Thursday , 23 November 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

বাংলাদেশ আজ পৃথিবীর মানচিত্রে মাথা উঁচু করে দাঁড়িয়েছে- শামীম ওসমান

প্রতিবেদক
Staff Reporter
November 23, 2023 6:27 pm

বাংলাদেশ আজ পৃথিবীর মানচিত্রে মাথা উঁচু করে দাঁড়িয়েছে- শামীম ওসমান

হাসান আহমেদ স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, বাংলাদেশ আজ পৃথিবীর মানচিত্রে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।
বিএন‌পি-জামা‌য়া‌তের উদ্দেশ‌্য ক‌রে তি‌নি ব‌লেন, ২০১৩, ১৪ ও ১৫ সালে মানুষকে পুড়িয়ে মারা হয়েছে। মানুষকে পুড়িয়ে মেরে কেমন রাজনীতি হয় জানি না। আবার নতুন করে একই কাজ তারা শুরু করেছে।
বুধবার (২২ নভেম্বর) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে থানা আওয়ামীলীগের শান্তি সমাবেশে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে ‌তি‌নি এসব কথা বলেন।
তিনি বলেন, নারায়ণগঞ্জে গতকাল ট্রেনে নাশকতার চেষ্টা করা হয়েছে। সব জায়গায় এমন করা হচ্ছে ট্রেনের বগিতে আগুন দেয়া হচ্ছে। মানুষকে আগুন দিয়ে মেরে কি লাভ হচ্ছে আমার প্রশ্ন। লন্ডন থেকে বসে খুনি তারেক এসব করাচ্ছে। ক্ষমতার ধারের কাছেও তারা নাই। বাংলাদেশ যেন আফগানিস্তান হয় সে লক্ষ্যে এ ধরনের কাজ করছে।
যারা আগুন দিচ্ছে তাদের অভিভাবকদের উদ্দেশ্য করে তিনি বলেন, যারা তাদের মাঠে নামাচ্ছে তাদের নেতাদের নির্দেশে তারা তাদের ভবিষ্যৎ নষ্ট করছে। সকলের ছবি ভিডিও ফুটেজ আছে। তাদের সাজা হয়ে যাবে। তাই তাদের অনুরোধ করছি ফিরে আসতে।
নির্বাচন সঠিক সময়ে হবে, এদিক সেদিক হবে না। নির্বাচনে বিপুল ভোটে আবারো শেখ হাসিনা প্রধানমন্ত্রী নির্বাচিত হবে। আমাদের ইচ্ছা ছিল মাঠে খেলার কিন্তু খেলার মাঠে কেউ নাই। এখন রাতের আঁধারে তারা মানুষকে পুড়িয়ে মারতে চেষ্টা করে। যারা মানুষ পুড়িয়ে মারে তারা তো খেলার উপযুক্ত নয়।
দ্রব্যমূল্যের সিন্ডিকেটদের নির্বাচনে জয়ের পর কঠোরভাবে শাস্তির আওতায় আনার হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, বাংলাদেশে নির্বাচনের সুযোগে একটা মহল নির্বাচনের আগে পরিকল্পিতভাবে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি করেছে। বঙ্গবন্ধু হত্যার পর বলা হয়েছিল বিচার হবে না ক্যু হয়ে যাবে সেই বিচার হয়েছে। এরপর যুদ্ধাপরাধের বিচার নিয়ে একই কথা হয়েছিল কিন্তু বিচার হয়েছে। এবার যদি জাতির পিতার কন‌্যা আবার ক্ষমতায় আসেন আমি তো তাকে চিনি যারা মজুতদারি করে জনগনের পেটে লাথি দিয়েছেন, অতি মুনাফার লোভে দাম বাড়িয়েছেন, আগুন দিয়ে মানুষ হত্যা করেছেন তাদের কাউকে তিনি ছাড় দেবেন না।
বাঘে ধরলে ছাড়ে কিন্তু শেখ হাসিনা ধরলে ছাড়েন না উল্লেখ করে তিনি বলেন, ৭ তারিখের পর আর ছাড় নাই। যারা জনগণের বুকে পেটে লাঠি মারে, আগুন সন্ত্রাস করে তাদের শেখ হাসিনা ছাড়বেন না। যদি আমি শামীম ওসমানও হই তবুও ছাড় নাই আর তাই আমরা তাকে এত ভালোবাসি।
এ সময় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসান মোঃ শহীদ বাদল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি সাহাদাত হোসেন ভুইয়া সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি নাসিক কাউন্সিলর মতিউর রহমান মতি, নাসিক প্যানেল মেয়র শাহজালাল বাদল, কাউন্সিলর ইফতেখার আলম খোকন, কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন ও যুবলীগ নেতা হুমায়ুন কবির প্রমুখসহ অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

ঝিকরগাছায় এলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মাদ আশরাফুল

টাঙ্গাইলের ধনবাড়ী থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান স্যার এর সাথে স্টাফ রিপোর্টার মোঃ দেলোয়ার হোসেন সৌজন্যে সাক্ষাৎ করেন।

জাতীয় প্রেসক্লাবে সড়ক দুর্ঘটনায় বিভ্রান্তিকর পরিসংখ্যান নিয়ে সংবাদ সম্মেলনে করেছেন নিরাপদ সড়ক চাই আন্দোলন

রংপুরে চলন্ত বাসের ধাক্কায় নিহত ১ আহত ৫ রংপুর মেডিকেলে ভর্তি।

রাজশাহীতে নিষিদ্ধ ট্যাপেন্টাডলসহ গ্রেফতার ৩

আনোয়ার ইসলাম এর নেতৃত্বে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

যমুনা নদীতে অভিযান চালিয়ে নিষিদ্ধ চায়না দুয়ারী জাল আটক পরে আগুনে পুড়িয়ে ধ্বংস

মনোনয়ন সংবাদ পার্বত্য জেলা বান্দরবানের ৩০০ নং আসনের 

সিরাজগঞ্জে গরুর মাংসে কৃত্রিম রং মিশিয়ে বিক্রি

গাজীপুরে সম্পত্তি সংক্রান্ত জের ধরে স্বামী সন্তান দ্বারা অত্যাচারিত হয়ে আসছেন শিউলি বেগম