Monday , 3 July 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

রাজবাড়ী জেলার কালুখালিতে Earn N Live এর পক্ষ থেকে অসহায়দের মাঝে ঈদ উপহার হিসেবে কোরবানীর মাংস বিতরন।

প্রতিবেদক
Staff Reporter
July 3, 2023 4:05 pm

বিশেষ প্রতিনিধিঃ আশিক হাসান সীমান্তঃ রাজবাড়ীঃ-

রাজবাড়ী জেলার কালুখালি উপজেলার মৃগী ইউনিয়ন এ দুস্থ,অসহায় ও দরিদ্র প্রতিবন্ধী পরিবারের মাঝে ঈদ আনন্দ ছড়িয়ে দিতে ঈদ উপহার হিসেবে ছাগল কোরবানি করা হয়েছে।এসময় স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক এবং গন্যমান্য ব্যক্তিবর্গের সহায়তায় একটি সফল ও সুন্দর কর্মসূচি সম্পন্ন হয়েছে। এই উপহার প্রেরণ করেছে মানবতার ফেরিওয়ালা Earn N Live অর্গানাইজেশনের প্রতিষ্ঠাতা পরিচালক ফরিদা ইয়াসমিন জেসি। Earn N Live যুক্তরাজ্য ভিত্তিক স্বেচ্ছাসেবী অলাভজনক প্রতিষ্ঠান।

যার উদ্দেশ্য প্রতিবন্ধী মানুষের যারা অক্ষম বা ভিন্নভাবে সক্ষম তাদের জীবনধারণের জন্য একটা উপযুক্ত এবং কর্মময় পরিবেশ তৈরি করা।এছাড়াও অসহায়,দুস্থদের পাশে দাড়ানো কখনো শীতবস্ত্র, কখনো ঘর তুলে দেয়া কখনো ভরন পোষণের দায়িত্ব নেয়া এবং কখনো তাদের পারিবারিক স্বচ্ছলতা আনায়নের জন্য গরু,ছাগল অনুদান এবং কর্মসংস্থান সৃস্টি করা এরকম যাবতীয় মানবিক কাজ করাই Earn N Live এর উদ্দেশ্য। প্রতিষ্ঠান টির প্রতিষ্ঠাতা পরিচালক ফরিদা ইয়াসমিন জেসি। মানবতার সেবা এবং মানুষের পাশে দাড়ানোই যার প্যাশন। একঝাঁক তরুন উদ্যোমী টিম মেম্বারদের সহায়তায় খাশি কোরবানি করে পরিবারের মাঝে মাংস ও সবজি বিতরন কর্মসূচি সফলভাবে সম্পন্ন হয়েছে। আমন্ত্রিত অতিথি বৃন্দদের মতামত জানতে চাইলে তারা বলেন ফরিদা ইয়াসমিন জেসি আপুর এই সুন্দর এবং মহতী কর্মগুলো বেহেশতের ফুলের মতই নিস্কলুষ এবং নি:স্বার্থ। উনার এই কর্মোদ্যম এবং মানুষের পাশে দাড়ানোর মানসিকতা আজীবন অব্যাহত থাকুক।মানুষ মানুষকে ভালোবাসতে শিখুক উনার কর্ম থেকে। উনি সত্যিকারের একজন দেশপ্রেমিক এবং আমাদের অনুপ্রেরণা।

এসময় স্থানীয় সাংবাদিকগন তাদের অনুভুতি প্রকাশ করেন। তারা বলেন এরকম একটি মহতী উদ্যোগে আসতে পেরে আমরা সত্যি গর্বীত এবং ফরিদা ইয়াসমিন জেসি আপুর এই মানুষের প্রতি ভালোবাসা আমাদের জন্য অনুপ্রেরণা এবং শিক্ষনীয়। আমরা চাই এরকম কর্মসূচি রাজবাড়ীতে আরো সম্পন্ন হোক এবং Earn N Live এর জন্য শুভকামনা জানাই সবসময়। অনুষ্ঠান চলাকালে ঈদ উপহার নিতে আসা অসহায়দের মুখের হাসি বলে দেয় তারা এই উপহার পেয়ে কতটা উচ্ছ্বসিত। তাদের অনুভূতি জানতে চাইলে তারা বলেন ফরিদা ইয়াসমিন জেসি আপুর আয়ু আল্লাহ দীর্ঘ করুন উনি সারাজীবন সুখে থাকুন। তিনি যেমন মানুষের ভালোবাসার টানে নিজের সমস্ত উপার্জন অসহায়দের মাঝে দান করেন মহান আল্লাহ যেনো উনার জীবনের সমস্ত ভালো কর্ম গুলো কবুল করে নেন। এসময় টিম লিডার রিপন মাহমুদ এবং তার টিমের সদস্যরা রোজা রেখে অক্লান্ত পরিশ্রম করে এই কর্মসূচি সফল করায় Earn N Live এর প্রতিষ্ঠাতা ফরিদা ইয়াসমিন জেসি তাদেরকে ধন্যবাদ দিয়েছেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

দিনাজপুর-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এমপি মনোরঞ্জন শীল গোপালের মনোনয়নপত্র দাখিল

গাজীপুুর সদর উপজেলা নির্বাচনে মোট ৪৯টি কেন্দ্রে মধ্যে ৪৯টির ফলাফল হল।

শেরপুর শ্রীবরদী তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে পতিতালয়ে বিক্রি, গ্রেপ্তার ১।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে ঢাকা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের  আশেপাশের এলাকার রাস্তাগুলোর যানজট একটু বেড়েছে 

নছের মার্কেট এলাকায় অটো‌রিক্সা চালককে পি‌টিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার -২

বন্ধুগণ,দেশরত্ন জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি!

শিখা ফাউন্ডেশন ” স্বেচ্ছাসেবী ও সমাজসেবা সংস্থা কেন্দ্রীয় কমিটির আওতাধীন ইটাকুমারী ইউনিয়ন শাখার

পীরগাছায় নানা আয়োজনে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস পালিত হয়েছে —

দিনাজপুরে যহ্মা বিষয়ে মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় ডাঃ সঞ্চিতা দাস

কুষ্টিয়া মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ জন