Sunday , 6 August 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

পটুয়াখালীতে লকডাউন পয়েন্ট এখন ভাসমান মাদক ব্যবসায়ীদের অভয়ারণ্য।

প্রতিবেদক
Staff Reporter
August 6, 2023 1:13 pm

মোঃ কাওসার আহমেদ জয়:পটুয়াখালী জেলা প্রতিনিধি:-

পটুয়াখালী সদর পৌরসভার ঝাউতলা সংলগ্ন ফরেস্ট ও হাউজিং কলোনির অভিমুখে কথিত লকডাউন পয়েন্টি এখন মাদক সহ বিভিন্ন অপকর্মের অভয়ারণ্য। তাছাড়া লকডাউন পয়েন্টি এখন ফরেস্ট ও হাউজিং কলোনিতে বসবাসরত ৩৩ পরিবারের জন্যবি ষফোড়া।

নাম প্রকাশে অনিচ্ছুক কিছু পরিবারের ব্যক্তিরা অভিযোগ করেন। প্রতিদিন সকাল ১০ টার পর থেকে শুরু হয় স্কুল পড়ুয়া কিশোর কিশোরিদের আনাগোনা। পাশাপাশি পয়েন্টের বিভিন্ন স্থান জুড়ে চলে কিশোর কিশোরিদের বেলাল্লাপনা ও অনৈতিক কর্মকান্ড। এরপর সন্ধ্যা নেমে এলে লকডাউন পয়েন্টের দৃশ্যপট পাল্টে পরিনত হয় ভাসমান মাদক ব্যবসায়ী ও মাদক সেবি সহ স্কুল ও কলেজ পড়ুয়া শিক্ষর্থীদের মিলনমেলা। যার ফলে কলোনিতে বসবাসরত পরিবার গুলোর যাতায়াত পথটি অবরুদ্ধ হয়ে যায়।

এছাড়াও মাদকাসক্তদের কুরুচিপূর্ণ আচরণ ও ইপটেজিং এর শিকার হতে হয় কলোনিতে বসবাসরত বয়স্ক মহিলা কিম্বা কিশোরীদের। এব্যপারে কলোনিতে বসবাসরত সরকারি কর্মচারী ও কর্মকর্তাদের অন্তরালে ক্ষোভের সৃষ্টি হলেও লোকলজ্জা কিম্বা মাদকসেবিদের ভয়ে প্রতিবাদ করছেনা কেউ।এবিষয়ে কলোনির পাশেই স্থানীয় প্রতিবেশি শহিদ হাওলাদার ও হাবিব চৌকিদার বলেন, একদল অসাধু ব্যবসায়ীরা পটুয়াখালী গণপূর্ত বিভাগের পুকুর অবৈধ ভাবে দখল করে কথিত লকডাউন পয়েন্ট এর সৃষ্টি করেছে। এরা আইন কানুন কিছুই মানেনা। তাছাড়া লকডাউন পয়েন্ট থেকে পটুয়াখালী সদর থানা বেশি দুরে নয়। বলতে গেলে প্রশাসনের নাকের ডগায় বসে চলে এই অপকর্ম। অবৈধ দখলের বিষয় পটুয়াখালী গণপূর্ত বিভাগের প্রধান প্রকৌশলী হারুন অর রশিদ বলেন।

আমি এবিষয়ে অবগত রয়েছি, তাছাড়া এই অবৈধ দখল উচ্ছেদে ইতিমধ্যে নোটিশ দেয়া হয়েছে এবং অচিরেই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হবে। এবিষয় লকডাউন পয়েন্ট ঘিরে কথিত ভাসমান মাদক ব্যবসায়ীদের তথ্য নিয়ে পটুয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল বলেন, আমরা ইতিমধ্যে পটুয়াখালী জুড়ে মাদকের বিরুদ্ধে ব্যপক অভিযান পরিচালনা করেছি। এবং এই অভিযান চলমান রয়েছে। তাছাড়া লকডাউন পয়েন্ট এর বিষয় আমি অবগত আছি ইতিমধ্যে । অচিরেই লকডাউন পয়েন্টে অভিযান পরিচালনা করা হবে এবং ভবিষ্যৎ এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলে জানান তিনি।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বরিশাল সিটির নব নির্বাচিত মেয়রের শ্রদ্ধা।

ন্যায়বিচার মানুষের মৌলিক অধিকার রংপুরে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।

টাঙ্গাইলে আওয়ামীলীগের আটটি আসনের এমপি প্রার্থী এবং কর্মীসমর্থকদের সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

একটু মানোবতা ছোঁয়া ফান্ডেশনের সভাপতি জীবন রহমান মহন কে সংবর্ধনা

কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

রাজশাহীতে নিষিদ্ধ ট্যাপেন্টাডলসহ গ্রেফতার ৩

ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকের মাঝে ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ

রংপুরে শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন।

টুঙ্গিপাড়া বর্নি ইউনিয়নে দুজনের কথা- কাটাকাটি নিয়ে মারামারি।