Monday , 20 November 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

রাঙ্গুনিয়া উপজেলার শিলক ইউনিয়নে নটুয়ারটিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র-ছাত্রীদের “বিদায় অনুষ্ঠান-২০২৩ ইং

প্রতিবেদক
Staff Reporter
November 20, 2023 6:21 pm

রাঙ্গুনিয়া উপজেলার শিলক ইউনিয়নে নটুয়ারটিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র-ছাত্রীদের “বিদায় অনুষ্ঠান-২০২৩ ইং

বিকাশ দাসগুপ্তঃ বিশেষ প্রতিনিধিঃ

রাঙ্গুনিয়া উপজেলার শিলক ইউনিয়নে নটুয়ারটিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র-ছাত্রীদের “বিদায় অনুষ্ঠান-২০২৩ ইং” বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের সদ্য সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও জেলা যুবলীগের যুবসংগঠক বাবু প্রণব কুমার দে।

বিশেষ অতিথি ছিলেন শিলক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পিয়াস বড়য়া,কমিটির সদস্য ডা. নাজিম উদ্দিন, বিদ্যালয়ের শিক্ষিকা রানু আক্তার,শিক্ষক শিবু বিশ্বাস প্রমুখ।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাবা সায়রা বেগম।অনুষ্ঠানের শেষ পর্যায়ে কেক কেটে এবং শিক্ষা সামগ্রীর মাধ্যমে উৎসাহ প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি বাবু প্রণব দে বলেন স্মার্ট বাংলাদেশ বির্নিমানে আগামী প্রজন্মকে দক্ষ করে তুলতে হবে,এজন্য শিক্ষকদের যথাযথ ভুমিকা পালন করা প্রয়োজন।পাশাপাশি রাঙ্গুনিয়ার অভিভাবক জননেতা ড.হাছান মাহমুদ এমপি মহোদয় একজন শিক্ষিত এবং মেধাবী রাজনীতিবিদ হিসেবে দেশ এবং আন্তর্জাতিকভাবে সুপরিচিত অর্জন করেছে,এটা রাঙ্গুনিয়ার মানুষের জন্য অত্যন্ত গর্বের বিষয়।আগামী প্রজন্মকে ওনার আর্দশ এবং জননেত্রী শেখ হাসিনা সরকারের যে শিক্ষা প্রকল্প যেমন -বিনামূল্যে বই বিতরণ,আর্থিক বৃত্তি প্রদান,আধুনিক স্কুল নির্মান,মেধানির্ভর শিক্ষা ব্যবস্হা গড়ে তোলা ইত্যাদির জন্য আবারো নৌকা মার্কার ভোট দেওয়ার জন্য আহ্বান জানান।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

রংপুরে পুকুরে গোসল করতে নেমে নিখোঁজ শিশু হামিম।

স্মার্ট যুব সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশে জাতীয় যুব দিবস অনুষ্ঠিত

গত ২৮ /০৪/২৪ ইং স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষির্কী পালিত হয়।

প্রচন্ড গরমে রংপুরে বেড়েছে তালশাঁস বিক্রির চাহিদা।

গাজীপুরে সাব-রেজিস্ট্রার ও দলিল লেখকের বিরুদ্ধে সরকারি জমি ব্যক্তিমালিকানায় রেজিস্ট্রি করার অভিযোগ।

গাজীপুরের জি.এম.পি. বাসন থানা কর্তৃক সংঘবদ্ধ আন্তঃ জেলা পিকআপ চোর চক্রের মূল হোতা সহ চক্রের ০৯ সদস্য গ্রেপ্তার ও চোরাই ০৪ টি পিকআপ উদ্ধার।

কাউনিয়ার দুই চোখ অন্ধ আঃ হাকিম (১৪) বছর বয়সে জীবন সংগ্রাম

রুপপুরে পৌছালো পারমানবিক বিদ্যুত কেন্দ্রের প্রথম চালানের ইউরেনিয়াম

কাউনিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন।

শোষণ-বঞ্চনার বেড়াজাল ছিন্ন করার ডিসেম্বর, ভাষা সৈনিক টুটুল তালুকদার