Thursday , 13 July 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

প্রতিবেদক
Staff Reporter
July 13, 2023 3:51 am

মো: সাজ্জাকুল ইসলাম রাজ্জাকঃ-

তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় কমিটির আলোচনা সভা আজ ১২ জুলাই/২০২৩ ইং বিকাল ৫টায় গাজীপুরে অনুষ্ঠিত হয়েছে।বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির আহ্বায়ক মীর সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোনায়েম হোসেন মন্ডল, যুগ্ম আহ্বায়কধ রমজান আলী সিকদার, সদস্য সচিব মোঃ রুপম মিয়া, নির্বাহী সদস্য আবুল কাশেম, মিজানুর রহমান, মুক্তাদুল পালোয়ান, মোসাদ্দেক হোসেন রাঙ্গা, মোঃ লিটন মিয়া ও গাজীপুর মহানগর ও জেলা কমিটির নেতৃবৃন্দের মধ্যে এম,এ,মান্নান, সাজ্জাকুল ইসলাম রাজ্জাক, আশরাফুল আলম মন্ডল প্রমুখ।

সভায় বিভিন্ন জেলায় সংগঠনের সদস্য যারা মৃত্যু বরণ করেন তাদের রুহের মাগফেরাত কামনা করা হয়। এর আগে সংগঠনের পূর্বের আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে, নুতন করে ২০২৩-২০২৫ দুই বছরের জন্য উপস্থিত সকল সদস্যদের মতামতের ভিত্তিতে ২৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। নির্বাচিত নুতন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি নিম্নরুপ সভাপতি মীর মোঃ সিরাজুল ইসলাম (গাজীপুর), সিনিয়র সহ-সভাপতি মোঃ মোনায়েম হোসেন মন্ডল(গাইবান্ধা), সহ-সভাপতি যথাক্রমে রমজান আলী সিকদার(কক্সবাজার), আবুল কাশেম(ভালুকা), আবু সালেহ(চট্টগ্রাম), সাধারণ সম্পাদক মোঃ রুপম মিয়া(গাইবান্ধা), যুগ্ম সম্পাদক মহসিন হোসাইন(চাঁদপুর), সহ সম্পাদক মোক্তাদুল পালোয়ান(গাজীপুর), সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান(নেত্রকোনা), অর্থ সম্পাদক মুশিদুল আলম(ময়মনসিংহ), দপ্তর সম্পাদক মোসাদ্দেক হোসেন রাঙ্গা(রংপুর), ধর্ম বিষয়ক সম্পাদক ডা. আমজাদ হোসেন(সিরাজগঞ্জ), শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীমা নাসরিন নিপা(ঢাকা), প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান হিরা(বগুড়া), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ রেজাউল করিম(পঞ্চগড়), মহিলা বিষয়ক সম্পাদক মাসুদা আক্তার নীলা(টাঙ্গাইল), সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ জাকির হোসেন(সিরাজগঞ্জ), আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শফিকুল ইসলাম (ময়মনসিংহ), পরিবেশ ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আপেল মাহমুদ চৌধুরী(নরসিংদী), কার্য নির্বাহী সদস্য যথাক্রমে গোলাম কিবরিয়া পলাশ(ময়মনসিংহ), মোঃ শাহ নেওয়া(চট্টগ্রাম), আব্দুর রাজ্জাক রাজা(দিনাজপুর), মামুনুর রশিদ(পাবনা), হাসমত আলী (লালমনিরহাট), মুক্তা মিয়া(গাইবান্ধা), আমান উল্লাহ(কক্সবাজার) ও রাজু মিয়া(লক্ষীপুর)।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

ভূমি কর্মকর্তা কর্তৃক হয়রানিমূলক মিথ্যা মামলা জেলা প্রশাসক এর কাছে অভিযোগ ভুক্তভোগীর।

পবিত্র ঈদে মিলাদুন্নবী ( সঃ) ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে আলোচনা ও দোয়ানুষ্ঠান অনুষ্ঠিত

গোপালগঞ্জে পবিত্র ঈদুল আযহার নামাজ অনুষ্ঠিত।

ভেড়ামারা-মিরপুর উপজেলা আওয়ামী লীগের প্রার্থী কামারুল আরেফিন এর পক্ষে ঐক্যমত পোষণ

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইজিবাইক চুরি ও চালক হত্যা মামলার ০১ জন পলাতক আসামি গ্রেফতার জাহিদুল ইসলাম, কুষ্টিয়া জেলা প্রতিনিধি, কুষ্টিয়া।

ভেড়ামারায় অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের আশাবাদ উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল আলম চুনু’র

শেরপুরে দুই মাদক সেবীকে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড।

সারাদেশে চলছে নির্বাচনী আমেজ। প্রথম দিনে আওয়ামী লীগের ফরম বিক্রি 1064

গাজীপুরে বিভিন্ন শিল্প অঞ্চলে গার্মেন্টস শ্রমিকদের ‌ অনাকাঙ্ক্ষিত আন্দোলন থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও এক নং যুগ্ব আহবায়ক কবির আহমেদ মন্ডল

গাজীপুর জেলা শ্রীপুর উপজেলায় শিক্ষা অফিসারের সাথে বিকে এ নেতৃবৃন্দের সাক্ষাৎ।