Tuesday , 12 September 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

প্রধানমন্ত্রীর সহযোগিতা এবং আমার ছেলের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আধুনিক নগর উপহার দেব।–মেয়র জায়েদা খাতুন

প্রতিবেদক
Staff Reporter
September 12, 2023 6:02 pm

প্রধানমন্ত্রীর সহযোগিতা এবং আমার ছেলের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আধুনিক নগর উপহার দেব।–মেয়র জায়েদা খাতুন

মোঃ জয় সরকার স্টাফ রিপোর্টার।

গাজীপুর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুন সোমবার দায়িত্ব গ্রহণ
করেছেন।এ উপলক্ষে সোমবার দুপুরে শহরের বঙ্গতাজ অডিটোরিয়ামে এক অভিষেক ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে মেয়র জায়েদা খাতুন নগরবাসীর উদ্দেশ্যে বলেন,আপনারা লাখ লাখ ভোট দিয়ে আমাকে মেয়র নির্বাচিত করেছেন। আমার আগেও আমার ছেলে জাহাঙ্গীর আলমকে মেয়র পদে ভোট দিয়ে জয়যুক্ত করেছিলেন। এজন্য আমি আমার পরিবারের পক্ষ থেকে আপনাদের শুভেচ্ছা জানাই। তিনি নির্বাচিত কাউন্সিলর ও সিটির কর্মকর্তা-কর্মচারীদের সততার সঙ্গে নগরবাসীর সেবা তথা দায়িত্ব পালনের অনুরোধ জানিয়েছেন।
তিনি বলেন, গাজীপুর নগরবাসী আমার ওপর যে দায়িত্ব দিয়েছেন তার জন্য আল্লাহর ওপর ভরসা করে প্রধানমন্ত্রীর সহযোগিতা এবং আমার ছেলে জাহাঙ্গীর আলমের অভিজ্ঞতা কাজে লাগিয়ে একটি সুন্দর ও আধুনিক নগর উপহার দেব। এজন্য তিনি সবার সহযোগিতা চেয়েছেন। পরে মেয়র নগর ভবনে গিয়ে তার আসনে বসেন।
এ সময় তার ছেলে জাহাঙ্গীর আলমও পাশে ছিলেন। তবে অনুষ্ঠানে জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা এবং এমপি-মন্ত্রী ও আওয়ামী লীগের কোনো বড় নেতাকে দেখা যায়নি।
অভিষেক অনুষ্ঠানের প্রধান আলোচক ছিলেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। এ সময় তিনি বলেন, আপনারা মাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। মা-ও বলেছেন তার জীবনবাজি রেখে আপনাদের পাশে থাকবেন, সেবা দেবেন। আপনারা জানেন নির্বাচনের প্রচারণার কাজে টঙ্গীতে গেলে তিনি বারবার বাধা ও হামলার শিকার হয়েছেন। তারপরও তিনি থেমে যাননি।
তিনি আরও বলেন, কেউ এ শহরের ক্ষতি করবেন না। এ শহর রক্ষার জন্য অনেক চেষ্টা করেছি, কষ্ট করেছি। আবারো প্রয়োজন হলে মায়ের সঙ্গে থেকে এ সিটির জন্য কাজ করব।
গাজীপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এএসএম সফিউল আজমের সভাপতিত্বে অনুষ্ঠানে সাবেক সংসদ সদস্য কাজী মোজাম্মেল হক, গাজীপুর সিটি করপোরেশনের সচিব মো. আব্দুল হান্নানসহ সব নির্বাচিত কাউন্সিলর উপস্থিত ছিলেন।সোমবার সকাল ৯টার পর থেকেই গাড়িতে চড়ে এমনকি হেঁটে তার সমর্থিত নেতাকর্মীরা বাদ্য বাজিয়ে নেচেগেয়ে অনুষ্ঠানস্থলে উপস্থিত হতে থাকেন। একপর্যায়ে পুরো এলাকা আনন্দ মিছিল ও লোকে লোকারণ্য হয়ে যায়।
অভিষেক অনুষ্ঠানে গাজীপুর সিটির প্রধান নির্বাহী কর্মকর্তা এএসএম সফিউল আজম ও নির্বাচিত কাউন্সিলররা নতুন মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে তিনি নগর ভবনে বিকাল পর্যন্ত দাপ্তরিক কাজ করেন। এ সময় উৎসুক নেতাকর্মীরা সন্ধ্যা পর্যন্ত নগর ভবনে ভিড় জমান।এদিন গাজীপুর সিটির প্রধান নির্বাহী কর্মকর্তা এএসএম সফিউল আজম নতুন মেয়রের কাছে দায়িত্ব বুঝিয়ে দেন। আগের দিন রোববার ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ প্রধান নির্বাহী কর্মকর্তার কাছে তার দায়িত্ব হস্তান্তর করেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণায় শার্শায় আনন্দ মিছিল

লালমনিরহাটে স্বামীর বহুবিবাহ আটকাতে গিয়ে হামলার শিকার মা ও মেয়ে।

টুঙ্গিপাড়া বর্নি ইউনিয়নে দুজনের কথা- কাটাকাটি নিয়ে মারামারি।

ভেড়ামারা থানা পুলিশের পৃথক অভিযানে ২ জন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার।

কাউনিয়ায় আরিফা ফুড প্রোডাক্টের পরিচালকের বিরুদ্ধে সাংবাদিক সন্মেলন ।

টুঙ্গিপাড়ায় ঘর পুড়ে যাওয়া কৃষকের পাশে দাঁড়ালেন চেয়ারম্যান মিলিয়া আমিনুল।

গাজীপুুর সদর উপজেলা নির্বাচনে মোট ৪৯টি কেন্দ্রে মধ্যে ৪৯টির ফলাফল হল।

কোনাবাড়ীতে রাস্তা পার হতে গিয়ে মোটরসাইকেল এর ধাক্কায় নারীর মৃত্যু।

গাজীপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের উদ্যোগে মানববন্ধন।