Saturday , 28 October 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

টর্নেডোর আঘাতে লন্ডভন্ড হয়ে যাবে জালিম সরকার মুফতি মাসুম বিল্লাহ

প্রতিবেদক
Staff Reporter
October 28, 2023 3:22 pm

টর্নেডোর আঘাতে লন্ডভন্ড হয়ে যাবে জালিম সরকার
মুফতি মাসুম বিল্লাহ

হাসান আহমেদ স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ

ইসলামী আন্দোলন বাংলাদেশ, নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেছেন, আগামী ৩ নভেম্বর ঢাকায় জাতীয় মহাসমাবেশ আহবান করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। পীর সাহেব চরমোনাইর আহবানে একত্রিত হতে যাচ্ছে দেশের শান্তিকামী মুক্তকামী তৌহিদী জনতা। জুলুমবাজ ও ফ্যাসিবাদীর বিরুদ্ধে জনগণ ফুঁসে উঠেছে। তারই বাস্তব রূপ দেখা যাবে আগামী জাতীয় সমাবেশে। ৩ নভেম্বর এই টর্নেডোর আঘাতে লন্ডভন্ড হয়ে যাবে জালিম সরকার, ইনশাআল্লাহ।

 

ঢাকায় জাতীয় মহাসমাবেশ সফল করার উদ্দেশ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের উদ্যোগে শুক্রবার (২৭ অক্টোবর) বিকাল ৩টায় নগরীর ডিআইটি চত্বরে আয়োজিত বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন।

 

ব্যর্থ নির্বাচন কমিশন বাতিল, সংখ্যানুপাতিক নির্বাচন (PR) পদ্ধতির প্রবর্তন, সংসদ ভেঙ্গে দিয়ে জাতীয় সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধের দাবীতে ৩ নভেম্বর জাতীয় মহাসমাশে সফল করতে নগরবাসীর প্রতি আহবান জানান মুফতি মাসুম বিল্লাহ।

 

মুফতি মাসুম বিল্লাহ আরও বলেন, ডিজিটাল বাংলাদেশ বলে বুলি আওরান। অথচ আজ বিরোধী দলের সমাবেশকে স্থিমিত করা ও জনগণের যোগাযোগ বিচ্ছিন্ন করার জন্য ইন্টারনেটের গতি স্লো করে দিয়েছেন। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা পরিষ্কার বলে দিতে চাই, আপনাদের যদি শুভ বুদ্ধির উদয় হয়, তাহলে অনতিবিলম্বে জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিন। অন্যথায় জনগণ আপনাদেরকে নামানোর জন্য কঠিন পদক্ষেপ হাতে নিবে।

 

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর সেক্রেটারি যথাক্রমে মুহা. জাহাঙ্গীর কবির ও মুহা. সুলতান মাহমুদ-এর যৌথ সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখে,ন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাও. দ্বীন ইসলাম।

 

সমাবেশে আরও বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলার সহ-সভাপতি মাও. শফিকুল ইসলাম, নগর সহ-সভাপতি ‍মুহা. নুর হোসেন, জেলা ও নগর জেয়েন্ট সেক্রেটারি যথাক্রমে হাজী আমান উল্লাহ ও ডা. মুহা. সাইফুল ইসলাম, জেলা ও নগর সাংগঠনিক সম্পাদক যথাক্রমে মুহা. ফারুক আহমেদ মুন্সী ও মাও. শামসুল আলম, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ জেলা ও নগর সভাপতি মুহা. যোবায়ের হোসেন ও এইচ এম রবিউল ইসলাম, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ জেলা ও নগর সভাপতি ওমর ফারুক ও মাও. হাবীবুল্লাহ হাবিব, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ জেলা ও নগর সভাপতি যথাক্রমে আ. হান্নান ও মেহেদী হাসান, শিক্ষক ফোরাম জেলা সভাপতি ক্বারী রেজাউল করীম নগর সহ-সভাপতি মুহা. আমির হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।

 

পরিশেষে মিছিল নগরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে চাষাড়া মোড়ে এসে দেশ, মানবতার শান্তি-মুক্তি এবং ফিলিস্তিনের মুসলমানদের জন্য মুনাজাত করা হয়।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা।

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে নিসচা উত্তর জেলা শাখার উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় অভিযোগ রাজবাড়ীতে চাঁদসহ ৫ বিএনপি নেতাদের নামে মামলা হয়েছে।

গাজীপুরে কম্বল বিতরণ শীতার্ত মানুষের মাঝে — আলহাজ্ব এস এম আলতাব হোসেন 

হাঁড়িভাঙা আমে চাঙা রংপুরের অর্থনীতি।

বেনাপোল থেকে ২২ বোতল মদসহ মাদক ব্যবসায়ীকে আটক

কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে

জুড়ীতে নিরাপদ সড়ক চাই ( নিসচা) প্রতিস্ঠাবাষিকী উপলক্ষে পালনও ছাগল বিতরণ করা হয় আজ ০১/১২/২০২৩ ইং

সমস্যা নয় সমাধান চাই যুবলীগ নেতা মো: মাহাবুল হাসান রানা

সোহেল রানা সভাপতি, খাইরুল বাসার সম্পাদক