Thursday , 17 August 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

পটুয়াখালীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জনতা ব্যাংক গণতান্ত্রীক কর্মচারী ইউনিয়নের দোয়া মিলাদ পন্ড করে দিলেন ডিজিএম.।

প্রতিবেদক
Staff Reporter
August 17, 2023 3:03 pm

পটুয়াখালী জেলা প্রতিনিধি :-

তারিখ-১৭/০৮/২০২৩মোঃ কাওসার আহমেদ জয়:-

পটুয়াখালীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জনতা ব্যাংক গণতান্ত্রীক কর্মচারী ইউনিয়নের দোয়া মিলাদ পন্ড করে দিলেন ডিজিএম/ তারিখ-১৭/০৮/২০২৩
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পটুয়াখালীতে জনতা ব্যাংক গণতান্ত্রিক ইউনিয়নের আয়োজনে দোয়া মিলাদ অনুষ্ঠান পন্ড করে দিলেন জনতা ব্যাংক পটুয়াখালী এরিয়া অফিসের ডিজিএম মোঃ মুজিবুল আলম মুজিব।

জানাযায় গত ১ আগষ্ট জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ আনিছুর রহমানের স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে পোস্টার, ব্যানার টানানো ও দোয়া মাহফিল আলোচনা সভা স্থানীয় ব্যাংক কর্তৃপক্ষ, আওয়ামী লীগ, জাতীয় শ্রমিকলীগ, বঙ্গবন্ধু পরিষদ প্রতিষ্ঠানিক কমিটির সাথে সমন্বয় করে পালন করার জন্য নির্দেশনা প্রদান করেন। এ নির্দেশের পরিপেক্ষিতে জনতা ব্যাংক পটুয়াখালী এরিয়া অফিসের ডিজিএম এর সাথে কথা বলে ১৬ আগষ্ট সন্ধ্যায় দোয়া মিলাদ আয়োজন করেন সিবিএ জেলা শাখার সভাপতি মোঃ আব্দুল বারেক ও সাধারণ সম্পাদক মোঃ দুলাল হাওলাদার জেলার সকল শাখার কর্মচারীদের আমন্ত্রণ জানান।

জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান সহ শ্রমিক লীগের অন্যান্য নেতৃবৃন্দ এবং সিবিএ এর বিভিন্ন শাখার নেতৃবৃন্দ উপস্থিত হলে ডিজিএম মুজিবুল আলম মুজিব ও ম্যানেজার আহসান হাবিব দোয়া মিলাদ পালন করতে না দিয়ে চেয়ার টেবিল ও তাবারক ফেলে দেয়। বলে ১৫ আগষ্টের কোন প্রোগ্রাম জনতা ব্যাংকে হবে না। এ বিষয়ে সিবিএ নেতৃবৃন্দের সাথে এবং ডিজিএম ও ম্যানেজারের সাথে বাকবিতন্ডা হয়।

পরে সিবিএ জেলা শাখার সভাপতি ও সাধারন সম্পাদক জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর এর সাথে আলোচনা করে পটুয়াখালী সদর থানায় জনতা ব্যাংক পটুয়াখালী এরিয়া অফিসের ডিজিএম ও ম্যানেজারের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।
সিবিএ এর সভাপতি মোঃ আব্দুল বারেক ও সাধারণ সম্পাদক মোঃ দুলাল হাওলাদার জানান, জনতা ব্যাংক পটুয়াখালী এরিয়া অফিসের ডিজিএম মোঃ মুজিবুল আলম মুজিব ও ম্যানেজার মোঃ আহসান হাবিব আমাদের বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালন করতে দেয়নি।

তারা বিএনপি পন্থী। এই আগষ্ট উপলক্ষে সকল প্রতিষ্ঠানে শোকের ব্যানারে টানানো হলেও জনতা ব্যাংকে কোন শোকের ব্যানার ফ্যাস্টুন টানানো হয়নি। তারা বঙ্গবন্ধুকে অবমাননা করেছে। তারা উল্টো থানায় সিবিএ এর বিরুদ্ধে একটি মিথ্যা মামলায় দায়ের করেন। এবিষয়ে ডিজিএম মোঃ মুনিবুল আলম মুজিব ও ম্যানেজার মো: আহসান হাবিব এর কাছে ১৫ আগষ্টের দোয়া মিলাদ পালন করতে দিলেন না কেন জানতে চাইলে, তারা ক্যামেরার সামনে কোন বক্তব্য দিতে রাজি হন নাই।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

সংবাদকর্মীদের মারধর ; সরকারি দপ্তরে ৮ ঘন্টা অবরুদ্ধ।

আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের সহ-ধর্মিনী রেভা দাশ গুপ্তা’র ১তম মৃত্যু বার্ষিকী।

কুমারখালীতে MTFE অ্যাপসে অ্যাকাউন্ট খুলে গ্রাহকের কোটি কোটি টাকা আত্মসাৎ।

টাঙ্গাইলের ধনবাড়ী থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান স্যার এর সাথে স্টাফ রিপোর্টার মোঃ দেলোয়ার হোসেন সৌজন্যে সাক্ষাৎ করেন।

কুষ্টিয়ায় ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ মাদক কারবারি আটক।

পীরগাছা রিপোর্টার্স ক্লাব পিআরসি,র নতুন কমিটি ঘোষণা সভাপতি একরামুল ইসলাম ,সাধারন সম্পাদক রাজীব মুন্সী–

কুরবানিকে সামনে রেখে ব্যস্ত সময় পার করছে রংপুরের কামার।

কোটালিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃনন্দা সেন গুপ্তের নানা অনিয়ম ও অপকর্মের বিরুদ্ধে কোটালিপাড়া সামাজিক ও মানবিক সংগঠন জ্ঞানের আলো পাঠাগারের সংবাদ সম্মেলন।

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ৭ম শ্রেনীর শিক্ষার্থীর বিপ্লব হোসেনের।

বেলকুচিতে ঐতিহাসিক ৭ই মার্চ ভাসন দিবস উপলক্ষে আলোচনা সভা পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।