Friday , 18 August 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

বদলগাছী থানার মেহেদী হাসান রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ এস আই নির্বাচিত।

প্রতিবেদক
Staff Reporter
August 18, 2023 5:40 pm

রিফাত হোসেন মেশকাতঃ জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ-

বদলগাছী থানার এসআই মেহেদী হাসান জুলাই ২০২৩ মাসে উত্তম কাজে রেঞ্জ শ্রেষ্ঠ সাব- ইন্সপেক্টর নির্বাচিত হয়েছেন। ১৭ আগস্ট রাজশাহী রেঞ্জ দপ্তরে রেঞ্জ ডিআইজি মোঃ আনিসুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার) তাকে পুরস্কৃত করেন।

ইতিপূর্বে গত ১৪ আগস্ট নওগাঁ জেলার পুলিশ সুপার জনাব মুহাম্মদ রাশিদুল হক তাঁকে নওগাঁ জেলার শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর হিসেবে পুরস্কৃত করেন। এবিষয়ে এসআই মেহেদী হাসানরের অনুভূতি কি জানতে চাইলে তিনি বলেন, এই পাওয়া আমার একার দ্বারা সম্ভব হয়নি। বদলগাছী থানার অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম স্যারের দিক নির্দেশনা ও সকল অফিসারদের সহযোগিতায় এবং সচেতন জনগনের সহায়তায় এই অর্জন।

আমি মনে করি এই প্রাপ্তিতে আমার দ্বায়িত্ব আরো বেড়ে গেল।আগামীতে সকলের সহায়তায় জনগনের যেন সেবা করে যেতে পারি এটাই আমার চাওয়া। অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম বলেন, সে একজন দায়িত্বশীল পুলিশ অফিসার। এটি তাঁর প্রাপ্য সম্মান সে পেয়েছে। এই প্রাপ্তিতে আমরা গর্বিত। এই গৌরব অর্জনে বদলগাছী থানা পুলিশ ও টিম বদলগাছীর পক্ষ থেকে এসআই মেহেদী হাসানকে অভিনন্দন ও শুভকামনা জানানো হয়েছে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

অপহরণের ত্রিশ দিন পর ৮ মাস বয়সী শিশু উদ্ধার।

ঘোড়াঘাটে ভান চালক মেহেদুল হত্যা দেড় মাস পর গ্রেপ্তার ২

হজের সময় পবিত্র মক্কা-মদিনায় তীব্র তাপ ও ধুলোঝড়ের শঙ্কা।

মানব সমাজ কল্যাণ ফাউন্ডেশন এর আহ্বায়ক কমিটি ঘোষণা ও পরিচিতি এবং মুক্ত প্রাণ পাবলিক লাইব্রেরী উদ্বোধন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল।

উপজেলায় মহানাম র্কীতন অনুষ্ঠানে জ্যোতিষ চন্দ্র রায় খানসামা।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন ওরফে আরিফ বাপ্পীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরালের পর তাকে সভাপতি পদ থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। মোঃ নুরুজ্জামান রাজু হবিগঞ্জ জেলা প্রতিনিধি সোমবার (১৮ সেপ্টেম্বর) জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন এ তথ্য নিশ্চিত করেছেন। রোববার (১৭ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে অব্যাহতি দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয় এমন এবং শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে বাংলাদেশ ছাত্রলীগ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি পদ থেকে মো. মোশারফ হোসেনকে অব্যাহতি দেওয়া হলো।’ জানা গেছে, গত শুক্রবার বাপ্পীর ৩ মিনিট ৩৯ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, মেসেঞ্জার ও ওয়াটসঅ্যাপে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। ওই ভিডিওতে দেখা যায়, বাপ্পী অজ্ঞাত এক তরুণীর সঙ্গে ভিডিও কলে কথা বলছেন ও তাকে উড়ো চুম্বন দিচ্ছেন। গোসলরত তরুণীকে দেখে এক পর্যায়ে বাপ্পী নিজেও বিবস্ত্র হয়ে পড়েন। পরে ভিডিওটি ফেসবুকে ভাইরাল হলে ছাত্রলীগে ক্ষোভের সৃষ্টি হয়েছে। হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন আরিফ বাপ্পী ভিডিওটি এডিটিং করা হয়েছে বলে তার ফেসবুক পোস্টে দাবি করেন। এবং তিনি এই মর্মে বানিয়াচং থানায় ডিজি করেন । সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন জানান, রোববার রাতে বাপ্পীকে অব্যাহতি দিয়ে চিঠি দেওয়া হয়েছে। তবে তার জায়গায় কাউকে এখনও ভারপ্রাপ্ত দায়িত্ব দেওয়া হয়নি।

অধ্যক্ষ ড. মঈনুল ইসলাম পারভেজের মুক্তির দাবীতে হবিবপুর গ্রামবাসীর মানববন্ধন

স্কুল সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ এনে সংবাদ সম্মেলন।

বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা।