Wednesday , 25 October 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

রুনা লায়লার প্রশংসায় পঞ্চমুখ এইচ.এম আলাউদ্দিন——-

প্রতিবেদক
Staff Reporter
October 25, 2023 5:28 pm

রুনা লায়লার প্রশংসায় পঞ্চমুখ এইচ.এম আলাউদ্দিন—-

নিজস্ব প্রতিবেদনঃ

প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা চ্যানেল আই সেরা কন্ঠের ২০২৩ ফাইনাল লিস্টের বাছাই পর্বে আলাউদ্দিনকে সেরা কন্ঠের মঞ্চে প্রশংসায় ভাসালেন।
সংবাদ বিবরণ :
বিশেষ বিচারক উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা। তিনি বলেন, যদি সুযোগ হয় আমি তোমার সাথে একটি দ্বৈত কন্ঠে গান করব, এটা শুধু এইচ.এম আলাউদ্দিনের একার গর্ভের বিষয় নয় এ প্রশংসা সারা বাংলার ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সংগীত শিল্পীএইচ.এম আলাউদ্দিন বলেন, ছোটবেলা থেকেই সংগীত জগতে আসার অনুপ্রেরণা পেয়েছি রুনা লায়লার গাওয়া বাংলা গান মঞ্চের গান, হিন্দি, উর্দু, গান শুনে।

তিনি জানান, ছোট্টবেলায় একটি ফিতার ক্যাসেটে প্রথম রুনা লায়লার গান শোনেন। শুনে শুনে সে গানগুলো চর্চাও করতেন। বলা যায় তখন থেকেই তার প্রতি শ্রদ্ধা তৈরি হয়।

চ্যানেল আই সেরা কন্ঠের ২০২৩ ফাইনা লিস্টের বাছাই পর্বে আমার গান শুনে তিনি বলেন, যদি সুযোগ হয় আমি তোমার সাথে একটি দ্বৈত কন্ঠে গান করব।

তিনি বলেন, প্রিয় শিল্পীর কাছে থেকে এমন কথা শুনে অনেক খুশি হয়েছেন। তার মতো এমন নির্লোভ, নিরহংকারী, দায়িত্বশীল, ভীষণ কেয়ারিং, স্ট্রং পার্সোনালিটির মানুষ খুবই কম দেখেছি।

তিনি বিশ্বজয়ী একজন সংগীতশিল্পী। যার গান নিয়ে বিশেষভাবে বলার মতো আমি কেউ নই। শুধু এতটুকু বলব যে, আমাদের একজন রুনা লায়লা আছেন, এটা আমাদেরই গর্ব।

তিনি চাইলেই অন্য কোনো দেশে প্রতিষ্ঠিত হতে পারতেন। কিন্তু বাংলাদেশকে ভালোবেসে তিনি বাংলাদেশেই রয়ে গেলেন। কত বড় মনের মানুষ তিনি তা তারাই কেবল ভালো বলতে পারবেন যারা রুনা আপাকে খুব কাছে থেকে অনুভব করেছেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

রংপুর পানি উন্নয়ন বোর্ডের হাসনা বানু লিপিকে চার বছর সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

চট্টগ্রাম উত্তর জেলা ( ৬নং রাউজান ) আসনে এবি এম ফজলে করিম চৌধুরী কে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নমিনেশন দেন

সরকার পতনের একদফা ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বিএনপি মিছিল

শার্শায় বিদ্যুৎস্পৃষ্টে হয়ে প্রবাসীর মৃত্যু ।

আউলিয়াপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ভবন ধ্বসে পরে এক স্কুল ছাত্র গুরুতর আহত।

মধুপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত।

কালীগঞ্জে ৫ সাংবাদিককে ভ্রাম্যমাণ আদালতের করা জেল জরিমানার অধিকতর তদন্তের দাবি জানিয়েছে বিএমইউজে।

আজ ২৬ শে মাচ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জানাই বিনম্র শ্রদ্ধা ২০২৪ বিকাশ দাশ গুপ্ত বিশেষ ঃ প্রতিনিধি বাংলাদেশর স্হপতি সবকালের সবশ্রেস্ঠ বাঙালি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এ সকল শহীদের প্রতি শ্রদ্ধান্জলি ৫৪ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ বাংলাদেশের স্থপতি সবকালের সব শ্রেস্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও শ্রদ্ধান্জলি জানাই লায়ন মোঃ গনি মিয় বাবুল সভাপতি বঙ্গবন্ধু গবেষণা পরিষদ কেন্দ্রীয় কাযালয় ঃ ৫১ ৫১ / এ পুরানো পল্টন সৌজন্যে

ঘোড়াঘাটে দিনে শ্রমিক, রাতে তারা ট্রান্সফরমার চোর ৪ সদস্য গ্রেফতার

শিক্ষিকাকে নিয়ে পালিয়েছে ছাত্রলীগ নেতা।