Sunday , 20 August 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

গাইবান্ধায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ডের উপর আলোচনা সভা অনুষ্ঠিত।

প্রতিবেদক
Staff Reporter
August 20, 2023 4:53 am

আশরাফুল আলম সরকার : নিজস্ব প্রতিবেদক:-

১৯ শে আগষ্ট শনিবার বিকালে সদরের রামচন্দ্রপুর ইউনিয়নের রহমতপর এম এম উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও ২০০৯ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ডের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রামচন্দ্রপুর ইউনিয়ন যুবলীগের কোষাধ্যক্ষ মকবুল হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ সম্পাদক নাজমুল ইসলাম সরদার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহ সারোয়ার কবীর।

আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন রামচন্দ্রপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সভাপতি আনিছুর রহমান আলামীন মালিবাড়ী ইউনিয়ন শাখার আওয়ামীলীগ নেতা লাবলু মিয়া রিকু ঘাগোয়া ইউনিয়ন আওয়ামীলীগের ওর্য়াড সভাপতি জাললা উদ্দিন রুমী খোলাহাটি ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবুল কালাম বাদিয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ বাংলাদেশ আওয়ামীলীগ সদর উপজেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক আবু জাফর সিদ্দিক রায়হান, বাংলাদেশ ছাত্রলীগ গাইবান্ধা জেলা শাখার সাবেক সহসভাপতি খন্দকার তানভীর আহম্মেদ সহ আরো অনেকে।

বক্তারা বলেন শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ  এখন উন্নয়নের রোল মডেল।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, তথ্যপ্রযুক্তি, নারীর ক্ষমতায়নসহ বিভিন্ন ক্ষেত্রে উন্নয়নের রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছে।’

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

ধামইরহাটে জাতীয় শ্রমিক লীগের ৫৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার পক্ষ থেকে ২য় ধাপে ঈদ উপহার বিতরণ।

মহান বিজয় দিবস উপলক্ষে দিনাজপুর প্রেসক্লাবের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

কুষ্টিয়ায় অস্ত্রসহ যুবক গ্রেপ্তার,

হজের সময় পবিত্র মক্কা-মদিনায় তীব্র তাপ ও ধুলোঝড়ের শঙ্কা।

জনবল সংকটে মিলছে না কাঙ্ক্ষিত চিকিৎসাসেবা র,মে,কে।

হানিফ ফ্লাই ওভারের নিচে চলন্ত বাসে আগুন  জালিয়ে দেয় দুর্বিতরা

দলীয় অনুস্ঠানে পতাকা বিহীন গাড়ি নিয়ে প্রধানমন্ত্রী ব্যক্তিগত গাড়িতে চলাচল 

রংপুর নগরীর ৪নং ওয়ার্ড কুকরুলে ফাহিম নামে এক ছাত্রের রহস্য জনক মৃত্যু

বালিয়াডাঙ্গীতে ঝড় ও প্রাকৃতিক দুর্যোগ ক্ষতিগ্রস্ত ৫০টি পরিবারের মাঝে ২০কেজি করে চাল বিতরণ করলেন ইউপি চেয়ারম্যান মোঃ আকালু।