Sunday , 10 September 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

গাজীপুরে সালিশ বৈঠকে মারামারি

প্রতিবেদক
Staff Reporter
September 10, 2023 7:47 am

গাজীপুরে সালিশ বৈঠকে মারামারি

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুর মহানগরের ৩১ ওর্য়াডের পাকৈরদেশী এলাকায় পারিবারিক সালিশ বৈঠকে দু-পক্ষের কথা কাটাকাটির একপর্যায়ে ১০/১৫ লোক ধারালো অস্ত্র দিয়ে ৪ জন কে কুপিয়ে যখম করে।
আহত ফাহাদ ডালী, ফয়সাল ডালী তাজুল ডালীকে প্রাথমিক চিকিৎসার জন্য শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়।
আহত ফাহাদ ডালী আংশকা জনক অবস্থায় থাকায় তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
হামলার ঘটনায় আতাউল রসুল ভুইয়াসহ ১৬ জনকে অভিযুক্ত করে গাজীপুর মেট্রোপলিটন সদর থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী আজাহার হোসেন ডালী।
প্রত্যক্ষদর্শীরা জানান, গত শনিবার সকালে জমি সংক্রান্ত একটি বিষয় নিয়ে আজাহার হোসেন ডালী (৫৪) ও আতাউল রসুল ভুইয়া জাবের (৪৭) উভয় পক্ষের লোকদের নিয়ে পারিবারিক সালিশ বৈঠক বসে পাকৈরদেশী এলাকায় আজাহার হোসেন ডালী আমবাগানে। বৈঠকের কিছুক্ষণ পর আতাউল রসুল ভুইয়া জাবের পক্ষের কয়েকজন লোক উপস্থিত লোকদের গালমন্দ করতে থাকে। এক পর্যায় তা প্রতিবাদ করলে ১০/১৫ জন লোক ধারালো অস্ত্র দিয়ে কয়েকজনের উপর অতর্কিত ভাবে হামলা চালায়। হামলার ঘটনায় অন্তত চারজন আহত। আহত তিন জনের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।
এ বিষয়ে অভিযোগের বাদী আজাহার হোসেন ডালী বলেন, রেকর্ড সুত্রে আমরা জমি ভোগ দখল করে আছি। কিন্তু প্রতিপক্ষ আতাউল রসুল ভুইয়া জাবের সেই জমি তার বলে দাবী করে আসছে। এ বিষয়ে পূবাইল থানা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান শিশির কে প্রধান করে পারিবারিক সালিশ বৈঠকের আয়োজন করা হয়। সালিশ চলাকালে অতর্কিত ভাবে কয়েকজন হামলায় সালিশে উপস্থিত লোকদের উপর হামলা চালায়।
এ ঘটনার পর থেকে উক্ত এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

বাংলাদেশ ভারতের যৌথ হাটের জায়গা পরিদর্শনে ভারতীয় সহকারী হাই কমিশনার।

আশুলিয়ায় তাজরীন ট্রাজেডির ১১ বছর পূর্তিঃ

গাজীপুরের জি.এম.পি. বাসন থানা কর্তৃক সংঘবদ্ধ আন্তঃ জেলা পিকআপ চোর চক্রের মূল হোতা সহ চক্রের ০৯ সদস্য গ্রেপ্তার ও চোরাই ০৪ টি পিকআপ উদ্ধার।

ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের সময় আটক ৮।

অবৈধভাবে ভারতে প্রবেশের সময় মায়ানমার নাগরিকসহ আটক-৪।

সাংবাদিক মিলন হত্যার ঘাতক ড্রাইভারের ফাঁসির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা।

শার্শার আমলাই মোহাম্মাদিয়া মহিলা মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপারের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ।

এবারে দিনাজপুর শিক্ষা বোর্ডে এইচএসসিতে ১৬টি কেউই পাশ করেনি

বালিয়াডাঙ্গীতে ঝড় ও প্রাকৃতিক দুর্যোগ ক্ষতিগ্রস্ত ৫০টি পরিবারের মাঝে ২০কেজি করে চাল বিতরণ করলেন ইউপি চেয়ারম্যান মোঃ আকালু।

কাউনিয়া উপজেলায় লাম্পি রোগ নিয়ে বিপাকে খামারী।