Saturday , 12 August 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

সাংবাদিক মিলনকে হত্যার ঘটনায় ড্রাম ট্রাকের হেলপার গ্রেফতার।

প্রতিবেদক
Staff Reporter
August 12, 2023 5:09 pm

গাজীপুর প্রতিনিধি :-

বহুল আলোচিত গাজীপুরের সিনিয়র সাংবাদিক শেখ মঞ্জুর হোসেন মিলনকে বেপরোয়া গতিতে চলমান ডাম্প ট্রাকের চাপায় পিষ্ট করে নির্মমভাবে হত্যার ঘটনায় জড়িত হেলপার মো. সোহেলকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল শনিবার সকালে কাপাসিয়া উপজেলার বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করে থানা পুলিশ। গ্রেফতার হেলপার মো. সোহেল (৩১) গাজীপুর জেলার কালীগঞ্জ থানাধীন বালিগাও এলাকার মো. খোরশেদ আলমের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা কাপাসিয়া থানার উপ-পরিদর্শক মিঠুন বৈদ্য বলেন, হেলপার মো. সোহেলকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে গত ৪ আগস্ট (শুক্রবার) কাপাসিয়া কোর্ট বাজালিয়া এলাকায় বেপরোয়া গতির বালু বোঝাই ড্রাম ট্রাকের চাপায় প্রাণ হারান সিনিয়র সাংবাদিক শেখ মঞ্জুর হোসেন মিলন। পরে প্রত্যক্ষদর্শী ও আত্মীয় স্বজনরা অভিযোগ তোলেন সাংবাদিক মিলনকে হত্যা করা হয়েছে। সোমবার সকালে র‍্যাব সদর দপ্তর গোয়েন্দা শাখা ও র‍্যাব ১ এবং র‍্যাব—১০ এর একটি আভিযানিক দল মুন্সিগঞ্জের লৌহজং এলাকায় অভিযান চালিয়ে ঘাতক ট্রাক চালক আহাদ মিয়াকে গ্রেফতার করেন। মঞ্জুর হোসেন মিলন গাজীপুর সিটি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক ভোরের দর্পন ও দৈনিক করতোয়া পত্রিকার  গাজীপুর জেলা প্রতিনিধি এবং সাপ্তাহিক গাজীপুর দর্পন পত্রিকার প্রধান সম্পাদক ছিলেন।

গত সোমবার সকালে র‍্যাব সদর দপ্তর গোয়েন্দা শাখা ও র‍্যাব ১ এবং র‍্যাব—১০ এর একটি আভিযানিক দল মুন্সিগঞ্জের লৌহজং এলাকায় অভিযান চালিয়ে ঘাতক ট্রাক চালক আহাদ মিয়াকে গ্রেফতার করেন। র‍্যাব জানায়, চালক আহাদের মাঝারী যানবাহন চালানোর ড্রাইভিং লাইসেন্স থাকলেও ভারী যানবাহন চালানোর কোন বৈধ ড্রাইভিং লাইসেন্স ছিল না। এছাড়াও ট্রাকটির ধারণ ক্ষমতা ৮ টন থাকা সত্বেও সে আনুমানিক ১৪ টন ওজনের বালু বোঝাই করে গাড়িটি চালিয়ে আসছিল। দুর্ঘটনার পর সে কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে আত্মগোপনে ছিলেন। এ ঘটনায় নিহতের স্ত্রী রিমিন আক্তার বাদী হয়ে কাপাসিয়া থানায় সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়ের করেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

অবৈধভাবে ভারতে প্রবেশের সময় মায়ানমার নাগরিকসহ আটক-৪।

কুষ্টিয়াতে ক্যাব এর আলোচনা সভা।

রংপুরে হামলার শিকার যুবলীগ নেতা, আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় রেফার্ড।

তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগের আনন্দ মিছিল।

গাজীপুরে বিভিন্ন শিল্প অঞ্চলে গার্মেন্টস শ্রমিকদের ‌ অনাকাঙ্ক্ষিত আন্দোলন থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও এক নং যুগ্ব আহবায়ক কবির আহমেদ মন্ডল

একটি জাতিগত ঐক্য ছাড়া কোনো জাতি বড় হতে পারে না। অথই নূরুল আমিন

গাজীপুরে এক নারীর কাছ থেকে জোর পূর্বক অত্যাচার করে তালাক নেয়ার চেষ্টা করছে তার স্বামী এ অভিযোগ করেছে স্ত্রী

মহান বিজয় দিবস উপলক্ষে দিনাজপুর প্রেসক্লাবের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

ক্রীড়াঙ্গনে ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসারের অনবদ্য ভূমিকা

সিরাজগঞ্জের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ জামি’আ ক্বওমিয়া আরাবিয়া দারুল উলুম খুকনী মাদ্রাসার বার্ষিক ওয়াজ মাহফিল”