Monday , 7 August 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

কাশিমপুর কারাগারে মৃত্যুদণ্ডপ্রাপ্ত কয়েদীর মৃত্যু।

প্রতিবেদক
Staff Reporter
August 7, 2023 12:21 pm

গাজীপুর প্রতিনিধিঃ-

গাজীপুরে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে বন্দি মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক কয়েদী মারা গেছেন। কারা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে সোমবার (৭ আগস্ট) ভোর সোয়া পাঁচটায় দিকে চিকিৎসক তাকে ঘোষণা করেন।

মৃত্যুবরণকারী কয়েদীর নাম আনোয়ার হোসেন (৬৬)। তিনি কুমিল্লার মেঘনা থানার বড়ইয়া কান্দি এলাকার মজিদ সরকারের ছেলে। তিনি গত ২০১৫ সালের ৯ জানুয়ারি থেকে এ কারাগারে বন্দি ছিলেন। কারাগারে তার মৃত্যুদণ্ডাদেশ প্রাপ্ত বন্দি নং ২১০৯। কাশিমপুর সিকিউরিটির কেন্দ্রীয় কারাগারের জেল সুপার সুব্রত কুমার বালা জানান, ২০০৬ সালে ঢাকার মতিঝিল থানার তার বিরুদ্ধে একটি হত্যা মামলা (নং ১২(৯)০৬) রুজু হয়। এ মামলায় বিচারিক আদালত ২০১৪ সালের ৩০ ডিসেম্বর মৃত্যুদন্ড প্রদান করে। তারপর ২০১৫ সালের ৯ জানুয়ারি তাকে ঢাকার কেরাণীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়।

তিনি আরো জানান, তিনি দীর্ঘদিন থেকেই হার্টের অসুখে ভুগছিলেন। গত ৫ আগস্ট থেকে তিনি কারা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সোমবার ভোর পৌনে ৫ টার দিকে তার অবস্থার অবনতি হলে তাকে কারা হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে আনোয়ার হোসেনকে মৃত ঘোষণা করেন। মরদেহের ময়না তদন্ত সম্পন্ন করে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

পীরগাছায় টিএমএসএস এর সহযোগিতায় আশ্রায়ন প্রকল্পে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন।

কাউনিয়ায় নানান আয়োজনে মে দিবস পালন

প্রশাসনের নাকের ডগায় চলছে বৃষ্টির মাদক সম্রাজ্য, এ যেন দেখার কেউ নাই?

বেলকুচিতে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত।

ঈশ্বরদী থেকে ছেড়ে আসা ট্রেনে কাটা পড়ে পুলিশ ক্যাম্প ইনচার্জের মৃত্যু।

সাংবাদিক হিসেবেই দিপু খান বেঁচে থাকবেন ভেড়ামারার মানুষের হৃদয়ে।

রংপুরে চলন্ত বাসের ধাক্কায় নিহত ১ আহত ৫ রংপুর মেডিকেলে ভর্তি।

ধনবাড়ীতে পরিবেশ নীতি উপেক্ষা করে গ্রাম এলাকায় পোল্ট্রি খামার বিষ্ঠার দুর্গন্ধে অতিষ্ঠ এলাকাবাসী

গাজীপুরে বিভিন্ন শিল্প অঞ্চলে গার্মেন্টস শ্রমিকদের ‌ অনাকাঙ্ক্ষিত আন্দোলন থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও এক নং যুগ্ব আহবায়ক কবির আহমেদ মন্ডল

নৌকা পাইনি, তবে আমিও একজন মাঝি: মাহিয়া মাহি