Tuesday , 8 August 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

সাংবাদিক মঞ্জুর হোসাইন মিলন হত্যার বিচার দাবিতে মানববন্ধন।

প্রতিবেদক
Staff Reporter
August 8, 2023 8:01 pm

আশরাফুল আলম সরকার :নিজস্ব প্রতিবেদক:-

গাজীপুরের সাংবাদিক মঞ্জুর হোসাইন মিলন হত্যার বিচার দাবিতে মঙ্গলবার বিকেলে কাপাসিয়া উপজেলা শহরে এক বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে স্থানীয় সাংবাদিকরা।

কাপাসিয়া প্রেসক্লাবের উদ্যোগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের মানববন্ধনে প্রিণ্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা অংশ নেয়। এতে সভাপতিত্ব করেন, কাপাসিয়া প্রেসক্লাবের সহসভাপতি সাইফুল শাহীন। কাপাসিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামসুল হুদা লিটনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, কাপাসিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি এফএম কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এমএ সালাম শান্ত, গাজীপুর প্রেসক্লাবের সদস্য আব্দুল গাফফার, কাপাসিয়া উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম প্রমূখ।

এ সময় সাংবাদিকরা ক্ষুব্ধস্বরে বলেন, ঘাতক ট্রাক চালক গ্রেফতার হলেও এখনও ধরাছোঁয়ার বাইরে থাকা ট্রাক হেলপার ও মালিককে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান। সাংবাদিকরা আরও বলেন, ট্রাক মালিক ও চালকরা মামলা ভিন্নখাতে প্রভাবিত করতে থানা প্রশাসনের সাথে আতাত করছে বলে অভিযোগ করেনে।সাংবাদিকরা বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রতিদিনের শেখ সফিউদ্দিন জিন্নাহ, সমকালের আব্দুল কাইয়ুম, দেশ রূপান্তরের তপন বিশ্বাস, আলোকিত বাংলাদেশের আকরাম হোসেন রিপন, যুগান্তরের খোরশেদ আলম ও মাহমুদুল হাসান,সমাবেশ গাজীপুর মোহাম্মদ মনজুরুল হক গাজী, ঢাকা প্রতিদিন ভ্রাম্যমান গাজীপুর মাহাবুর রহমান,স্বদেশ চিত্র ভ্রাম্যমাণ ও আলোর নিশান নিজস্ব প্রতিবেদক এবং বঙ্গলোক মো.জাকির হোসেন রিংকু সহ অন্যান্যরা। এর আগে একটি বিক্ষোভ মিছিল উপজেলা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

উল্লেখ্য গাজীপুর থেকে প্রকাশিত গাজীপুর দর্পণ পত্রিকার প্রধান সম্পাদক মঞ্জুর হোসাইন মিলন গত ৪ আগষ্ট গাজীপুর থেকে কাপাসিয়া গ্রামের বাড়ি আসার সময় কোটবাজালিয়া বাজারের পাশে বালুবোঝাই একটি ডাম্পট্রাক চাপা দিয়ে হত্যা করা হয়। ঘটনারদিন রাতে নিহতের ছোটভাই বাদি হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। কিন্তু অভিযোগটি পুলিশ না নিয়ে এজাহার পরিবর্তনে বাধ্য করে মিলনের স্ত্রী রিমিন আক্তারকে বাদি করে সড়ক পরিবহন আইনে একটি মামলা নেয় পুলিশ।
মামলার একদিন পর র‌্যাব—১ ও ১০ যৌথ অভিযান চালিয়ে মুন্সিগঞ্জের লৌহজং এলাকার এক আত্মিয়ের বাড়ি থেকে ঘাতক ট্রাক চালক আহাদ মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

নাভারণ ডিগ্রী কলেজে দ্বিতীয়বার গভর্নিং বডির সভাপতি হলেন নাজমুল হাসান।

উদযাপিত করা হয় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী 

জাতীয় প্রেস ক্লাবের সভাপতির সাথে কুষ্টিয়া প্রেস ক্লাবের মতবিনিময় অনুষ্ঠিত

কুষ্টিয়ায় শ্রমিক সংগঠনের নামে চাঁদাবাজি

Hello world!

Hello world!

রাসিকের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী পালিত।

শেরপুর ঝিনাইগাতী ব্রাক সেলপ কর্মসূচির উদ্যোগে স্বপ্নসারথির দল গঠন।

রংপুরে দিগন্তজোড়া শিমের খেত, ফুলে ফুলে ছেয়ে গেছে।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ডিভাইডারের লেন বন্ধ ঝুঁকি নিয়ে সড়ক পারাপার হচ্ছেন যাত্রীরা।

প্রকাশ্যে মাদক সেবনের দায়ে তিনজনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।