Wednesday , 25 October 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

রুনা লায়লার প্রশংসায় পঞ্চমুখ এইচ.এম আলাউদ্দিন——-

প্রতিবেদক
Staff Reporter
October 25, 2023 5:28 pm

রুনা লায়লার প্রশংসায় পঞ্চমুখ এইচ.এম আলাউদ্দিন—-

নিজস্ব প্রতিবেদনঃ

প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা চ্যানেল আই সেরা কন্ঠের ২০২৩ ফাইনাল লিস্টের বাছাই পর্বে আলাউদ্দিনকে সেরা কন্ঠের মঞ্চে প্রশংসায় ভাসালেন।
সংবাদ বিবরণ :
বিশেষ বিচারক উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা। তিনি বলেন, যদি সুযোগ হয় আমি তোমার সাথে একটি দ্বৈত কন্ঠে গান করব, এটা শুধু এইচ.এম আলাউদ্দিনের একার গর্ভের বিষয় নয় এ প্রশংসা সারা বাংলার ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সংগীত শিল্পীএইচ.এম আলাউদ্দিন বলেন, ছোটবেলা থেকেই সংগীত জগতে আসার অনুপ্রেরণা পেয়েছি রুনা লায়লার গাওয়া বাংলা গান মঞ্চের গান, হিন্দি, উর্দু, গান শুনে।

তিনি জানান, ছোট্টবেলায় একটি ফিতার ক্যাসেটে প্রথম রুনা লায়লার গান শোনেন। শুনে শুনে সে গানগুলো চর্চাও করতেন। বলা যায় তখন থেকেই তার প্রতি শ্রদ্ধা তৈরি হয়।

চ্যানেল আই সেরা কন্ঠের ২০২৩ ফাইনা লিস্টের বাছাই পর্বে আমার গান শুনে তিনি বলেন, যদি সুযোগ হয় আমি তোমার সাথে একটি দ্বৈত কন্ঠে গান করব।

তিনি বলেন, প্রিয় শিল্পীর কাছে থেকে এমন কথা শুনে অনেক খুশি হয়েছেন। তার মতো এমন নির্লোভ, নিরহংকারী, দায়িত্বশীল, ভীষণ কেয়ারিং, স্ট্রং পার্সোনালিটির মানুষ খুবই কম দেখেছি।

তিনি বিশ্বজয়ী একজন সংগীতশিল্পী। যার গান নিয়ে বিশেষভাবে বলার মতো আমি কেউ নই। শুধু এতটুকু বলব যে, আমাদের একজন রুনা লায়লা আছেন, এটা আমাদেরই গর্ব।

তিনি চাইলেই অন্য কোনো দেশে প্রতিষ্ঠিত হতে পারতেন। কিন্তু বাংলাদেশকে ভালোবেসে তিনি বাংলাদেশেই রয়ে গেলেন। কত বড় মনের মানুষ তিনি তা তারাই কেবল ভালো বলতে পারবেন যারা রুনা আপাকে খুব কাছে থেকে অনুভব করেছেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

আধুনিক বস্ত্রালয়ের” পক্ষ থেকে সবাইকে নতুন বছরের “শুভেচ্ছা” ও “অভিনন্দন” জানাচ্ছি

কাউনিয়ায় অগ্নিকান্ডে ঘর বাড়ি -গবাদি পশু পুড়ে ছাই।

দৈত্যাকৃতি গরু ‘লালমনি বাদশা-লম্বায় ৯ ফুট ওজনে ৩০ মন।

পটুয়াখালীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জনতা ব্যাংক গণতান্ত্রীক কর্মচারী ইউনিয়নের দোয়া মিলাদ পন্ড করে দিলেন ডিজিএম.।

ধনবাড়ী‌তে ঐতিহাসিক ৭ মার্চ দিবসে আলোচনা সভা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনু‌ষ্ঠিত।

বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়েছে।

আনোয়ার ইসলাম এর নেতৃত্বে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

ব্যতিক্রমী আয়োজনে কাউনিয়া মুহিউস সুন্নাহ মাদ্রাসা।

কুষ্টিয়ার হাউজিং এলাকা থেকে কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

বৈশাখ।