Saturday , 19 August 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

রংপুরে জাপা-বাসদের দুই শতাধিক নেতাকর্মী শ্রমিকদলে যোগদান।

প্রতিবেদক
Staff Reporter
August 19, 2023 4:25 pm

মাটি মামুন রংপুর প্রতিনিধিঃ-

জাতীয় পার্টি (জাপা) রংপুর মহানগরের সাবেক দপ্তর সম্পাদক জাহিদ হোসেন লুসিড ও বাসদ ছাত্রলীগের সাবেক সভাপতি বাবলুর নেতৃত্বে দুই শতাধিক নেতাকর্মী রংপুর জেলা শ্রমিক দলে যোগদান করে।

গতকাল শনিবার বিকেলে নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ বিএনপি কার্যালয়ে এক যোগদান অনুষ্ঠানে রংপুর জেলা বিএনপির সদস্য সচিব আনিছুর রহমান লাকুর হাতে ফুলের তোড়া দিয়ে তারা রংপুর জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলে যোগদান করেন। এসময় জাতীয় পার্টি ও বাসদের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরাও যোগদান করেন।
যোগদান অনুষ্ঠানে রংপুর জেলা শ্রমিক দলের আহবায়ক আসাদুজ্জামান বাবু ও সদস্য সচিব শামীম মিয়া সহ জেলা শ্রমিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যোগদানকারি জাহিদ হোসেন লুসিড ও বাবলু বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠাতাশহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আর্দর্শে অনুপ্রাণিত হয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে তাঁরা জাতীয়তাবাদী শ্রমিক দলে যোগদান করেন।
আগামীদিনে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনসহ বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপি ঘোষিত একদফা দাবি আদায়ে রাজপথে থাকারও অঙ্গীকার করেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন।

পীরগাছায় নানা আয়োজনে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস পালিত হয়েছে —

শোষণ-বঞ্চনার বেড়াজাল ছিন্ন করার ডিসেম্বর, ভাষা সৈনিক টুটুল তালুকদার

সড়ক পথ হউক সকলের জন্য নিরাপদ

আজ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের  এলএলবি পরিক্ষার্থীরা  বৃষ্টির কারনে বহু ভোগান্তিতে পড়েছিল 

রংপুরে বিজিএম হসপিটালে সন্ত্রাসীর হামলা থানায় অভিযোগ।

আজ ২ এপ্রিল ২০২৪ সাভারে পাঁচ গাড়িতে আশুন, হতাহত ১১

বাংলা নিউজ টিভি(আইপি টিভি)সপ্তম বর্ষে পদার্পণ উপলক্ষে,কেক কাটা আলোচনা ও সংস্কৃতিক সন্ধ্যা।

গাজীপুরে সালিশ বৈঠকে মারামারি

মাননীয় ডিআইজি, রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রংপুর জনাব মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম মহোদয় কর্তৃক দিনাজপুর জেলা পুলিশের রিজার্ভ অফিস, অস্ত্রাগার ও রেশন স্টোর বার্ষিক পরিদর্শন করেন।