Friday , 18 August 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

চিতলমারীতে মানবাধিকার সাংবাদিক কল্যান সংস্থার শাখা উদ্বোধন ও আলোচনা অনুষ্ঠান।

প্রতিবেদক
Staff Reporter
August 18, 2023 5:43 pm

মোঃসৌরভ শেখ,স্টাফ রিপোর্টারঃ-

মানবাধিকার সাংবাদিক কল্যান সংস্থা একটি গণমাধ্যম, আইন,শালিস সংস্থা। সর্বস্তরে মানবাধিকার প্রতিষ্ঠাই যার একমাত্র লক্ষ। বাংলাদেশের প্রায় ৬৪টি জেলা-উপজেলায় আজ মানবাধিকার সাংবাদিক কল্যান সংস্থার শাখা অফিস রয়েছে।

তারই ধারাবাহিকতায় বাগেরহাটের চিতলমারী উপজেলায় ১২সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠনের মাধ্যমে এ আলোচনা সভার আয়োজন করা হয় এবং অফিস উদ্ভোধন করা হয়। সংস্থার চেয়ারম্যান মহোদয় মোঃমাহমুদুল হাসান মাহমুদ সাহেবের উপস্থিতিতে অ্যালেক্স মানব কল্যাণ যুব সংঘের প্রতিষ্ঠাতা এবং দৈনিক সংবাদ চিত্রের সহ সম্পাদক ও প্রকাশক মোঃসৌরভ শেখকে সভাপতি ও জাতীয় পত্রিকার ফটো-সাংবাদিক মোঃসবুজ শিকদারকে সাধারণ সম্পাদক করে এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

উক্ত অফিস উদ্ভোধন কালে উপস্থিত ছিলেন,মোঃমাহমুদুল হাসান মাহমুদ-চেয়ারম্যান, মানবাধিকার সাংবাদিক কল্যান সংস্থা।প্রধান অতিথি-এস,এম,মাহাতাবুজ্জামান মাহতাব,ও বিশেষ অতিথি এ,এইচ,এম কামরুজ্জামান খান -অফিসার ইনচার্জ,চিতলমারী মডেল থানা। মোঃসিজুল হক মিনা-কেন্দ্রীয় যুগ্ন-মহাসচিব,মানবাধিকার সাংবাদিক কল্যান সংস্থা। মোঃঈশা মল্লিক-কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব,মানবাধিকার সাংবাদিক কল্যান সংস্থা। মোঃকাজী মিজানুর রহমান-কেন্দ্রীয় সহসম্পাদক,মানবাধিকার সাংবাদিক কল্যান সংস্থা। জুলিয়ান জয়-কেন্দ্রীয় সাংগঠনিক সচিব,মানবাধিকার সাংবাদিক কল্যান সংস্থা।

মোঃসামসুর রহমান জসীম-কেন্দ্রীয় সাংগঠনিক সচিব,মানবাধিকার সাংবাদিক কল্যান সংস্থা।
মোঃঅলিউল্লাহ জুয়েল খলিফা-ইউপি চেয়ারম্যান, চিতলমারী সদর ইউনিয়ন। মোঃমাসুদ রানা-ইউপি চেয়ারম্যান, বড়বাড়িয়া ইউনিয়ন। মোঃকাজী আবু শাহীন -ইউপি চেয়ারম্যান, হিজলা ইউনিয়ন। মোঃঅহিদুজ্জামান পান্না-সাবেক ইউপি চেয়ারম্যান, বড়বাড়িয়া ইউনিয়ন ও সদস্য সচিব বড়বাড়িয়া ইউনিয়ন আওয়ামিলীগ।
নির্মল পাল-বাগেরহাট জেলা সভাপতি, মানবাধিকার সাংবাদিক কল্যান সংস্থা।এবং উক্ত শাখার অন্যান সদস্যবৃন্দ।

সকলের উপস্থিতিতে শুভ উদ্বোধন ও আলোচনা অনুষ্ঠান শেষে মাননীয় চেয়ারম্যান মহোদয় মাহমুদুল হাসান মাহমুদ সাহেব চিতলমারী উপজেলা শাখার সভাপতি মোঃসৌরভ শেখের হাতে তার সাক্ষ্যরিত কমিটি ও অফিস অনুমোদন সনদ তুলে দেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

ধনবাড়ীতে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন

আজ ২৬ শে মাচ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জানাই বিনম্র শ্রদ্ধা ২০২৪ বিকাশ দাশ গুপ্ত বিশেষ ঃ প্রতিনিধি বাংলাদেশর স্হপতি সবকালের সবশ্রেস্ঠ বাঙালি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এ সকল শহীদের প্রতি শ্রদ্ধান্জলি ৫৪ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ বাংলাদেশের স্থপতি সবকালের সব শ্রেস্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও শ্রদ্ধান্জলি জানাই লায়ন মোঃ গনি মিয় বাবুল সভাপতি বঙ্গবন্ধু গবেষণা পরিষদ কেন্দ্রীয় কাযালয় ঃ ৫১ ৫১ / এ পুরানো পল্টন সৌজন্যে

ঝিনাইগাতীতে শিশু ধর্ষণ মামলার ধর্ষক ফয়সালের ফাঁসি এবং সহযোগী মোশারফকে দ্রুত গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন।

কুড়িগ্রামে স্ত্রীর মামলায় সহকারী পুলিশ সুপার সাময়িক বরখাস্ত।

চাঁদপুরে অন্তঃসত্বা স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যা মামলার আসামী বেনাপোল গ্রেপ্তার।

রংপুরের পীরগঞ্জে দুই বাস ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে পিতা-পুত্র নিহত আহত ৩৫ জন।

রংপুরে জাপা-বাসদের দুই শতাধিক নেতাকর্মী শ্রমিকদলে যোগদান।

গাজীপুর-এয়ারপোর্ট রুটে সাতটি ফ্লাইওভার, যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করা হয়েছে

দিনাজপুর সদরে বাংলাদেশ আওয়ামীলীগ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী বিশ্বজিৎ ঘোষ কাঞ্চনের মনোনয়নপত্র দাখিল

শহীদ মাহামুদুর রহমান পলাশের ১৮ তম মৃত্যু বার্ষিকী আজ।