Thursday , 10 August 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

বাবা-মা তোমরা ভালো থেকো, আর কোনোদিন বিরক্ত করবো না – এইচএসসি পরীক্ষার্থী।

প্রতিবেদক
Staff Reporter
August 10, 2023 2:11 pm

হাসান আহমেদ:স্টাফ রিপোর্টার:-

বগুড়ার শেরপুরে এক এইচএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম অনিকা সরকার বিন্দু (১৮)। বুধবার (৯ আগস্ট) দুপুরে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের বৃন্দাবনপাড়াস্থ বসতবাড়ির নিজ শয়নকক্ষ থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত অনিকা সরকার ওই গ্রামের অতুল চন্দ্র সরকারের মেয়ে এবং শহরের শেরপুর শেরউড ইন্টারন্যাশনাল (প্রা.) স্কুল অ্যান্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এবারের এইচএসসি পরীক্ষার্থী ছিল। পুলিশ ও নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার রাতের খাবার খেয়ে লেখাপড়া ও ঘুমানোর জন্য নিজকক্ষে যায় অনিকা। কিন্তু পরদিন বুধবার সকালে তার বাবা-মা ঘুম থেকে জেগে ওঠে নিজ নিজ কাজে ব্যস্ত হয়ে পড়েন। একপর্যায়ে সকাল সাড়ে ৮টা পর্যন্ত অনিকা ঘুম থেকে না ওঠায় তার মায়ের সন্দেহ হয়। পাশাপাশি শয়নকক্ষের দরজার সামনে গিয়ে ডাকাডাকি করেন তিনি। কিন্তু কোনো সাড়াশব্দ পাচ্ছিলেন না।

পরে ঘরের অন্য দরজা খুলে অনিকাকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে চিৎকার শুরু করেন। এসময় প্রতিবেশীরা এসে তার মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। সেই সঙ্গে ঘটনাস্থল থেকে নিহতের কয়েকটি ডায়েরি ও চিরকুট উদ্ধার করা হয়। চিরকুট সম্পর্কে জানতে চাইলে শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম বলেন, চিরকুটে লেখা আছে- ‘বাবা-মা তোমরা ভালো থেকো, আর কোনোদিন বিরক্ত করবো না।’

এছাড়া আরও কিছু লেখা আছে যা তদন্তের স্বার্থে বলা সম্ভব হচ্ছে না বলে জানান এসআই। এদিকে ঘটনার খবর পেয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) সজীব শাহরিনসহ পুলিশের একাধিক কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন। শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আজমগীর হোসেন বলেন, মৃত্যুর প্রকৃত কারণ জানতে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়া গেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

রংপুরের পীরগাছায় জাতীয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক রওশন আলম জামিলের সাময়িক অব্যাহতি প্রত্যাহার করা হয়েছে।

গরুর হাটে চাঁদাবাজি করলে কঠোর ব্যাবস্থা নেওয়া হবে বললেন আইজিপি।

কুষ্টিয়ায় অস্ত্রসহ যুবক গ্রেপ্তার,

গাজীপুরের জি.এম.পি. বাসন থানা কর্তৃক সংঘবদ্ধ আন্তঃ জেলা পিকআপ চোর চক্রের মূল হোতা সহ চক্রের ০৯ সদস্য গ্রেপ্তার ও চোরাই ০৪ টি পিকআপ উদ্ধার।

দিনাজপুরে বঙ্গবন্ধু শিশু কিশোর শীতার্ত অসহায় ও গরিবদের মাঝে কম্বল বিতরণ করেন আলতাফুজ্জামান মিতা

ভারত-বাংলাদেশ মৈত্রী পীস এ্যাওয়ার্ড অনুষ্ঠানে সুনীল চক্রবর্ত এপার বাংলা-ওপার বাংলার মহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল পীস এ্যাওয়ার্ড শান্তির সেতুবন্ধন রচনা করবে।

শেরপুর ঝিনাইগাতী জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন।

রংপুরে শ্যামপুর সুগার মিলের অবসরপ্রাপ্ত কর্মচারীদের মানববন্ধন ও বিক্ষোভ।

ইউনিম্যাক্স টেক্সটাইল গুদাম ও বাসা বাড়িতে ভয়াবহ আগুন

জমকালো আয়োজনে প্রকৃতি ফাইন আর্টস স্কুলের পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পৃর্ণ