Sunday , 19 November 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

সিরাজগঞ্জ-৩ আসনে মনোনয়ন ফরম উত্তোলন করলেন কৃষি সুইট

প্রতিবেদক
Staff Reporter
November 19, 2023 2:57 pm

সিরাজগঞ্জ-৩ আসনে মনোনয়ন ফরম উত্তোলন করলেন কৃষি সুইট

স্টাফ রিপোর্টার:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৩(রায়গঞ্জ-তাড়াশ-সলঙ্গা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম উত্তোলন করলেন কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য এবং রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্য্যকরী সদস্য কৃষিবিদ আলহাজ্ব সাখাওয়াত হোসেন সুইট।

শনিবার (১৮ নভেম্বর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি নিজের মনোনয়ন ফরম উত্তোলন করেন। এ সময় (রায়গঞ্জ-তাড়াশ) এর উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় কৃষিবিদ সুইট বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের সহযোগী হতে চাই। সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তড়াশ-সলঙ্গা) আসনকে সিরাজগঞ্জ জেলার মধ্যে একটি মডেল ও স্মার্ট আসন হিসেবে গড়ে তুলতে চাই। ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে প্রবেশ করে আজীবন শেখ হাসিনার একজন সৈনিক হিসেবে (রায়গঞ্জ-তাড়াশ) আসনকে আওয়ামী লীগের ঘাঁটি তৈরি করতে কাজ করে যাচ্ছি। বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিরোধে জনগণের-জান মালের নিরাপত্তা দিয়ে যাচ্ছি। আমি বিশ্বাস করি দলের প্রতি আমার অবদানের কথা বিবেচনায় নিয়ে তিনি আমাকে মনোনয়ন দেবেন।

কৃষিবিদ সুইট আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকায় সাধারণ মানুষ আজ নানা সুযোগ-সুবিধা পাচ্ছেন। দেশের নানাবিধ উন্নয়ন হচ্ছে। তাই আগামী নির্বাচনে শেখ হাসিনা সরকারের মনোনীত নৌকার প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। জনগণের ভাগ্য পরিবর্তন করে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে শেখ হাসিনার অগ্রণী ভূমিকা আছে। আর বর্তমান দেশের উন্নয়নের গতিশীলতা জনগণের কাছে দৃশ্যমান।

এসময় এক প্রশ্নের জবাবে সুইট বলেন, জাতীয় সংসদে অনেকেই প্রার্থী হতে পারে। যারা প্রার্থী হয়েছেন তাদের সবারই কোন না কোন যোগ্যতা রয়েছে। এটা নিয়ে নিজেদের মধ্য কাঁদা ছুড়াছুঁড়ির কিছু নেই। কারণ জননেত্রী শেখ হাসিনা একটি সেমিনারে বলছেন শতফুল ফুটতে দিন, আমি সবচেয়ে ভালো ফুলটি বেছে নিবো। যে প্রার্থীর যোগ্যতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পছন্দ হবে তাকেই তিনি মনোনয়ন দিবেন। আমি দীর্ঘদিন ধরেই তৃণমূলের আওয়ামী লীগ, ছাত্রলীগকে নিয়ে রাজপথে রয়েছি। আমি মনোনয়ন পেলে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রেখে সাধারণ মানুষকে নিয়ে (রায়গঞ্জ-তাড়াশ) আসনের উন্নয়নে কাজ করতে চাই। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। এজন্য জনসাধারণকে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

রংপুরে রোগী পরিবহনের আড়ালে মাদক ব্যবসা করতো তারা।

পীরগাছায় ভাগনের ছুরির ঘাতে খালুর মৃত্যু খালা র,মে,কে,ভর্তি

বালিয়াকান্দিতে গ্রাম বাংলার ঐতিহ্য সাংস্কৃতি টিকিয়ে রাখতে কাজ করছেন চেয়ারম্যান বাদশা আলমগীর।

শার্শায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী শাহরিন আলম বাদলের ভোট প্রার্থনা।

ভেড়ামারা-মিরপুর উপজেলা আওয়ামী লীগের প্রার্থী কামারুল আরেফিন এর পক্ষে ঐক্যমত পোষণ

দিনাজপুরে রাজদেবোত্তর এস্টেটের পক্ষে রংপুর বিভাগীয় কমিশনার হাবিবুর রহমানকে সংবর্ধনা প্রদান

পটুয়াখালীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জনতা ব্যাংক গণতান্ত্রীক কর্মচারী ইউনিয়নের দোয়া মিলাদ পন্ড করে দিলেন ডিজিএম.।

বিকাশ দাশ গুপ্তের পক্ষ থেকে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান সামশুদ্দোহা চৌধুরী কে শুভেচ্ছা।

কাউনিয়ায় প্রভাষক শিপনের সহযোগিতায় মসজিদের নির্মাণ কাজ।

পঞ্চগড় এ এক পুলিশ কনস্টেবলের আত্মহত্যা,।