Saturday , 15 July 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে এটর্নি জেনারেল -এর শ্রদ্ধা।

প্রতিবেদক
Staff Reporter
July 15, 2023 5:09 pm

মোঃ তপু শেখঃ-গোপালগঞ্জ প্রতিনিধিঃ-

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশের এটর্নি জেনারেল ও বাংলাদেশ বার কাউন্সিলের মাননীয় চেয়ারম্যান আবু মোহাম্মদ আমিন উদ্দিন।

শনিবার (১৫ জুলাই) বেলা সাড়ে ১১ টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে বাংলাদেশের এটর্নি জেনারেল ও বাংলাদেশ বার কাউন্সিলের মাননীয় চেয়ারম্যান আবু মোহাম্মদ আমিন উদ্দিন-এর নেতৃত্বে বার কাউন্সিলের নির্বাচিত সদস্যগণ বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এসময় বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সৈয়দ রেজাউর রহমান, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মোহাম্মদ মোখলেসুর রহমান (বাদল), ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান রবিউল আলম বুদু, লিগ্যাল এডুকেশন কমিটির চেয়ারম্যান আবদুল বাতেন, ল’ রিফর্ম কমিটির চেয়ারম্যান একরামুল হক, হিউম্যান রাইটস এন্ড লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এ এফ এম মো. রুহুল আনাম চৌধুরী (মিন্টু), হাউজ কমিটির চেয়ারম্যান আনিছ উদ্দিন আহমেদ সহিদ, রিলিফ কমিটির চেয়ারম্যান মো. জালাল উদ্দিন খান, রোল এন্ড পাবলিকেশন্স কমিটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রহমান, কমপ্লেইন্ট এন্ডন ভিজিলেন্স কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সাঈদ আহমেদ (রাজা), বাংলাদেশ বার কাউন্সিলের ভারপ্রাপ্ত সচিব মো. আফজাল উর রহমান, গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. চৌধুরী খসরুল আলম ও সাধারণ সম্পাদক এড. এম জুলকদর রহমান এবং অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

টুঙ্গিপাড়ায় ঘর পুড়ে যাওয়া কৃষকের পাশে দাঁড়ালেন চেয়ারম্যান মিলিয়া আমিনুল।

গাজীপুরে সম্পত্তি সংক্রান্ত জের ধরে স্বামী সন্তান দ্বারা অত্যাচারিত হয়ে আসছেন শিউলি বেগম

পটুয়াখালী সদর উপজেলাধীন পশ্চিম আউলিয়াপুর গ্ৰামে ট্রাক্টর চুরি ঘটনাকে কেন্দ্র করে সশস্ত্র সন্ত্রাসীদের আক্রমণের শিকার ১।

রংপুরে সাংবাদিক দের নিয়ে বৈঠক করেন সচেতন সাংবাদিক মহল

ফুলবাড়ীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

মধুপুরে বয়স্ক ভাতার কথা বলে বৃদ্ধা মায়ের জমি লিখে নিয়েছে তার মেয়ে

হঠাৎ বন্ধ সিএনজি: দুর্ভোগে চার উপজেলার সাধারণ মানুষ।

ভেড়ামারা-মিরপুর উপজেলা আওয়ামী লীগের প্রার্থী কামারুল আরেফিন এর পক্ষে ঐক্যমত পোষণ

বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়েছে।

রংপুরের কাউনিয়া উপজেলায় পায়ে লিখে এসএসসি পরীক্ষা দিচ্ছেন কলি।