Thursday , 20 July 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

মহিপুর তিস্তা সেতু দিয়ে ট্রাক চলাচল বন্ধের প্রতিবাদে সড়ক অবরোধ।

প্রতিবেদক
Staff Reporter
July 20, 2023 7:08 pm

মাটি মামুন রংপুর প্রতিনিধিঃ-

মহিপুর তিস্তা সেতু দিয়ে ট্রাক চলাচল বন্ধের প্রতিবাদে সড়ক অবরোধ। লালমনিরহাটের কাকিনা-রংপুর মহাসড়কে নির্মিত তিস্তা দ্বিতীয় সেতু দিয়ে ট্রাক চলাচল বন্ধের প্রতিবাদে সড়ক অবরোধ করেছেন ট্রাকমালিক ও শ্রমিক সমিতি।

এতে মহাসড়কের দুই পাশে ট্রাক-বাস আটকা পড়ে
গতকাল বুধবার (১৯ জুলাই) বিকেল সাড়ে ৪টা থেকে ঘণ্টাব্যাপী পাটগ্রাম কলেজ মোড়ের আবির চত্বর এলাকায় একঘণ্টা সড়ক অবরোধ করে ট্রাকমালিক ও শ্রমিক সমিতি। এসময় পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরুল ইসলাম ও পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ ঘটনাস্থলে এসে ট্রাক মালিক ও শ্রমিকদের সঙ্গে বসার আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়।

জানা গেছে, ১২১ কোটি টাকা ব্যয়ে ৮৫০ মিটার দৈর্ঘ্যের এ সেতুটি ২০১৮ সালের এপ্রিল চলাচলের জন্য খুলে দেওয়া হয়। গত রোববার (২৮ মে) রাতে হঠাৎ এ সেতু দিয়ে ভারী যানবাহন/ট্রাক চলাচলে নিষেধাজ্ঞা দেয় স্থানীয় প্রশাসন। এতে ট্রামালিক ও চালকেরা অতিরিক্ত ব্যয়ের শঙ্কায় পড়ে। পাটগ্রাম ট্রাকমালিক ও শ্রমিক সমিতির সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তা বলেন, একটি কুচক্রি মহলের কারণে মহাসড়কটি দিয়ে ট্রাক চলাচল বন্ধ রয়েছে। আগামী সাতদিনের মধ্যে মহিপুর শেখ হাসিনা সেতু দিয়ে চলাচল করতে দেওয়া না হলে, কালিগঞ্জ, হাতীবান্ধা, পাটগ্রাম ও বুড়িমারী স্থলবন্দরের সব ট্রাকমালিক ও শ্রমিক সমিতির ট্রাক চলাচল বন্ধ করে কর্মবিরতি পালন করবে।

এসময় ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক ও পাটগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন লিপু উপস্থিত ছিলেন। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুল ইসলাম বলেন, সড়ক অবরোধের বিষয়টি জানা ছিল না। ট্রাকমালিক ও শ্রমিক সমিতির সঙ্গে আলোচনা করে সড়কটি কেন বন্ধ সেটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের মাধ্যমে আলোচনা করে সমাধান করা হবে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

তিতাস গ্যাসের অবৈধ সংযোগ বন্ধে অভিযান পরিচালনা করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি গাজীপুর জয়দেবপুর জোন।

কুষ্টিয়াতে ক্যাবের মানববন্ধন।

ফাহিম হত্যার সুষ্ঠ তদন্ত ও দোষী দের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

ঈদে দর্শনার্থীদের পদচারণায় মুখর আলী বাবা থিম পার্ক বিনোদন কেন্দ্র।

নানা অনিয়মে চলছে কাউনিয়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স।

রংপুর নগরীর বাংলাদেশ ব্যাংক মোড় থেকে বুড়িরহাট প্রযর্ন্ত রাস্তার বেহাল অবস্থা।

আলেক্স কন্ট্রোল রুমের দ্বায়িত্ব পেলেন মোঃতাইজুল ইসলাম

কাউনিয়ায় দেওয়ালে দেওয়ালে আঁকতে ব্যস্ত শিক্ষার্থীরা ।

কুষ্টিয়া-২ স্বতন্ত্র প্রার্থী কামারুল আরেফিনের মত বিনিময় ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

চট্টগ্রাম উত্তর জেলা ( ৬নং রাউজান ) আসনে এবি এম ফজলে করিম চৌধুরী কে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নমিনেশন দেন