Saturday , 9 September 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

বাকাকুড়ায় এডি এম শহিদুল ইসলাম এর গণসংযোগ

প্রতিবেদক
Staff Reporter
September 9, 2023 4:27 pm

বাকাকুড়ায় এডি এম শহিদুল ইসলাম এর গণসংযো

আল-আমিন স্টাফ রিপোর্টার:

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর (৩) আসনের মনোনয়ন প্রত্যাশী শ্রীবরদী উপজেলা চেয়ারম্যান এবং আওয়ামী লীগ নেতা এডিএম শহিদুল ইসলাম গণসংযোগ করছেন ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া বাজারে। শনিবার বিকেল ৫ টার দিকে বাকাকুড়া বাজারের সর্বস্তরের মানুষের সাথে এই গণসংযোগ অনুষ্ঠিত হয়। এডিএম শহিদুল ইসলাম এর গণসংযোগে তার তৃনমুল থেকে উঠে আশা সকল কিছু বক্তব্যের মাধ্যমে তুলে ধরে বলেন আমি বীর মুক্তিযোদ্ধার সন্তান আমি আপনাদের সেবা করতে চাই, আপনাদের সেবক দিসেবে আপনারদের জন্য কাজ করতে চাই। তিনি বলেন আমি কৃষক পরিবারের সন্তান আমি বুঝি শ্রমিক ও কৃষক ভাইদের মনের কষ্ট দুঃখ বেদনা। আমার সবার প্রতি রইল সালাম প্রত্যেক ঘরে ঘরে মা বোন দের কাছে পৌছে দিবেন আমার ছালাম। তিনি আরো বলেন আমি সকলের নিকট দোয়া চাই আল্লাহ যে আমাকে নমিনেশন পাওয়ায়, আমি যেন কৃষক শ্রমিক ভাই বোনদের জন্য মহান সংসদে বসে দুটি কথা বলতে পারি।
এ সময় বক্তব্য রাখেন কাংশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব আনারুল্লাহ আনোয়ার তিনি বলেন, আজকে সারা বাংলাদেশ উন্নয়নের জুয়ারে হইছে,এই উন্নয়ন চলমান রাখতে হলে সামনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনা কে প্রধানমন্ত্রী বানাতে হবে। তারি ধারা বাহিকতায় আজকে অনেকেই নৌকার পার্থী হয়েছে, তার বক্তব্যের মধ্যে এডিএম শহিদুল ইসলামের সকল বিষয় তুলে ধনেন। এবং আরো বলেন আপনি জদি নৌকা মার্কা আনতে পারেন তাহলে আপনার বিজয় সুনিশ্চিত, কাংশা ইউনিয়ন বাসীর পক্ষ থেকে ধন্যবাদ দিয়ে তার বক্তব্য শেষ করেন। ঝিনাইগাতী উপজেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনী সম্পাদক আলমগীর হোসেনের সঞ্চালনায় আওয়ামী ও আওয়ামী লীগের অংগ সহযোগী সংগঠনের নেতাকর্মী,সাংবাদিক বৃন্দ সহ বিভিন্ন সস্তরের প্রায় বেশ কত শত লোক জন উপস্তিত ছিলেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

গাজীপুর জেলা ও মহানগর ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা অনুষ্ঠিত হয়

কাউনিয়ায় বিশ্ব তামাকমুক্ত দিবসে র‍্যালি ও আলোচনা সভা।

হরিণমারী কর্তৃক আয়োজিত HPL (হরিণমারী প্রিমিয়ার লীগ) এর শুভ উদ্বোধন করলেন এমপি পুত্র সুজন।

মধুপুরে আওয়ামীলীগের দু’পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া প্রশাসনের কঠোর হস্তক্ষেপে ছত্রভঙ্গ।

রাঙ্গামাটি ও রাউজান  আশারছা এলাকা এই শীতে যেন গনকুয়াশার চাদর মুরিদীয়ে আছে।

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইজিবাইক চুরি ও চালক হত্যা মামলার ০১ জন পলাতক আসামি গ্রেফতার জাহিদুল ইসলাম, কুষ্টিয়া জেলা প্রতিনিধি, কুষ্টিয়া।

মনোনয়ন ফরম সংগ্রহ এবং জমা দেয়া কোনো কঠিন কাজ নয়।অথই নূরুল আমিন

মায়ের শ্রদ্ধাঞ্জলি বিকাশ দাসগুপ্তের।

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন ওরফে আরিফ বাপ্পীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরালের পর তাকে সভাপতি পদ থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

রমেকে স্বাস্থ্য পরীক্ষার মেশিন সিটি স্ক্যান, এমআরআইসহ বেশিরভাগ মেশিনই অকেজো রোগীদের বেশি টাকা খরচ করে প্রাইভেটে পরীক্ষা-নিরীক্ষা করাতে হচ্ছে।