Thursday , 30 November 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

কচুয়া উপজেলায় জগতপুর গ্রামের সংগঠন “একতা-বন্ধন” এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জগতপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে প্রায় ১ হাজার চারা গাছ বিতরণ করা হয়।

প্রতিবেদক
Staff Reporter
November 30, 2023 6:27 pm

কচুয়া উপজেলায় জগতপুর গ্রামের সংগঠন “একতা-বন্ধন” এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জগতপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে প্রায় ১ হাজার চারা গাছ বিতরণ করা হয়।

মো: রাকিব হোসাইন, কচুয়া,

একতা-বন্ধন এর দায়িত্বশীলদের পক্ষ থেকে জানানো হয় উক্ত প্রোগ্রামে সফল করতে বিশেষ ভাবে সহযোগিতা করে কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির এবং বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব নজির আহমেদ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জগতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আমির হোসেন, সাবেক প্রধান শিক্ষক জনাব মফিজুল ইসলামসহ ম্যানেজিং কমিটির সদস্য আতিকুল হক বাচ্চু এবং আলমগীর হোসেন। আরও উপস্থিত ছিলেন, একতা-বন্ধন এর সভাপতি আহমেদ রাজন। সাধারণ সম্পাদক আল হাসান নাহিদ। সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান। সিনিয়র সহ সভাপতি রবিউল ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক রিফাতুল ইসলাম রিফাত। সংগঠনের সদস্য আরিফ, নেওয়াজ, আকাশ, রাকিব, রাজু, তারেক, জুয়েল, রাফি, জালাল, আরিফ, শাফিন, রাফি, ফয়সাল, কাউসার, অন্তর, সাব্বির, মেহেদী, তুহিন, সজীব, রিমন, আলিফ, সজীব, ইয়াসিন, জিসান, আলম, রিবু, মাম্পি, সুমনা, মেঘাসহ আরও অনেকেই।

সংগঠনে সভাপতি আহমেদ রাজন বলেন, বিগত ২০২০ সাল থেকে এই সংগঠন বিভিন্ন সামাজিক কার্যক্রম করে আসছে। ধারাবাহিক ভাবে তারা তাদের কার্যক্রম চালিয়ে যাবে বলে আশা ব্যক্ত করে।

সংগঠনের সাধারণ সম্পাদক আল হাসান নাহিদ জানায়, আমরা বিগত দিনে মানবিক কাজ করে এসেছি। আজকের এই আয়োজন প্রকৃতির জন্য। বিলুপ্ত হয়ে যাওয়া অনেক গাছের চারা সংগ্রহ করে আজ আমরা শিক্ষার্থীদের দিয়েছি। প্রকৃতির পথে, মানবতার স্বার্থে এই স্লোগানে এগিয়ে যাবে একতা-বন্ধন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

বেলকুচিতে জামায়াতের অবরোধ কর্মসূচী পালন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ।।

শেরপুর ঝিনাইগাতী জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন।

পরিবেশপ্রেমে দেশ সেরা ফেয়ার ফেইস জগন্নাথপুর

চট্টগ্রাম উত্তর জেলা ( ৬নং রাউজান ) আসনে এবি এম ফজলে করিম চৌধুরী কে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নমিনেশন দেন

গাজীপুরে দেশীয় অস্ত্র সহ ৫ ডাকাত সদস্য গ্রেফতার।

বদরগঞ্জ উপজেলাকে আলোকিত-অপরাধমুক্ত করতে সোলার স্ট্রিট লাইট স্থাপন।

নিরাপদ সড়ক চাই চট্টগ্রাম উত্তর জেলা শাখা চট্টগ্রাম, জয় দাস গুপ্ত, আহবায়ক।

পটুয়াখালীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জনতা ব্যাংক গণতান্ত্রীক কর্মচারী ইউনিয়নের দোয়া মিলাদ পন্ড করে দিলেন ডিজিএম.।

সিরাজগঞ্জের তাড়াশে দারিদ্র্য সেবায় নিয়োজিত সংগঠনের পহ্মথেকে অসহায় মানুষদের মধ্যে ইফতার বিতরন

রাজপথেই আন্দোলনের মাধ্যমে বিএনপি-জামাতের দেশ বিরোধী ষড়যন্ত্র-অগ্নিসন্ত্রাস সম্মিলিতভাবে প্রতিহত করা হবেঃ আলতাফুজ্জামান মিতা