Wednesday , 26 July 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

পটুয়াখালী-১ আসনে মনোনয়ন প্রত্যাশি আলহাজ্ব এ্যাড.মোঃ সুলতান মৃধা’র মতবিনিময় সভা ও লিফলেট বিতরণ।

প্রতিবেদক
Staff Reporter
July 26, 2023 4:41 pm

মোঃ কাওসার আহমেদ জয় পটুয়াখালী জেলা প্রতিনিধি:-

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দক্ষিণাঞ্চলে সরকারের বিভিন্ন কর্মকান্ড তুলে ধরে ১১ নং আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও এলাকাবাসির সাথে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর নেতৃত্বে দক্ষিণাঞ্চালে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের বার্তা সাধারন মানুষের কাছে পৌছে দিতে উন্নয়ন কর্মকান্ড সম্বলিত লিফলেট বিতরণ করে গনসংযোগ করেছেন পটুয়াখালী-১ আসনে মনোনয়ন প্রত্যাশি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা।

মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের অফিসে হাট বাজারে এ্যাড. সুলতান আহমেদ মৃধা লিফলেট বিতরণ করে গনসংযোগ করেন এবং উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সাধানর মানুষের কাছে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। এসময় গনসংযোগ ও ফিললেট বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ রফিকুল ইসলাম খোকন মৃধা, জেলা যুবলীগের ১নং সাংগঠনিক সম্পাদক
মোঃ অসীম মৃধা, জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোঃ জুয়েল মৃধা, আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান ১১ নং আউলিয়াপুর ইউনিয়ন পরিষদ মোঃ হুমায়ুন কবির মৃধা
ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃজাকির হোসেন মৃধা মোঃ হাসান শরিফ সাধারণ সম্পাদক বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ, পটুয়াখালী সদর উপজেলা ।

মোঃ রাসেল সিকদার সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ, পটুয়াখালী সদর উপজেলা। মোঃশিপন হাওলাদার সৌদি প্রবাসী এসময় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ইউনিয়ন শ্রমিক লীগ নেতৃবৃন্দ, ইউনিয়ন যুবলীগ নেতৃবৃন্দ, ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অসংখ্য নেতৃবৃন্দ। তিনি এরপূর্বে পৌর শহরের বিভিন্ন ওয়ার্ড ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন গনসংযোগ করেছেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

রংপুরে কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী শরিফ সহ আটক চার।

চিরকুট লিখে স্ত্রী স্বর্ণার পাশের করবটা খালি আছে সে খানে কবর দিয়েন – এক যুবক এর আত্মহত্যা।

মধুপুরে বয়স্ক ভাতার কথা বলে বৃদ্ধা মায়ের জমি লিখে নিয়েছে তার মেয়ে

দৌলতপুর থানা এলাকায় অবৈধ মাদকদ্রব্য ৯০ (নব্বই) বোতল ফেনসিডিল উদ্ধার

গতকাল জাতীয় প্রসক্লাবে সড়ক দুর্ঘটনায় বিভ্রান্তিকর পরিসংখ্যান নিয়ে সংবাদ সম্মেলনে করেছেন নিরাপদ সড়ক চাই আন্দোলন

পীরগাছা সরকারি কলেজের প্রথম অধ্যক্ষের যোগদান–

নারায়ণগঞ্জে বিআইডব্লিউটিএ গুদামে আগুন ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রণ করে।

ভারত-বাংলাদেশ মৈত্রী পীস এ্যাওয়ার্ড অনুষ্ঠানে সুনীল চক্রবর্ত এপার বাংলা-ওপার বাংলার মহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল পীস এ্যাওয়ার্ড শান্তির সেতুবন্ধন রচনা করবে।

একজন প্রকৃত লেখকের মনের আকুতি অথই নূরুল আমিন

রাজবাড়ী জেলার কালুখালিতে Earn N Live এর পক্ষ থেকে অসহায়দের মাঝে ঈদ উপহার হিসেবে কোরবানীর মাংস বিতরন।