Sunday , 10 September 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম দবিরুল ইসলামের সহধর্মিনী আবেদা খাতুনের দাফন সম্পন্ন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের শোক

প্রতিবেদক
Staff Reporter
September 10, 2023 5:21 pm

ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম দবিরুল ইসলামের সহধর্মিনী আবেদা খাতুনের দাফন সম্পন্ন:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের শোক

মোঃনূরনবী
প্রতিনিধি বালিয়াডাঙ্গী ঠাকুরগাঁও

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার কৃতি সন্তান বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা প্রথম সভাপতি, যুক্তফ্রন্টের এমএলএ ভাষা সৈনিক এবং বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ঘনিষ্ঠ সহচর এ্যাডভোকেট মরহুম দবিরুল ইসলামের সহধর্মিনী আবেদা খাতুন হেনার বার্ধক্য জনিত কারণে গত শনিবার সকাল ৯ টা ৩০ মিনিটে দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিলো ৮৭ বছর। তিনি ৩ ছেলে ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
গতকাল শনিবার সন্ধ্যায় আবেদা খাতুনের মরদেহ বামুনিয়া গ্রামে এসে পৌঁছলে শোকের ছায়া নেমে আসে।

আজ রবিবার বিকালে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বামুনিয়া হযরত পীর কালু শাহ্ মাদরাসায় মাঠে জানাযা অনুষ্ঠিত হয়।
জানাযায় অংশ নেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সাদেক কুরাইশি, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন, বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী, সাধারন সম্পাদক এ্যাড. আবু হাসনাত বাবু, বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, ঠাকুরগাও ১ আসনের সাবেক এমপি মরহম খাদেমুল ইসলামের ছেলে সাহেদ, ব্যারিষ্টার নুর উস সাদিক প্রমুখ

জানাযা শেষে পারিবারিক গোরস্থানে মরহুমার মরদেহ দাফন কার্য সম্পন্ন হয়।

বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা প্রথম সভাপতি, যুক্তফ্রন্টের এমএলএ ভাষা সৈনিক এ্যাডভোকেট মরহুম দবিরুল ইসলামের সহধর্মিনী আবেদা খাতুন হেনার মৃতুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি, আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের এমপি, ঠাকুরগাঁও-২ আসনের এমপি আলহাজ্ব মো. দবিরুল ইসলাম, ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সভাপতি সাদেক কুরাইশি, সাধারন সম্পাদক দীপক কুমার রায়, সহ-সভাপতি প্রবীর কুমার রায়, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ( ভারঃ) মাজহারুল ইসলাম সুজন, বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক এ্যাড. আবু হাসনাত বাবু প্রমুখ।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

রংপুরের পীরগাছায় জাতীয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক রওশন আলম জামিলের সাময়িক অব্যাহতি প্রত্যাহার করা হয়েছে।

বাংলাদেশ আজ পৃথিবীর মানচিত্রে মাথা উঁচু করে দাঁড়িয়েছে- শামীম ওসমান

আসন্ন ২ নং লেবুখালী ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২৩।

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন ওরফে আরিফ বাপ্পীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরালের পর তাকে সভাপতি পদ থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। মোঃ নুরুজ্জামান রাজু হবিগঞ্জ জেলা প্রতিনিধি সোমবার (১৮ সেপ্টেম্বর) জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন এ তথ্য নিশ্চিত করেছেন। রোববার (১৭ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে অব্যাহতি দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয় এমন এবং শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে বাংলাদেশ ছাত্রলীগ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি পদ থেকে মো. মোশারফ হোসেনকে অব্যাহতি দেওয়া হলো।’ জানা গেছে, গত শুক্রবার বাপ্পীর ৩ মিনিট ৩৯ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, মেসেঞ্জার ও ওয়াটসঅ্যাপে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। ওই ভিডিওতে দেখা যায়, বাপ্পী অজ্ঞাত এক তরুণীর সঙ্গে ভিডিও কলে কথা বলছেন ও তাকে উড়ো চুম্বন দিচ্ছেন। গোসলরত তরুণীকে দেখে এক পর্যায়ে বাপ্পী নিজেও বিবস্ত্র হয়ে পড়েন। পরে ভিডিওটি ফেসবুকে ভাইরাল হলে ছাত্রলীগে ক্ষোভের সৃষ্টি হয়েছে। হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন আরিফ বাপ্পী ভিডিওটি এডিটিং করা হয়েছে বলে তার ফেসবুক পোস্টে দাবি করেন। এবং তিনি এই মর্মে বানিয়াচং থানায় ডিজি করেন । সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন জানান, রোববার রাতে বাপ্পীকে অব্যাহতি দিয়ে চিঠি দেওয়া হয়েছে। তবে তার জায়গায় কাউকে এখনও ভারপ্রাপ্ত দায়িত্ব দেওয়া হয়নি।

তৃনমূল সাংবাদিক থেকে”জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান”লায়ন নূর ইসলাম,আসন্ন সংসদ নির্বাচনে প্রার্থী।

পটুয়াখালী -২ আসন (বাউফল) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নতুন মুখ হিসাবে চমক দেথাতে পারে কেন্দ্রীয় যুবলীগ নেতা রাশেদুল হাসান সুপ্ত।

কাপাসিয়ায় ইউনিয়ন পরিষদ অফিস দালালদের আখড়া : দামদর করে জন্ম সনদ,দালাল পালেন চেয়ারম্যান নিজে।

পীরগাছায় জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন।

বেলকুচিতে ঐতিহাসিক ৭ই মার্চ ভাসন দিবস উপলক্ষে আলোচনা সভা পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বাবুর দুর্ঘটনায় মৃত্যু হয়েছে না তাকে হত্যা করা হয়েছে এনিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।