Sunday , 13 August 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

লামা-আলীকদম এ বন্যা পরিস্থিতি’র মতবিনিময় ও এলাকা পরিদর্শন করেছেন বান্দরবানের ডিসি।

প্রতিবেদক
Staff Reporter
August 13, 2023 3:57 am

আশরাফুল আলম সরকার : নিজস্ব প্রতিবেদক:-

লামা-আলীকদম এ সার্বিক বন্যা পরিস্থিতির বিষয়ে মতবিনিময় ও এলাকা পরিদর্শন করেছেন বান্দরবানের ডিসি।

বান্দরবানের লামা উপজেলায় বন্যায় ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ, ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সহায়তা ও সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন বান্দরবান জেলা প্রশাসক (ডিসি)শাহ মোজাহিদ উদ্দিন।

আজ ১২-আগষ্ট সকালে লামা উপজেলা পরিষদ হলরুমে, গত ৬ দিনের টানা ভারী বর্ষণে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের মাতামুহুরী নদী পানিতে সৃষ্ট যে ভয়াবহ বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়েছে তা সরজমিনে পর্যবেক্ষণ, ও বন্যা কবলিত এলাকায় এাণ সহায়তা কার্যক্রম পরিচালনা করার জন্য বান্দরবান হতে লামা উপজেলায় পরিদর্শনে যান জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট, রাজিব কুমার বিশ্বাস, লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তফা জাবেদ কায়সার,উপজেলা চেয়ারম্যান, মোঃ মোস্তফা জামান, লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের দুই সদস্য শেখ মাহবুবুর রহমান ও ফাতেমা পারুল, এএসপি মোঃ আনোয়ার হোসেন, লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শামীম শেখ, উপজেলা আ. লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, দুই ভাইস চেয়ারম্যান মিল্কী রাণী দাশ, মোঃ জাহেদ উদ্দীন, উপজেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশসহ ইউপি চেয়ারম্যানবৃন্দ,সরকারি -বেসরকারি কর্মকর্তা ও সাংবাদিকরা।

পৃথক মতবিনিময় সভা করেন আলীকদমে উপজেলায় নির্বাহী অফিসার মোঃ সোয়াইব,বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য দুংড়ি মং মার্মা, উপজেলা আ. লীগের সভাপতি মোঃ জামাল উদ্দীনসহ ইউপি চেয়ারম্যানবৃন্দ,সরকারি -বেসরকারি কর্মকর্তা ও সাংবাদিকরা। এ সময় তিনি বন্যায় ক্ষতিগ্রস্ত লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স খাদ্য গোদাম ও দুই উপজেলা’র ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

গরুর হাটে চাঁদাবাজি করলে কঠোর ব্যাবস্থা নেওয়া হবে বললেন আইজিপি।

কাউনিয়ার দুই চোখ অন্ধ আঃ হাকিম (১৪) বছর বয়সে জীবন সংগ্রাম

সময় টিভির রংপুর ব্যুরো প্রধান রতন সরকার আর নেই।

সিরাজগঞ্জ-৩ আসনে মনোনয়ন ফরম উত্তোলন করলেন কৃষি সুইট

১৪৫ দিন পর দেশে এলো সৌদি প্রবাসীর লাশ,থামলো মায়ের আর্তচিৎকার

গাজীপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

পীরগাছা রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে থানা নবাগত অফিসার ইনচার্জ সুশান্ত কুমার সরকার কে ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময় —

রমেকে স্বাস্থ্য পরীক্ষার মেশিন সিটি স্ক্যান, এমআরআইসহ বেশিরভাগ মেশিনই অকেজো রোগীদের বেশি টাকা খরচ করে প্রাইভেটে পরীক্ষা-নিরীক্ষা করাতে হচ্ছে।

শেরপুর ঝিনাইগাতী অনলাইন ক্যাসিনো জোয়ার এজেন্ট গ্রেপ্তার।

শার্শায় প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার।