Friday , 25 August 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

রংপুরে অভিনব কায়দায় অটোরিকশা ছিনতাই। থানায় অভিযোগ মিলছে না প্রতিকার।

প্রতিবেদক
Staff Reporter
August 25, 2023 9:06 pm

মাটি মামুন রংপুর:-

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়। গত ১৮/৮/২০২৩ তারিখ বিকালে রংপুর নগরীর বুড়ির হাট থেকে মেডিকেল পুর্বগেট আসার সময় অভিনব কায়দায় অটোরিকশা ছিনতাই করেন।

অটোরিকশা চালক নগরীর ৪ নং ওয়ার্ড খটখটিয়া এলাকার মৃত বীর মুক্তিযোদ্ধা জমির উদ্দিন এর পুত্র
আব্দুল জলিল (৪০) এই প্রতিবেদক কে বলেন।
আমার নিজেস্ব অটো যা নিজেই চালিয়ে জীবিকা নির্বাহ করি আমি, প্রতিদিন এর ন্যায় ঘটনার দিন বিকালে আমি অটো নিয়ে বুড়িরহাট অবস্থানের সময় একজন যাত্রী আমার অটোতে উঠে রিজার্ভ নিয়ে নগরীর মেডিকেল পুর্বগেট চেয়ারম্যান গলিতে নিয়ে এসে দ্বার করিয়ে অন্য আর একজন কে অটোতে তুলেন সেই সময় অন্য আর একজন এসে আমার থেকে আমার অটোর চাবি চেয়ে বলেন আপনার চাবী টা দেন আমি বাসায় আলমারির চাবী খুজে পাচ্ছি না আপনার চাবী দিয়ে তালা খোলার চেষ্টা করে আপনার সাথে বাজারে যাবো।

আমি সরল বিশ্বাসে চাবী দেই তখন লোকটি গলির ভিতরে চলে যায়। ১৫/২৯ মনিনিট পরে আমার অটোতে থাকা ঐ যাত্রী লোকটি কে ডাকতে গিয়ে দেখি যে বাসার কথা বলেছিলো সে বাসায় তালা ঝুলানো। সে খান থেকে ফিরে এসে দেখি আমার অটোরিকশা ও যাত্রী নেই। আমি তাৎক্ষণিক ভাবে আশে পাশে খোঁজা খুঁজি করে অটো না পেয়ে রংপুর মেট্রো কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করি। উক্ত অটোর মুল্য-২,৩০,০০০/-টাকা, অটোর রং-লাল, স্টার ডয়োড অভিযোগে সংযুক্ত দেওয়া ঘটনা স্থালের সি সি টিভি ফুটেজ, স্টিল ছবি ও বিভিন্ন তথ্য।

এই ঘটনার ৭ দিন পার হয়ে গেলেও রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানা পুলিশ এখনো সিন্তাই কারি বা আমার অটোরিকশার কোনো হোদিজ নিতে পারেনি সে কারনে আমি খুব মর্মাহত। এবিষয়ে অত্রমামলার অফিসার এস আই অনিক মাহামুদ এর সাথে মুঠোফোনে কথা বললে তিনি বলেন,অভিযোগ ও সি সি টিভি ফুটেজ পেয়েছি কিন্তু চ্যাহেরার সাথে মিলছেনা তবে আশাবাদী যে আগামী কয়েক দিনের মধ্যে এই অটোরিকশা সিন্তাই চক্রকে আমরা ধরতে সক্ষম হবো।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

জীবন নদীর মতো কলমে ইয়াস।

একটু মানোবতা ছোঁয়া ফান্ডেশনের সভাপতি জীবন রহমান মহন কে সংবর্ধনা

একটি জাতিগত ঐক্য ছাড়া কোনো জাতি বড় হতে পারে না। অথই নূরুল আমিন

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন ওরফে আরিফ বাপ্পীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরালের পর তাকে সভাপতি পদ থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। মোঃ নুরুজ্জামান রাজু হবিগঞ্জ জেলা প্রতিনিধি সোমবার (১৮ সেপ্টেম্বর) জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন এ তথ্য নিশ্চিত করেছেন। রোববার (১৭ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে অব্যাহতি দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয় এমন এবং শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে বাংলাদেশ ছাত্রলীগ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি পদ থেকে মো. মোশারফ হোসেনকে অব্যাহতি দেওয়া হলো।’ জানা গেছে, গত শুক্রবার বাপ্পীর ৩ মিনিট ৩৯ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, মেসেঞ্জার ও ওয়াটসঅ্যাপে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। ওই ভিডিওতে দেখা যায়, বাপ্পী অজ্ঞাত এক তরুণীর সঙ্গে ভিডিও কলে কথা বলছেন ও তাকে উড়ো চুম্বন দিচ্ছেন। গোসলরত তরুণীকে দেখে এক পর্যায়ে বাপ্পী নিজেও বিবস্ত্র হয়ে পড়েন। পরে ভিডিওটি ফেসবুকে ভাইরাল হলে ছাত্রলীগে ক্ষোভের সৃষ্টি হয়েছে। হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন আরিফ বাপ্পী ভিডিওটি এডিটিং করা হয়েছে বলে তার ফেসবুক পোস্টে দাবি করেন। এবং তিনি এই মর্মে বানিয়াচং থানায় ডিজি করেন । সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন জানান, রোববার রাতে বাপ্পীকে অব্যাহতি দিয়ে চিঠি দেওয়া হয়েছে। তবে তার জায়গায় কাউকে এখনও ভারপ্রাপ্ত দায়িত্ব দেওয়া হয়নি।

শার্শা বাল্যবিবাহ নিরোধ কমিটির সমন্ময় সভা অনুষ্ঠিত

গাজীপুর মহানগর সালনা দেশি পাড়া জোরপূর্বক ভাবে রাস্তা নির্মাণ করা হচ্ছে।

শেরপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯৩তম জন্মবার্ষিকী পালিত।

গাজীপুুর সদর উপজেলা নির্বাচনে মোট ৪৯টি কেন্দ্রে মধ্যে ৪৯টির ফলাফল হল।

রংপুরে যমুনেশ্বরী নদী কচুরিপানার ওপর দিয়ে হেঁটে পারাপার হচ্ছেন।

দিনাজপুর কাহারোল উপজেলার নাশকতার মামলার আটক ১