Saturday , 12 August 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

রাজ আসায় ঘরের দরজা না খোলার কারণ জানালেন পরী।

প্রতিবেদক
Staff Reporter
August 12, 2023 4:38 pm

নিজস্ব প্রতিবেদকঃ আশিক হাসান সীমান্ত:-

একটা সময়ে ভালোবাসার জোয়ারে ভেসেছেন চিত্রনায়িকা পরীমণি আর চিত্রনায়ক শরীফুল রাজ। প্রায়ই তাদের রোমান্টিক ছবি আর ভিডিওতে তোলপাড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু নায়িকাদের সাথে রাজের আপত্তিকর কথাবার্তার ভিডিও ফাঁসের পর টানাপোড়েন শুরু হয় রাজ-পরীর সংসারে। এখন তাদের সংসার খাদের কিনারে। এর মধ্যেই রাজ্যের অভিমান নিয়ে পরীমণি বললেন, রাজের জন্য তার ভালোবাসার দরজা বন্ধ হয়ে গেছে।

বৃহস্পতিবার, ১০ আগস্ট ছিল রাজ-পরীর সন্তান রাজ্যের প্রথম জন্মদিন। এদিন সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে রাজ্যের জন্মদিনের জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর মধ্যেই জানা যায়, আগের দিন রাতে পরীমনির বাসায় যান রাজ। এসময় ছেলেকে দেখতে দিলেও নিজে দেখা দেননি পরীমণি। রাজ বাসায় ঢোকার পর নিজের ঘরে দরজা লাগিয়ে বসে থাকেন পরীমণি।

পরে এ বিষয়ে গণমাধ্যমে পরী বলেন, গতকাল (১০ আগস্ট) রাতে এসেছিল রাজ। ছেলের সঙ্গে সময় কাটিয়ে চলে গেছে। আমার সাথে কোনো কথা হয়নি, দেখাও হয়নি। আমার সাথে দেখা হওয়ার কিছু নেই। ওর সঙ্গে তো আমার সম্পর্কই নেই। সম্পর্ক থাকলে তো বাবুর জন্মদিনের অনুষ্ঠান আয়োজনে তাকে পাশে পেতাম।

পরী আরও বলেন, রাজ বাসায় যখন এসেছিল, তখন আমি আমার ঘরের দরজা বন্ধ করে বসেছিলাম। সে চেষ্টা করেছে আমার সাথে কথা বলার জন্য, আমি বলিনি। কারণ তার জন্য আমার ভালোবাসার দরজা বন্ধ হয়ে গেছে। ছেলের সঙ্গে তার সম্পর্ক, আমার সঙ্গে নয়। অনেক সহ্য করেছি, আর নয়।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

রমেকে স্বাস্থ্য পরীক্ষার মেশিন সিটি স্ক্যান, এমআরআইসহ বেশিরভাগ মেশিনই অকেজো রোগীদের বেশি টাকা খরচ করে প্রাইভেটে পরীক্ষা-নিরীক্ষা করাতে হচ্ছে।

ভেড়ামারায় স্কুলছাত্র তামিম হত্যাকান্ডের পলাতক আসামী মোমিন গ্রেফতার।

রংপুরে এক লাখ ২৯ হাজার ৫শ’ শিশুকে ভিটামিন এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে ।

সড়ক পথ হউক সকলের জন্য নিরাপদ

র‌্যাব-৫ এর অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, অর্থ ও ০৫ বোতল ফেন্সিডিলসহ ০৮ জন পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার

নৌকার পক্ষে ভোটারদের দ্বারে দ্বারে ভোট চেয়েছেন হায়েত আলী মেম্বার

গোপালগঞ্জে পবিত্র ঈদুল আযহার নামাজ অনুষ্ঠিত।

বাগাতিপাড়ায় র‌্যারের হাতে অপহরণ মামলার আসামি গ্রেফতার।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন গাজীপুর স্টাইল ক্রাফট গার্মেন্টসের ৩০০০ শ্রমিক ভাই ও বোনেরা।

রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশ কর্তৃক ৩২৫(তিনশত পঁচিশ) লিটার দেশীয় তৈরি বাংলা মদসহ আটক দুই।