Thursday , 19 October 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

দুস্থ, অসহায়, ছিন্নমূলদের মাঝে খাবার বিতরণ

প্রতিবেদক
Staff Reporter
October 19, 2023 5:43 pm

দুস্থ, অসহায়, ছিন্নমূলদের মাঝে খাবার বিতরণ

মো: লিটন উজ্জামান বিশেষ প্রতিনিধি কুষ্টিয়া :-

দুস্থ ও অসহায়, ছিন্নমূল ও সল্প আয়ের মানুষদের মাঝে ১০ টাকার বিনিময়ে খাবার বিতরণ করছেন একটু মনবতার ছোঁয়া ফাউন্ডেশনের প্রবাসী জীবন রহমান (মহন) কুষ্টিয়া জেলার, ভেড়ামারা উপজেলায় অসহায় হতদরিদ্র ছিন্নমূল ও সল্প আয়ের মানুষদের মাঝে ১০ টাকার বিনিময়ে রান্না করা খাবার বিতরণ অব্যাহত রেখেছে একটু মনবতার ছোঁয়া ফাউন্ডেশনের প্রবাসী জীবন রহমান (মহন)
আজ বৃহস্পতিবার ১৯ আগস্ট দুপুর ১২ টা থেকে শুরু করে বিকাল ৫ টা পর্যন্ত ভেড়ামারা উপজেলার পৌরশহরের প্রতিটা মোড়ে মোড়, নিমতলা মোড়, গোডাউন মোড়, রেলস্টেশন প্লাটফর্মসহ স্টেশন এর আশেপাশের সবাইকে একটু মনবতার ছোঁয়া ফাউন্ডেশনের একদল স্বেচ্ছাসেবী তরুণ-তরুণী দুস্থ, অসহায়, হতদরিদ্র, ছিন্নমূল ও সল্প আয়ের মানুষদের মাঝে ১০ টাকার বিনিময়ে রান্না করা খাবার বিতরণ করেন।
এ সময় একটু মনবতার ছোঁয়া ফাউন্ডেশনের সংগঠনের প্রতিষ্ঠাতা জীবন রহমান মহনের কিছু তরুন-তরনী সদস্য মো: মামুন হোসেন,মো:তুহিন আলী,মোঃ বাঁধন,মোঃ জাহিদ হাসান শুভ, মোঃ রুবেল হোসেন,মোঃ আশিক, মোঃ বুলবুল আহমেদ,মোঃ মিঠুন, মোঃ রাব্বি,মোঃ আলামিন হোসেন,মোছাঃ লিমা খাতুন,মোছাঃ ঋতু খাতুন প্রমুখ খাদ্য বিতরণ কার্যক্রমের সময় উপস্থিত ছিলেন।
একটু মনবতার ছোঁয়া ফাউন্ডেশনের সংগঠনের প্রতিষ্ঠাতা প্রবাসী জীবন রহমান মহন বলেন, একটু মনবতার ছোঁয়া ফাউন্ডেশনের
দান সংগঠন প্রতিষ্ঠাকালীন সময় থেকে রক্তদান কর্মসূচি চালিয়ে আসছি। কারো মেয়ের বিয়ে দেওয়ার মত কোন সামর্থ্য না থাকে তাদের ব্যাবস্থা করেছি। কারো ঘরে চাউল,ডাউল, খাবার কোন উপাদান কেনার মত সামর্থ্য না থাকলে তাদের ঘরে ঘরে আমরা পৌঁছায়ে দেওয়ার ব্যাবস্থা করেছি আবার বিভিন্ন সময় মানুষের মাঝে একই সাথে বিভিন্ন দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করে আসছি। বর্তমানে একটু মনবতার ছোঁয়া ফাউন্ডেশন সংগঠনের পক্ষ থেকে প্রতি সপ্তাহে তিন দিন দুস্থ, অসহায়,ছিন্নমূল ও সল্প আয়ের মানুষদের মাঝে ১০ টাকার বিনিময়ে
এক বেলা রান্না করা খাবার বিতরণ কার্যক্রম চালানো হচ্ছে। প্রবাসী জীবন রহমান মহন বলেন আল্লাহ্ যতোদিন আমাকে নেক হায়াৎ দান করেছেন ইনশাআল্লাহ আমি দুস্থ, অসহায়, ছিন্নমূল ও সল্প আয়ের মানুষদের মাঝে ১০ টাকার বিনিময়ে এক বেলা নয় আমি তিন বেলাই খাবার তুলে দিবো (ইনশাআল্লাহ)
দুস্থ, অসহায়,ছিন্নমূল ও সল্প আয়ের মানুষের জন্য আমাদের এই ১০ টাকার মানবিক খাবার.. এমন অনেক মানুষ আছে যাদের ১০ টাকাও নেই তাদের জন্য আমাদের মানবিক খাবার সম্পূর্ণ ও পরিপূর্ণ ফ্রী।
ভালো থাকুক পৃথিবীর সকল অসহায়, হতদরিদ্র ও সল্প আয়ের প্রিয় মানুষ গুলো।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

রংপুরে শ্যামপুর সুগার মিলের অবসরপ্রাপ্ত কর্মচারীদের মানববন্ধন ও বিক্ষোভ।

কাউনিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল।

রংপুর আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ প্যানেল জয়ী

সাংবাদিক কাকে বলে সাংবাদিকতা কী?

সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের মাঝে ট্রাইসাইকেল ও হুইল চেয়ার বিতরণ

কুষ্টিয়া উকিলের ভাড়ার বাসা থেকে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

স্বপ্নসারথি দলের জীবন দক্ষতা উন্নয়ন সেশন ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ অনুষ্ঠিত

পটুয়াখালী সদর উপজেলাধীন পশ্চিম আউলিয়াপুর গ্ৰামে ট্রাক্টর চুরি ঘটনাকে কেন্দ্র করে সশস্ত্র সন্ত্রাসীদের আক্রমণের শিকার ১।

রংপুরে ডেঙ্গু আক্রান্ত একজনের মৃত্যু।

রাজশাহী মহানগরীর চন্দ্রিমা হতে ২৫০ গ্রাম গাঁজাসহ ০৭ জন আসামী গ্রেফতার করেছে র‌্যাব-৫