Wednesday , 23 August 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

রংপুরে ব্যবসায়ী কোন্দলের জেরে কামরুজ্জামান এর উপর হামলা চালায় দুর্বৃত্তরা।

প্রতিবেদক
Staff Reporter
August 23, 2023 7:17 pm

মাটি মামুন রংপুর:-

রংপুরে ব্যবসায়ী কোন্দলের জেরে কামরুজ্জামান এর উপর হামলা চালায় দুর্বৃত্তরা। গতকাল ২২শে আগস্ট মঙ্গলবার দুপুরে রংপুর নগরীর ধাপ এলাকায় ব্রেইন এন্ড মাইন্ড হসপিটালের বিপরীতে মিলনের বাড়ির গলিতে রহিদুলের নির্দেশে তার ভারাটে সন্ত্রাসী বাহিনী হামলা চালায় কামরুজ্জামান নিরাশার উপর।

ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। বর্তমানে তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের অর্থসার্জারী ৩১নং ওয়ার্ডে চিকিৎসা ধিন অবস্থা আছেন। স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়। হেলথ সিটি স্পেশালাইটিস হসপিটাল ডায়াগনস্টিক সেন্টারে দীর্ঘ তিন বছর ধরে ব্যবসা করে

আসছেন ৫ জন ব্যবসায়ী পাটর্নার ১।মোঃ রাহিদুল ইসলাম (৩৮), পিতা মোঃ আনিছুল ইসলাম, সাং মকিমপুর, থানা- পীরগঞ্জ রংপুর ২। মোঃ খাদেমুল ইসলাম (৪৫), পিতা- আজিজুল ইসলাম, সাং পরিবাঝাড়, থানা-পীরগাছা রংপুর ৩। মোঃ মাসুদ (৪০), পিতা- রোস্তম আলী, সাংপ্রজাপাড়া, সাং- পীরগঞ্জ রংপুর। ৪। মোঃ মাহমুদ সরকার (৪৮), পিতা- মান্নান। ৫। মোঃ কামরুজ্জামান (৪৫), পিতা-মৃত গোলজার রংপুর মেডিকেল পূর্বগেট রংপুর মিলে।

ব্যবসায় গড়মিল দেখে কামরুজ্জামান তার ব্যবসায়ী পাটর্নার ও স্থানীয়রা মিলে বেশ কয়েক বার শালিস করেন এবং তাদের বিরুদ্ধে মামলাও করেন যার সিআর নং-১৪৩/২৩, দায়রা-১১৯১/২৩ এবং মিছ পিটিশন নং-৪০২/২৩। ঘটনার ৪ দিন আগে ১৯/০৮/২০২৩ তারিখ বিবাদীদের বিরুদ্ধে আদালতে ৭ ধারা অভিযোগ করেন কামরুজ্জামান।

এরি ধারাবাহিকতায় গতকাল ২২শে আগস্ট মঙ্গলবার দুপুরে ব্রেইন এন্ড মাইন্ড হসপিটালের বিপরীতে মিলনের বাড়ির গলিতে রহিদুলের নির্দেশে ১০/থেকে ১৫ জন সন্ত্রাসী কামরুজ্জামান কে তার হসপিটাল থেকে ডেকে নিয়ে গিয়ে মেরে ফেলার চেষ্টা করে ও তার পকেটে থাকা নগত ৪৭,৫০০/ টাকা বাহিরকরে নেয়। এবিষয়ে কামরুজ্জামান এর ছোট ভাই রাসেল সাংবাদিক দের বলেন আমার বড় ভাই কে হত্যার উদ্দেশে মারধর করেন। আমি আইনের সু দৃষ্টি কামনা করে আসামিদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাচ্ছি। এখবর লেখা প্রযর্ন্ত রংপুর মেট্রো কোতোয়ালি থানায় কামরুজ্জামান বাদী হয়ে ৪ জনের নামে অভিযোগ দায়ের করেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

রংপুরের পীরগাছায় ছাত্রলীগের কর্মী-সভা অনুষ্ঠিত হয়েছে।

সিরাজগঞ্জে র‌্যাব-১২’র অভিযানে কামারখন্দ থানা এলাকা হতে ৫২ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার, ট্রাক জব্দ।

তরুণ প্রজন্মের সৎ সাহসী “ভেড়ামারা থানার ওসি তদন্ত শেখ লুৎফর রহমান

সরকার পতনের একদফা ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বিএনপি মিছিল

বেনাপোলে রাস্তা পারাপারের সময় বাসচাপায় কিশোরের মৃত্যু

পীরগাছায় মনোনয়নপত্র জমা দিলেন কংগ্রেস নেতা সিরাজুল ইসলাম পাটোয়ারী–

ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে বিদায়ী ওসিকে সংবর্ধনা

শিক্ষার আলো ও ডিজিটাল বাংলাদেশ গড়ব’ বাস্তবায়নের লক্ষ্যে ৬ষ্ট ও ৭ম শ্রেণীর শিক্ষা উপকরণ অনুষ্ঠিত।।

রংপুরে তিস্তা বাঁচাও নদী বাঁচাও সংগ্রাম পরিষদের মানববন্ধন।

ভেড়ামারা থানা পুলিশের পৃথক অভিযানে ২ জন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার।