Monday , 14 August 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

শেরপুর শ্রীবরদী তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে পতিতালয়ে বিক্রি, গ্রেপ্তার ১।

প্রতিবেদক
Staff Reporter
August 14, 2023 1:48 pm

আল আমিন শেরপুর জেলা প্রতিনিধিঃ-

শেরপুরে তরুণীকে বিয়ের প্রলোভনে দেখিয়ে যৌনপল্লীতে বিক্রয়কারী লোকমানকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪, জামালপুর। রোববার (১৩ আগস্ট) দিবাগত রাতে তাকে ঢাকার দক্ষিণখান এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত লোকমান শেরপুর সদর উপজেলার চর শেরপুর নিপাড়া গ্রামের ইসমাইল ওরফে ফেডাইয়ার ছেলে। র‌্যাব জানায়, ভিকটিমের বাবা- মা ঢাকার একটি পোষাক কারখানার শ্রমিক। গত দুই বছর আগে ঝিনাইগাতী উপজেলার পাইকুড়া গ্রামের রেজ্জাক আলীর ছেলে বিপ্লবের সাথে ভিকটিমের বিয়ে হয় । স্বামী স্ত্রীর মধ্যে বনিবনা না থাকায় ভিকটিমকে তার বাব-মা ঢাকায় নিয়ে যায়। লোকমান ভিকটিমের মায়ের সাথে একই কারখানায় চাকুরির সুবাধে পরিচিত এবং যাতায়াত ছিল। এই যাতায়াতের ফাঁকে লোকমানের সাথে ভিকটিমের প্রেমের সর্ম্পক গড়ে উঠে।

বিষয়টি জানাজানি হলে ভিকটিমের বাবা-মা ভিকটিমকে শ্রীবরদী উপজেলার লঙ্গরপাড়া গ্রামে নানার বাড়ীতে পাঠিয়ে দেয়। পরবতীতে লোকমান গত ২০ জুন ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে জামালপুর যৌনপল্লীতে নিয়ে বিক্রি করে দেয়। লোক জানাজানি এবং ভিকটিমের সংসার ভাঙ্গার ভয়ে বিষয়টি ভিকটিমের পরিবার গোপন রাখে। গত ৫ আগষ্ট অপরিচিত মোবাইল নম্বর থেকে ভিকটিম বাঁচাও বাঁচাও বলে চিৎকার করাবস্থায় লাইন কেটে যায়। ওই মোবাইল নম্বরের সূত্র ধরে ৯ আগস্ট শ্রীবরদী থানা ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাসের নেতৃত্বে পুলিশের একটি টিম জামালপুর যৌনপল্লী থেকে ভিকটিমকে উদ্ধার করে। অপরদিকে লোকমান আত্মগোপনে চলে যায়।

অবশেষে র‌্যাব-১৪, জামালপুর এর একটি আভিযানিক দল বিভিন্ন তথ্য উপাত্ত যাচাই বাছাই করে প্রযুক্তির মাধ্যমে লোকমানকে ঢাকার দক্ষিণখান এলাকা থেকে মানব পাচার অপরাধে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত লোকমানকে রবিবার রাতেই শ্রীবরদী থানায় সোর্পদ করা হয়েছে। শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ(ওসি) বিপ্লব কুমার বিশ্বাস এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত মানব পাচারকারী লোকমানকে সোমবার সকালে শেরপুর আদালতে সোর্পদ করা হয়েছে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

মাওলানা দেলোয়ার হোসাইন সাঈদী (রহ.) এর ইন্তেকালে পীর সাহেব চরমোনাইর শোক প্রকাশ।

শুভ জন্মদিন সুবণা মুস্তাফা ( জন্ম ২ ডিসেম্বর ১৯৬০) হলেন এক জন

ঝিনাইগাতীতে শিশু ধর্ষনের অভিযোগে যুবক গ্রেপ্তার

ইয়াস- পরিবেশ ও মানবাধিকার সংস্থা।

ধামইরহাটে ক্ষুদ্র নৃগোষ্ঠীদের শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ।

শার্শাকে মডেল হিসেবে গড়তে চাই উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেন।

কাশিয়ানীতে ফরম পূরণে ব্যর্থ হয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যার চেষ্টা।

কাউনিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ

রংপুরে তিস্তা বাঁচাও নদী বাঁচাও সংগ্রাম পরিষদের মানববন্ধন।

সাংবাদিক নাদিম হত্যার বিচারের দাবীতে ঝালকাঠিতে সাংবাদিকদের মানববন্ধন।