Sunday , 30 July 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

চুনারুঘাট পুলিশের প্রচেষ্টায় অজ্ঞান পার্টির দুই সদস্যকে গ্রেপ্তার।

প্রতিবেদক
Staff Reporter
July 30, 2023 8:36 am

মোঃ নুরুজ্জামান রাজু : হবিগঞ্জ জেলা প্রতিনিধি:-

হবিগঞ্জের চুনারুঘাটে অজ্ঞান পার্টির দুই সদস্যকে গ্রেপ্তার করেছে চুনারুঘাট থানা পুলিশ। এসময় তাদের হেফাজত থেকে চুরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

শনিবার (২৯ জুলাই) ভোর সকালে গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ ওসি রাশেদুল হকের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার উবাহাটা ইউনিয়নের শায়েস্তাগঞ্জ নতুনব্রিজ এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতরা হলো- বাহুবল উপজেলার লামাতাশি ইউনিয়নের রফিক মিয়ার পুত্র অলি মিয়া (২৮) একই এলাকার আব্দুল হাইর পুত্র রিয়াজুল হক (৩১)। শনিবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে ভারতীয় ২৬ কেজি গাঁজা সহ ইসমাইল (২১) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে চুনারুঘাট থানা পুলিশ। ইসমাইল বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়নের আব্দুল গনির পুত্র। শনিবার, ২৯ জুলাই বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর হয়েছে। এর আগে শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ ওসি রাশেদুল হক এর নেতৃত্বে একদল পুলিশ চুনারুঘাট পৌরশহরের ডাকবাংলো এলাকায় অভিযান চালিয়ে সিনজি চালিত অটোরিকশা দিয়ে গাঁজা পাচারকালে তাকে গ্রেপ্তার করেন।

তথ্য নিশ্চিত করে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ ওসি রাশেদুল হক জানান, অজ্ঞান পার্টির একটি চক্র চুনারুঘাট সহ জেলার বিভিন্ন এলাকার লোকদের সঙ্গে নিয়ে চেতনানাশক স্প্রে দিয়ে বিভিন্ন বাসাবাড়িতে চুরিসহ নানা অপরাধ করে আসছিল। চক্রের দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের সঙ্গে অনেকেই সম্পৃক্ত। অন্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

ওসি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা হবিগঞ্জ সদর ও বাহুবলে চুরির ঘটনায় তাদের অপরাধ স্বীকার করলেও চুনারুঘাটের চুরির ঘটনা কৌশলে এড়িয়ে যায়। তবে তাদের বিরুদ্ধে রিমান্ড আবেদন করা হবে এবং এ চক্রের মুল গডফাদারদের গ্রেপ্তারে কাজ করছে পুলিশ । তিনি বলেন, ইসমাইল হোসেন ভারত সীমান্ত এলাকা থেকে মাদক ক্রয় করে পাচারের সময় পুলিশের বিশেষ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়। মাদক ও বিভিন্ন অপরাধের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

গতকাল স্বর্গীয়া রেভা দাশ গুপ্তা’র বার্ষিক ক্রিয়া সীতাকুণ্ড মন্দিরে সম্পর্ণ করা হয়েছে।

ভেড়ামারার বাহাদুপুরে ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত

শেরপুরের ঝিনাইগাতীতে সড়ক দুর্ঘটনায় ট্রাক- সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-২

একজন প্রকৃত লেখকের মনের আকুতি অথই নূরুল আমিন

রাজ আসায় ঘরের দরজা না খোলার কারণ জানালেন পরী।

বিএনপি-জামায়াতের আমলে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে নারীরা হারুনার রশিদ হীরা ‘চেয়ারম্যান’

গাজীপুরে কম্বল বিতরণ শীতার্ত মানুষের মাঝে — আলহাজ্ব এস এম আলতাব হোসেন 

আসন্ন ২ নং লেবুখালী ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২৩।

যারা নির্বাচন ভণ্ডুল করতে চায়, তাদেরকে মোকাবেলা করবে যুবসমাজ-কৃষিমন্ত্রী

রংপুরে সাংবাদিক দের নিয়ে বৈঠক করেন সচেতন সাংবাদিক মহল