Wednesday , 23 August 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

কুষ্টিয়া উকিলের ভাড়ার বাসা থেকে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতিবেদক
Staff Reporter
August 23, 2023 6:51 pm

কুষ্টিয়া উকিলের ভাড়ার বাসা থেকে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধা।

কুষ্টিয়া প্রতিনিধি ঃ

কুষ্টিয়া শহরের মজমপুর এলাকায় এক উকিলের ভাড়ার বাসা থেকে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
(২২ই আগষ্ট) মঙ্গলবার সন্ধ্যায় জিলা স্কুলের সামনের মফিজ উদ্দীন লেনের একটি পাঁচতলা বাড়ির তৃতীয় তলার একটি কক্ষ থেকে কুষ্টিয়া মডেল থানার পুলিশ লাশটি উদ্ধার করে। ওই উকিল ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।

মারা যাওয়া তরুণীর নাম জান্নাতুল ফেরদৌস ওরফে (তুলি) (২০)। তিনি শহরের মোল্লাতেঘরিয়া এলাকায় ওহিদুল মোল্লার মেয়ে। তিনি কুষ্টিয়া নার্সিং ইনস্টিটিউটের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

পুলিশ বলছে, জান্নাতুল ফেরদৌস তুলি আত্মহত্যা করতে পারেন। সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্ত করা হবে। কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে লাশ রাখা হয়েছে। তবে তরুণীর পরিবারের দাবি, জান্নাতুলকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ২২ই আগস্ট মঙ্গলবার সন্ধ্যার দিকে কুষ্টিয়া মডেল থানার পুলিশ জাতীয় জরুরী সেবা নম্বরের (৯৯৯) ফোনকল পেয়ে মফিজ উদ্দীন লেনের গোলাম নবীর বাড়িতে যায়। সেখানে তৃতীয় তলার ভাড়াটে একটি ফ্ল্যাটের আইনজীবী মাহমুদুল হাসান ওরফে সুমনের ফ্ল্যাটের একটি কক্ষের দরজা ভেঙে পুলিশ ঝুলন্ত অবস্থায় জান্নাতুলের নিথর দেহ উদ্ধার করে। পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।জরুরি বিভাগের সামনে আহাজারি করছিলেন জান্নাতুলের মা শরিফা খাতুন ও বড় বোন জান্নাতুন তাসনিম। শরিফা খাতুন বলেন, ‘আমার মেয়ে আত্মহত্যা করার মেয়ে নয়। সে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে। তাকে মেরে ফেলা হয়েছে। আমি এর বিচার চাই।’ তিনি আরও বলেন, ‘ আজকে সকাল আটটার দিকে ১০০ টাকা নিয়ে বাড়ি থেকে বের হয় জান্নাতুল। আজ (২২ আগস্ট) তার জন্মদিন। জন্মদিনে বান্ধবীদের সঙ্গে ঘুরতে যাওয়ার কথা বলে বের হয়। সন্ধ্যায় বড় মেয়ের জামাইকে ওই উকিল মাহমুদুল হাসান (সুমন) ফোন করে জানান, আমার মেয়ে আত্মহত্যা করছে।

বিল্ডিংয়ের মালিক গোলাম নবী বলেন, চলতি মাসের ১০ তারিখ ওই উকিল মাহমুদুল হাসান (সুমন) বাসা ভাড়া নেন।
গত শুক্রবার তিনি বিয়ে করেছেন। স্ত্রী নিয়ে বাসায় থাকেন। ঘটনার সময় বাসায় ওই উকিল ও তাঁর স্ত্রী ছিলেন। সন্ধ্যার দিকে জানতে পারেন, ফ্ল্যাটে এই ঘটনা ঘটেছে। এর বেশি কিছু জানেন না।

গোলাম নবীর স্ত্রী মিতা খাতুন বলেন, আজ বিকেল সাড়ে পাঁচটার দিকে তিনি অপরিচিত এক মেয়েকে ছাদে হাঁটতে দেখেন। অপরিচিত দেখে কোন ফ্ল্যাটে এসেছেন, জানতে চান। তিনি উকিলের কথা জানান। এরপর কী হয়েছে, জানেন না। পরে সন্ধ্যার পর পুলিশ এসে লাশ নিয়ে যায়।ঘটনার পর থেকে উকিল মাহমুদুল হাসান পলাতক। তাঁর স্ত্রীকেও পাওয়া যায়নি। মাহমুদুল হাসানের দুটি মোবাইল নম্বরে ফোন দেওয়া হলে বন্ধ পাওয়া যায়।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, মাহমুদুল হাসান কুষ্টিয়া জজ কোর্টের আইনজীবী। তাঁর ভাড়া বাসার একটি কক্ষের দরজা ভেঙে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তবে সেখানে আইনজীবীকে পাওয়া যায়নি। এটা আত্মহত্যা নাকি অন্য কিছু, সেটা তদন্ত করা হচ্ছে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

শার্শাকে মডেল হিসেবে গড়তে চাই উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেন।

শার্শায় বেওয়ারিশ কুকুরের আতংকে সাধারণ মানুষ।

শেরপুরের ঝিনাইগাতীতে গরু চোর চাক্রের ৫ সদস্য গ্রেপ্তার।

পুনরায় ভাইস চেয়ারম্যান পদে বিজয় আশাবাদি বর্তমান ভাইস চেয়ারম্যান বুলবুল হাসান পিপুল।

ধনবাড়ীতে প্রতিভা বৃত্তি প্রকল্পের ১৬ তম বৃত্তি পরীক্ষা সম্পন্ন

টঙ্গী সাংবাদিক ক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠিত

কচুয়া উপজেলায় জগতপুর গ্রামের সংগঠন “একতা-বন্ধন” এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জগতপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে প্রায় ১ হাজার চারা গাছ বিতরণ করা হয়।

দিনাজপুরে বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর মতবিনিময় ও কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

টাঙ্গাইলের ধনবাড়ী‌তে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত ।

নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার উপদেষ্টা বিকাশ দাশ গুপ্তের পক্ষ থেকে মশারি বিতরণ করা হয়েছে।