Sunday , 30 July 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা রংপুরে আগমনে নগরীর ধাপ ১৯ নং ওয়ার্ড এলাকার মেডিকেল পূর্বগেটে উচ্ছেদ অভিযান চালান রংপুর সিটি করপোরেশন।

প্রতিবেদক
Staff Reporter
July 30, 2023 7:10 pm

মাটি মামুন রংপুর:-

আগামী ২ আগস্ট মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রংপুরে আগমনে নগরীর প্রান কেন্দ্র ধাপ ১৯ নং ওয়ার্ড এলাকার মেডিকেল পূর্বগেটে থেকে পাকার মাথা প্রযন্ত প্রায় ১২ থেকে ১৫ শত দোকান বিনা কারনে উচ্ছেদ করেছেন রংপুর সিটি করপোরেশন।

দীর্ঘ ২৫ থেকে ৩০ বছর ধরে অত্র এলাকায় চা পান সিগারেট ও ঔষধ এর দোকান করে আসছেন বিভিন্ন জন। ভুক্তভোগী রা বলছেন আমাদের কে লিখিত কাগব বা মৌখিক কোনো দোকান উচ্ছেদ করার বিষয়ে অবগত করেন নি সিটি মেয়র বা কাউন্সিলর। হঠাৎ করে গতকাল ২৯ জুলাই শনিবার মাইকিং করে দোকান উচ্ছেদ করার আদেশ দিয়ে বলেন যদি এই আদেশ অমান্য করা হয় তাহলে আইনগত ব্যবস্থা নিবে সিটি করপোরেশন।

তাই আজ ৩০ জুলাই রবিবার বাধ্য হয়ে আমরা দোকান খামার ভেঙে পথে বসেছি। আমাদের ওয়ার্ড কাউন্সিলর মাহামুদুর রহমান টিটুর সাথে আমার একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি আমাদের সাথে কথা বলতে রাজি হননি বরং তিনি অসুস্থ বলে আমাদের কে বাসা থেকে চলে যেতে বলেছেন।

যেহেতু আমাদের সকলের সর্বজননি মা জননেত্রী শেখ হাসিনা আসতেছেন প্রয়োজনে আমরা সকল ভুক্তভোগী অসহায় দোকান দার রা আমাদের এই অভিযোগ গুলো তুলে ধরবো তার কাছে। এবিষয়ে রংপুর সিটি করপোরেশন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মাহামুদুর রহমান টিটুর সাথে মুঠোফোনে কথা বললে তিনি বলেন, এব্যাপারে আমার কোনো বক্তব্য নেই আমি ব্যস্ত আছি প্রধান মন্ত্রী আসছেন আর ঐ রাস্তা আমাদের নয় ওটা রোড এন্ড হাইওয়ের ওনারা ভালো জানেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

দিনাজপুরে ইসলামী আন্দোলনের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

রংপুরের কাউনিয়ায় কলেজছাত্র আশিক হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪।

কাউনিয়ায় প্রভাষক শিপনের সহযোগিতায় মসজিদের নির্মাণ কাজ।

রংপুরে যুগান্তরের প্রতিষ্ঠাতা নুরুল ইসলামের তৃতীয় মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল।

রমেক ছাত্রলীগের সাবেক সম্পাদকের কক্ষ ভাঙচুর।

মাননীয় ডিআইজি, রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রংপুর জনাব মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম মহোদয় কর্তৃক দিনাজপুর জেলা পুলিশের রিজার্ভ অফিস, অস্ত্রাগার ও রেশন স্টোর বার্ষিক পরিদর্শন করেন।

চিরকুট লিখে স্ত্রী স্বর্ণার পাশের করবটা খালি আছে সে খানে কবর দিয়েন – এক যুবক এর আত্মহত্যা।

মানুষ মানুষের জন্য” “জীবন জীবনের জন্য”

দুস্থ, অসহায়, ছিন্নমূলদের মাঝে খাবার বিতরণ

নাটোরের বাগাতিপাড়ায় চেয়ারম্যান পার্টির সমর্থকের বাড়িতে হামলা।