Wednesday , 20 September 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

বাবার বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ছেলের অভিযোগ

প্রতিবেদক
Staff Reporter
September 20, 2023 10:54 am

বাবার বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ছেলের অভিযোগ

নিজস্ব প্রতিবেদঃ

গাজীপুরের পুবাইল থানা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান শিরিষের বিরুদ্ধে প্রধানমন্ত্রী কার্যালয়, জেলা প্রশাসক ও গাজীপুর পুলিশ কমিশনার বরাবর লিখিত অভিযোগ করেছেন তারই বড় ছেলে হাসানুর রহমান রাসেল। অভিযোগে তিনি তার দুই ভাই মহানগর যুবলীগের আহ্বায়ক সদস্য রাজিবুল হাসান রাজিব ও হোসাইনুর রহমান রুবেলের নামও উল্লেখ করেছেন।
অভিযোগে হাসানুর রহমান রাসেল উল্লেখ করেছেন, ক্ষমতার অপব্যবহার করে দীর্ঘদিন ধরে পুবাইল এলাকায় জমি দখলসহ নানা অপকর্ম করে আসছিলেন থানা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান শিরিষ ও তার দুই ছেলে। এসব বিষয় জানতে পেরে বড় ছেলে রাসেল তাদের বাধা দিলে তার উপর শুরু হয় শারিরীক ও মানসিক নির্যাতন। বাবা আজিজুর রহনান শিরিষের নির্দেশে একাধিক বার জোরপূর্বক মাদকসেবী বানিয়ে রিহ্যাবে ভর্তি করায় ছোট ভাই রাজিব ও রুবেল। পরে বিভিন্ন ইনজেকশন দিয়ে তাকে হত্যার চেষ্টাও করা হয়। নানা অপবাদ দিয়ে সমাজে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা চলানো হচ্ছে। এছাড়াও স্ত্রী সন্তান নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও অভিযোগ করেছেন অভিযোগকারী।
হাসানুর রহমান রাসেল বলেন, ‌‌আমার প্রথম স্ত্রী আমার সংসার ছেড়ে গেছেন। আমার দুই ভাইও প্রতিনিয়ত মামলা মোকদ্দমার ভয় দেখিয়ে আমাকে এলাকা ছেড়ে যাওয়ার ভয় দেখাচ্ছেন। আমি একটি মাদরাসা চালাই। তারা আমাকে প্রতিনিয়ত মাদকসেবী প্রমাণ করতে চাচ্ছেন। কয়েকবার রিহ্যাবেও দিয়েছেন। অন্যায় এবং তাদের অপরাধের বিরুদ্ধে প্রতিবাদ করার কারণেই এমনটা করা হচ্ছে আমার সঙ্গে। এজন্য আমি প্রধানমন্ত্রী কার্যালয়, ডিসি অফিস ও পুলিশ কমিশনার কার্যালয়ে অভিযোগ দিয়েছি। আমি নিরাপত্তা চাই, নিরাপত্তাহীনতায় ভুগছি।
এবিষয়ে অভিযোগকারীর বাবা ও পুবাইল থানা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান শিরিষ বলেন, ‌সব অভিযোগ মিথ্যা। আমার বড় ছেলে দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। সে কাউকে মানে না। আমরা তাকে তিনবার রিহ্যাব সেন্টারে পাঠিয়েছি। সেখান থেকে বের হয়ে সে আবারও উল্টো-পাল্টা কাজ শুরু করেছে। যেহেতু প্রধানমন্ত্রী কার্যালয়ে অভিযোগ দিয়েছে আমরাও চাই সুষ্ঠু তদন্ত হোক।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

শেরপুর ঝিনাইগাতীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত।

চিতলমারীতে মানবাধিকার সাংবাদিক কল্যান সংস্থার শাখা উদ্বোধন ও আলোচনা অনুষ্ঠান।

সৈয়দা নিলুফা কাদেরীর দাফন সম্পন্ন

গতকাল জাতীয় প্রসক্লাবে সড়ক দুর্ঘটনায় বিভ্রান্তিকর পরিসংখ্যান নিয়ে সংবাদ সম্মেলনে করেছেন নিরাপদ সড়ক চাই আন্দোলন

শেরপুর ঝিনাইগাতী বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত।

কাউলতিয়া সাংগঠনিক থানার কৃষক লীগের নির্বাচনী উঠান বৈঠক উক্ত নির্বাচন বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাসেল এমপি

একজন প্রকৃত লেখকের মনের আকুতি অথই নূরুল আমিন

কক্সবাজার-ঢাকা যাত্রীবাহী ট্রেন চলাচল শুরু

গাজীপুর বাসীকে টুটুল তালুকদারের ঈদ শুভেচ্ছা

অ্যালেক্স পাঠাগারের শুভ উদ্বোধন ও আলোচনা অনুষ্ঠান