Monday , 7 August 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

শেরপুরে উচ্চ শব্দের গান বাজাতে নিষেধ করায় রিক্সা চালককে কুপিয়ে হত্যা।

প্রতিবেদক
Staff Reporter
August 7, 2023 11:44 am

আল-আমিন শেরপুর জেলা প্রতিনিধিঃ-

শেরপুর জেলার সদর উপজেলার পশ্চিমশেরী এলাকায় উচ্চ শব্দে গান বাজাতে নিষেধ করায় রিক্সাচালক মিন্না শেখকে কুপিয়ে হত্যার ঘটনার দুই আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। গ্রেপ্তারকৃতরা হলো একই মহল্লার মোঃ কবির হোসেনের ছেলে রাজিব মিয়া ও রাজন মিয়া।

র‌্যাব-১৪ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাতে বগুড়া জেলার আদমদিঘী এবং ফরিদপুর জেলার কোতয়ালী থানার ডুমরা এলাকায় থেকে র‌্যাব-১০ ও র‌্যাব-১২ এর সহযোগীতায় তাদেরকে গ্রেপ্তার করে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প। গ্রেপ্তারকৃত আসামীদের রোববার রাতেই শেরপুর সদর থানায় হস্থান্তর করা হয়েছে।

মামলা সূত্রে র‌্যাব জানায়, গত ৩১ জুলাই রাত্র ১০টা থেকে গভীর রাত পর্যন্ত মিন্না শেখের বড় ভাই মোঃ জিন্নাহ শেখ এর বাড়ীর পাশে উচ্চ শব্দে গান বাজাচ্ছিল আসামিরা। মিন্না শেখ ও তার ভাই তাদেরকে নিষেধ করায় আসামীরা তাদের হুমকি দিয়ে চলে যায়। পরে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে মিন্না শেখের ভাইয়ের বাড়ীতে ঢুকে গালিগালাজ ও ভাংচুর শুরু করে। মিন্না শেখ এতে বাঁধা দিতে এলে আসামিরা তাকে কুপিয়ে গুরুতর ভাবে জখম করে। স্থানীয় লোকজন মিন্না শেখকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। ২আগষ্ট সকালে মিন্না শেখ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এ ঘটনায় তার স্ত্রী রহিমা বেগম স্বামী হত্যার অভিযোগে শেরপুর সদর থানায় মামলা দায়ের করেন। এ ঘটনার পর থেকে আসামিরা পুলিশি গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে চলে যায় শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে জানান, র‌্যাব কর্তৃক গ্রেপ্তারকৃত আসামীদ্বয়কে সোমবার সকালে শেরপুর কোর্টে সোর্পদ করা হয়েছে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

শার্শায় প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার।

শেরপুর ঝিনাইগাতীর ঐতিহাসিক কাটাখালি যুদ্ধ দিবস পালিত।

এম পি ও ভুক্ত স্কুল – কলেজ জাতীয় করণ করতে শিক্ষা মন্ত্রী কে অনুরোধ দিপুমনি

গাজীপুর মির্জাপুর ভূমি অফিসে মারামারি, থানায় অভিযোগ।

জীবন নদীর মতো কলমে ইয়াস।

৫১ হাজারে রফাদফা ধর্ষণের ঘটনা।

চট্রগ্রামের কথিত সাংবাদিক জুনায়েদ হাসানের বিরুদ্ধে নারীর দুই জিডি।

রংপুর মেডিকেল হাসপাতালে মেশিন নষ্ট তবুও ফেরত সংস্কারের ৮ কোটি টাকা।

রূপগঞ্জে আগুনে পুড়লো অসহায় সুবতারা বেগমের বসত ঘর।

ফখরুলের নামে অপপ্রচার রংপুর ছাত্রলীগের সাবেক সভাপতির বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানি মামলা।