Thursday , 10 August 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

বাবা-মা তোমরা ভালো থেকো, আর কোনোদিন বিরক্ত করবো না – এইচএসসি পরীক্ষার্থী।

প্রতিবেদক
Staff Reporter
August 10, 2023 2:11 pm

হাসান আহমেদ:স্টাফ রিপোর্টার:-

বগুড়ার শেরপুরে এক এইচএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম অনিকা সরকার বিন্দু (১৮)। বুধবার (৯ আগস্ট) দুপুরে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের বৃন্দাবনপাড়াস্থ বসতবাড়ির নিজ শয়নকক্ষ থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত অনিকা সরকার ওই গ্রামের অতুল চন্দ্র সরকারের মেয়ে এবং শহরের শেরপুর শেরউড ইন্টারন্যাশনাল (প্রা.) স্কুল অ্যান্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এবারের এইচএসসি পরীক্ষার্থী ছিল। পুলিশ ও নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার রাতের খাবার খেয়ে লেখাপড়া ও ঘুমানোর জন্য নিজকক্ষে যায় অনিকা। কিন্তু পরদিন বুধবার সকালে তার বাবা-মা ঘুম থেকে জেগে ওঠে নিজ নিজ কাজে ব্যস্ত হয়ে পড়েন। একপর্যায়ে সকাল সাড়ে ৮টা পর্যন্ত অনিকা ঘুম থেকে না ওঠায় তার মায়ের সন্দেহ হয়। পাশাপাশি শয়নকক্ষের দরজার সামনে গিয়ে ডাকাডাকি করেন তিনি। কিন্তু কোনো সাড়াশব্দ পাচ্ছিলেন না।

পরে ঘরের অন্য দরজা খুলে অনিকাকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে চিৎকার শুরু করেন। এসময় প্রতিবেশীরা এসে তার মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। সেই সঙ্গে ঘটনাস্থল থেকে নিহতের কয়েকটি ডায়েরি ও চিরকুট উদ্ধার করা হয়। চিরকুট সম্পর্কে জানতে চাইলে শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম বলেন, চিরকুটে লেখা আছে- ‘বাবা-মা তোমরা ভালো থেকো, আর কোনোদিন বিরক্ত করবো না।’

এছাড়া আরও কিছু লেখা আছে যা তদন্তের স্বার্থে বলা সম্ভব হচ্ছে না বলে জানান এসআই। এদিকে ঘটনার খবর পেয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) সজীব শাহরিনসহ পুলিশের একাধিক কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন। শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আজমগীর হোসেন বলেন, মৃত্যুর প্রকৃত কারণ জানতে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়া গেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইজিবাইক চুরি ও চালক হত্যা মামলার ০১ জন পলাতক আসামি গ্রেফতার জাহিদুল ইসলাম, কুষ্টিয়া জেলা প্রতিনিধি, কুষ্টিয়া।

রংপুর জেলা ডিবি পুলিশ কর্তৃক ১২৫ বোতল ফেন্সিডিলসহ দুইজন গ্রেফতার।

সিরাজগঞ্জের রায়গঞ্জে ধান-চাল সংগ্রহের উদ্বোধন

রংপুর কারাগারে দু’মাসের সাজাপ্রাপ্ত এক কয়েদির মৃত্যু।

সরকারি কর্মচারির অশ্লীল ভিডিও ভাইরাল, মানুষের তোলপাড় সৃষ্টি।

রংপুর নগরীর কামারপাড়া ঢাকা কোচ স্ট্যান্ডনে ১৫টি স্বর্ণের বারসহ এক যুবক আটক।

গত কাল সৌদিতে কোরবানির ঈদের চাঁদ দেখা গেছে ৬ জুন, ২০২৪ ইং

চুয়াডাঙ্গা উন্নয়ন সম্পর্কে প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ

থানায় সাধারণ ডাইরী করায় প্রতিপক্ষের হামলায় আহত রিটু মেডিকেল ভর্তি।

উত্তরবঙ্গে পাট চাষের ফলন ভালো হলেও অনাবৃষ্টিতে বিপাকে পাটচাষীরা।