Saturday , 12 August 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

সাংবাদিক মিলনকে হত্যার ঘটনায় ড্রাম ট্রাকের হেলপার গ্রেফতার।

প্রতিবেদক
Staff Reporter
August 12, 2023 5:09 pm

গাজীপুর প্রতিনিধি :-

বহুল আলোচিত গাজীপুরের সিনিয়র সাংবাদিক শেখ মঞ্জুর হোসেন মিলনকে বেপরোয়া গতিতে চলমান ডাম্প ট্রাকের চাপায় পিষ্ট করে নির্মমভাবে হত্যার ঘটনায় জড়িত হেলপার মো. সোহেলকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল শনিবার সকালে কাপাসিয়া উপজেলার বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করে থানা পুলিশ। গ্রেফতার হেলপার মো. সোহেল (৩১) গাজীপুর জেলার কালীগঞ্জ থানাধীন বালিগাও এলাকার মো. খোরশেদ আলমের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা কাপাসিয়া থানার উপ-পরিদর্শক মিঠুন বৈদ্য বলেন, হেলপার মো. সোহেলকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে গত ৪ আগস্ট (শুক্রবার) কাপাসিয়া কোর্ট বাজালিয়া এলাকায় বেপরোয়া গতির বালু বোঝাই ড্রাম ট্রাকের চাপায় প্রাণ হারান সিনিয়র সাংবাদিক শেখ মঞ্জুর হোসেন মিলন। পরে প্রত্যক্ষদর্শী ও আত্মীয় স্বজনরা অভিযোগ তোলেন সাংবাদিক মিলনকে হত্যা করা হয়েছে। সোমবার সকালে র‍্যাব সদর দপ্তর গোয়েন্দা শাখা ও র‍্যাব ১ এবং র‍্যাব—১০ এর একটি আভিযানিক দল মুন্সিগঞ্জের লৌহজং এলাকায় অভিযান চালিয়ে ঘাতক ট্রাক চালক আহাদ মিয়াকে গ্রেফতার করেন। মঞ্জুর হোসেন মিলন গাজীপুর সিটি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক ভোরের দর্পন ও দৈনিক করতোয়া পত্রিকার  গাজীপুর জেলা প্রতিনিধি এবং সাপ্তাহিক গাজীপুর দর্পন পত্রিকার প্রধান সম্পাদক ছিলেন।

গত সোমবার সকালে র‍্যাব সদর দপ্তর গোয়েন্দা শাখা ও র‍্যাব ১ এবং র‍্যাব—১০ এর একটি আভিযানিক দল মুন্সিগঞ্জের লৌহজং এলাকায় অভিযান চালিয়ে ঘাতক ট্রাক চালক আহাদ মিয়াকে গ্রেফতার করেন। র‍্যাব জানায়, চালক আহাদের মাঝারী যানবাহন চালানোর ড্রাইভিং লাইসেন্স থাকলেও ভারী যানবাহন চালানোর কোন বৈধ ড্রাইভিং লাইসেন্স ছিল না। এছাড়াও ট্রাকটির ধারণ ক্ষমতা ৮ টন থাকা সত্বেও সে আনুমানিক ১৪ টন ওজনের বালু বোঝাই করে গাড়িটি চালিয়ে আসছিল। দুর্ঘটনার পর সে কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে আত্মগোপনে ছিলেন। এ ঘটনায় নিহতের স্ত্রী রিমিন আক্তার বাদী হয়ে কাপাসিয়া থানায় সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়ের করেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

ডিএনসি_হবিগঞ্জ মাদকবিরোধী_মোবাইল_কোর্ট _অভিযান।

গাজীপুর মহানগর প্রেসক্লাবের নির্বাচনী তফসিল ঘোষণা:

ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকের মাঝে ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ

পাবত্য শান্তিচু্ত্বি ২৬ তম বষপূতিআজ আপডেট শনিবার ২ ডিসেম্বর ২০২৩

দিনাজপুরের চিরিরবন্দরের আলোচিত ধর্ষণ মামলায় ৫ জনকে সনাক্ত করলেও,দুইজন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

শার্শার আমলাই মোহাম্মাদিয়া মহিলা মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপারের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ।

একটি জাতিগত ঐক্য ছাড়া কোনো জাতি বড় হতে পারে না। অথই নূরুল আমিন

– কল্পনায় ভালোবাসা—

ময়মনসিংহে বাসচাপায় ৭ জনের মৃত্যু : বাসচালক ও সহকারী গ্রেপ্তার

মুন্সিগঞ্জের বাবলা ডাকাতের বেপরোয়া কর্মকান্ডে অতিষ্ঠে সাধারণ মানুষ।