্ন সামাজিক কার্যক্রম করে আসছে। ধারাবাহিক ভাবে তারা তাদের কার্যক্রম চালিয়ে যাবে বলে আশা ব্যক্ত করে।

সংগঠনের সাধারণ সম্পাদক আল হাসান নাহিদ জানায়, আমরা বিগত দিনে মানবিক কাজ করে এসেছি। আজকের এই আয়োজন প্রকৃতির জন্য। বিলুপ্ত হয়ে যাওয়া অনেক গাছের চারা সংগ্রহ করে আজ আমরা শিক্ষার্থীদের দিয়েছি। প্রকৃতির পথে, মানবতার স্বার্থে এই স্লোগানে এগিয়ে যাবে একতা-বন্ধন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

আশুলিয়ায় তাজরীন ট্রাজেডির ১১ বছর পূর্তিঃ

পীরগাছায় জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন।

পীরগাছা উপজেলা বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আ,লীগ নেতা শাহ আতিকুর রহমান।

স্মার্ট বাংলাদেশ গড়তে হলে শেখ হাসিনার কোন বিকল্প নেই -মনোরঞ্জন শীল গোপাল এমপ।

ছাত্রীকে প্রধান শিক্ষকের আপত্তিকর প্রস্তাব, বিদ্যালয়ে তালা ঘটনাটি জানাজানি হওয়ায় ফুঁসে উঠেছে এলাকাবাসী।

তিতাস গ্যাসের অবৈধ সংযোগ বন্ধে অভিযান পরিচালনা করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি গাজীপুর জয়দেবপুর জোন।

রংপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব বুঝিয়ে না দিয়ে তালবাহানা।

চেন্নাইয়ে তাগুব চালিয়ে এবার অন্ধ্রপ্রদেশের দিকে ঘূর্ণিঝড় মিগজাউম

চাঁদপুরে অন্তঃসত্বা স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যা মামলার আসামী বেনাপোল গ্রেপ্তার।

লালমনিরহাট-বুড়িমারী সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন সাংবাদিকরা।