Friday , 11 August 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

রংপুরে হামলার শিকার যুবলীগ নেতা, আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় রেফার্ড।

প্রতিবেদক
Staff Reporter
August 11, 2023 6:17 pm

মাটি মামুন রংপুর:-

রংপুর নগরীর মডার্ন মোড় এলাকায় দুর্বৃত্তদের হামলায় গুরুতর জখম হয়েছে যুবলীগ নেতা মোক্তারুল ইসলাম (৩৩। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি রংপুর সিটির ১৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১০ আগস্ট) মধ্যরাতে নগরের মডার্ন মোড় এলাকায়।

পুলিশ, স্থানীয় জনগণ ও মহানগর যুবলীগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১০ আগস্ট) আনুমানিক রাত ১২টার দিকে নগরের মডার্ন মোড় এলাকায় একটি রেস্টুরেন্টের পাশে যুবলীগ নেতা মোক্তারুলকে ১০-১২ জন দুর্বৃত্ত হামলা করে। হামলায় দেশি অস্ত্র ছোরা দিয়ে তাঁর বাম হাত, ঘাড় ও কোমড়ে আঘাত করে। এসময় তাঁর প্রচুর রক্ষক্ষরণ হয়। তাঁর চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে তাঁকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হওয়ায় ওই রাতেই তাঁকে ঢাকায় পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে রংপুর মহানগর যুবলীগের সভাপতি সিরাজুম মুনির বাশারের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হয়।
তিনি বলেন, এলাকায় পূর্ব শক্রতার জের ধরে একটি পক্ষ তাঁর ওপর এই আক্রমন চালানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে এ ঘটনায় কারা জড়িত এই মুহূর্তে বলা সম্ভব হচ্ছে না।

মেট্রোপলিটন তাজহাট থানার পরিদর্শক (তদন্ত) রবিউল ইসলাম বলেন, ঘটনা শোনার পর পরই ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শনে যায় পুলিশ। এ ঘটনায় তাঁর বাবা হাফিজার রহমান বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এই মামলায় চারজনের নাম উল্লেখসহ ও অজ্ঞাতনামা আরও ৫-৬ জনকে আসামি করা হয়েছে।
তবে আসামিদের গ্রেপ্তারের কারণে নাম জানাতে তিনি অপারগতা জানান। অপরাধীদের গ্রেপ্তারের চেষ্টা চলানো হচ্ছে।

মোক্তারুলের বাবা হাফিজার রহমান জানান, ছেলেকে হত্যার উদ্দেশ্যে হামলা করা হয়েছে। তাঁর ঘার থেকে বাঁম হাতের অবস্থা খুবই খারাপ। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকের রেফার্ডে উন্নত চিকিৎসার জন্য তাঁকে রাতেই ঢাকায় পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁর অবস্থা অশঙ্কাজনক।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত