Sunday , 19 November 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

সিরাজগঞ্জ-৩ আসনে মনোনয়ন ফরম উত্তোলন করলেন কৃষি সুইট

প্রতিবেদক
Staff Reporter
November 19, 2023 2:57 pm

সিরাজগঞ্জ-৩ আসনে মনোনয়ন ফরম উত্তোলন করলেন কৃষি সুইট

স্টাফ রিপোর্টার:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৩(রায়গঞ্জ-তাড়াশ-সলঙ্গা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম উত্তোলন করলেন কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য এবং রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্য্যকরী সদস্য কৃষিবিদ আলহাজ্ব সাখাওয়াত হোসেন সুইট।

শনিবার (১৮ নভেম্বর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি নিজের মনোনয়ন ফরম উত্তোলন করেন। এ সময় (রায়গঞ্জ-তাড়াশ) এর উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় কৃষিবিদ সুইট বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের সহযোগী হতে চাই। সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তড়াশ-সলঙ্গা) আসনকে সিরাজগঞ্জ জেলার মধ্যে একটি মডেল ও স্মার্ট আসন হিসেবে গড়ে তুলতে চাই। ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে প্রবেশ করে আজীবন শেখ হাসিনার একজন সৈনিক হিসেবে (রায়গঞ্জ-তাড়াশ) আসনকে আওয়ামী লীগের ঘাঁটি তৈরি করতে কাজ করে যাচ্ছি। বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিরোধে জনগণের-জান মালের নিরাপত্তা দিয়ে যাচ্ছি। আমি বিশ্বাস করি দলের প্রতি আমার অবদানের কথা বিবেচনায় নিয়ে তিনি আমাকে মনোনয়ন দেবেন।

কৃষিবিদ সুইট আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকায় সাধারণ মানুষ আজ নানা সুযোগ-সুবিধা পাচ্ছেন। দেশের নানাবিধ উন্নয়ন হচ্ছে। তাই আগামী নির্বাচনে শেখ হাসিনা সরকারের মনোনীত নৌকার প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। জনগণের ভাগ্য পরিবর্তন করে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে শেখ হাসিনার অগ্রণী ভূমিকা আছে। আর বর্তমান দেশের উন্নয়নের গতিশীলতা জনগণের কাছে দৃশ্যমান।

এসময় এক প্রশ্নের জবাবে সুইট বলেন, জাতীয় সংসদে অনেকেই প্রার্থী হতে পারে। যারা প্রার্থী হয়েছেন তাদের সবারই কোন না কোন যোগ্যতা রয়েছে। এটা নিয়ে নিজেদের মধ্য কাঁদা ছুড়াছুঁড়ির কিছু নেই। কারণ জননেত্রী শেখ হাসিনা একটি সেমিনারে বলছেন শতফুল ফুটতে দিন, আমি সবচেয়ে ভালো ফুলটি বেছে নিবো। যে প্রার্থীর যোগ্যতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পছন্দ হবে তাকেই তিনি মনোনয়ন দিবেন। আমি দীর্ঘদিন ধরেই তৃণমূলের আওয়ামী লীগ, ছাত্রলীগকে নিয়ে রাজপথে রয়েছি। আমি মনোনয়ন পেলে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রেখে সাধারণ মানুষকে নিয়ে (রায়গঞ্জ-তাড়াশ) আসনের উন্নয়নে কাজ করতে চাই। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। এজন্য জনসাধারণকে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

ইমামতি করে প্রশংসায় ভাসছেন পীরগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান,মাহবুবার রহমান –

রাজবাড়ী জেলার কালুখালিতে Earn N Live এর পক্ষ থেকে অসহায়দের মাঝে ঈদ উপহার হিসেবে কোরবানীর মাংস বিতরন।

দৌলতপুরে বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণার অভিযোগ উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে

প্রকাশ্যে মাদক সেবনের দায়ে তিনজনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

পীরগাছায় সিঙ্গারের অফারে ফ্রি ফ্রিজ জিতলেন বেলাল হোসেন।

পটুয়াখালী সদর উপজেলাধীন পশ্চিম আউলিয়াপুর গ্ৰামে ট্রাক্টর চুরি ঘটনাকে কেন্দ্র করে সশস্ত্র সন্ত্রাসীদের আক্রমণের শিকার ১।

দিনাজপুরে ঈদ উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করলেন কাউন্সিলর মুরাদ আহম্মেদ।

নেতা-কর্মীদের উজ্জীবিত করতে ঈদুল ফিতরে সৌজন্যে সাক্ষাৎ।

আজ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের  এলএলবি পরিক্ষার্থীরা  বৃষ্টির কারনে বহু ভোগান্তিতে পড়েছিল 

রংপুরে যমুনেশ্বরী নদী কচুরিপানার ওপর দিয়ে হেঁটে পারাপার হচ্ছেন।