Wednesday , 22 November 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

৬৪ সিরাজগঞ্জ -৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম উত্তোলন করেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড.মোঃ হোসেন মুনসুর স্যার

প্রতিবেদক
Staff Reporter
November 22, 2023 3:02 pm

৬৪ সিরাজগঞ্জ -৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম উত্তোলন করেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড.মোঃ হোসেন মুনসুর স্যার

মোঃ শহিদুল ইসলাম খান সিরাজগঞ্জঃ
আসন্ন দ্বাদশ জাতীয়
সংসদ নির্বাচনে
৬৪ সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ-সলঙ্গা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম উত্তোলন করেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. মোঃ হোসেন মুনসুর স্যার

শনিবার (১৮ নভেম্বর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি নিজের মনোনয়ন ফরম উত্তোলন করেন।
এ সময় (রায়গঞ্জ-তাড়াশ-সলঙ্গা) এর উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড.মোঃ হোসেন মুনসুর স্যার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের সহযোগী হতে চাই। সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তড়াশ-সলঙ্গা) আসনকে সিরাজগঞ্জ জেলার মধ্যে একটি মডেল ও স্মার্ট আসন হিসেবে গড়ে তুলতে চাই। রাজনীতিতে প্রবেশ করে আমি আজীবন শেখ হাসিনার একজন সৈনিক হিসেবে (রায়গঞ্জ-তাড়াশ-সলঙ্গা) আসনকে আওয়ামী লীগের ঘাঁটি তৈরি করতে কাজ করে যাচ্ছি। বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিরোধে জনগণের-জান মালের নিরাপত্তা দিয়ে যাচ্ছি। আমি বিশ্বাস করি দলের প্রতি আমার অবদানের কথা বিবেচনায় নিয়ে তিনি আমাকে মনোনয়ন দেবেন।

বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড.মোঃ হোসেন মুনসুর স্যার আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকায় সাধারণ মানুষ আজ অনেক সুযোগ-সুবিধা পাচ্ছেন। দেশের অনেক উন্নয়ন হচ্ছে। তাই আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের মনোনীত নৌকার প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। জনগণের ভাগ্য পরিবর্তন করে উন্নয়নশীল। বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রহী ভূমিকা আছে। বর্তমান দেশের উন্নয়নের গতিশীলতা জনগণের কাছে দৃশ্যমান।

এসময় এক প্রশ্নের জবাবে বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড.মোঃ হোসেন মুনসুর স্যার বলেন, জাতীয় সংসদে অনেকেই প্রার্থী হতে পারে। যারা প্রার্থী হয়েছেন তাদের সবারই কোন না কোন যোগ্যতা রয়েছে। এটা নিয়ে নিজেদের মধ্যে কাঁদা ছুড়াছুঁড়ির কিছুই নেই। কারণ জননেত্রী শেখ হাসিনা একটি সেমিনারে বলছেন যতফুল ফুটতে দিন, আমি সবচেয়ে ভালো ফুলটি বেছে নিব। যে প্রার্থীর যোগ্যতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পছন্দ হবে তাকেই তিনি মনোনয়ন দিবেন। আমি দীর্ঘদিন ধরেই তৃণমূলের আওয়ামী লীগ রাজপথে আছি। আমি মনোনয়ন পেলে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রেখে সাধারণ মানুষকে নিয়ে (রায়গঞ্জ–তাড়াশ-সলঙ্গা) আসনের উন্নয়নের কাজ করতে চাই। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। এজন্য জনসাধারণকে আবার নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ৭ম শ্রেনীর শিক্ষার্থীর বিপ্লব হোসেনের।

কুষ্টিয়ায় মাদকদ্রব্যটাপেন্টল ট্যাবলেট সহ ৩ জন গ্রেফতার

সাংবাদিক নাদিম হত্যার বিচারের দাবীতে ঝালকাঠিতে সাংবাদিকদের মানববন্ধন।

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার নামজুল হক সুমন।

কাউনিয়ায় প্রবীন গ্রামীন ব্যাংকের ম্যানেজার সাঈনের দাফন সম্পন্ন।

বিশ্ব পরিবেশ দিবস-২০২৪|

বাংলাদেশ আওয়ামি লীগ নেতা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আতিক আজিজ

সহকারি শিক্ষকের বকেয়া এমপিও’র জন্য এক লাখ টাকা চাঁদা দাবি প্রধান শিক্ষকের

কুষ্টিয়ায় মীর মোশারফ হোসেন সেতুতে সাংবাদিক লাঞ্চিত,থানায় লিখিত অভিযোগ।