Sunday , 2 July 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

রংপুরে বিজিএম হসপিটালে সন্ত্রাসীর হামলা থানায় অভিযোগ।

প্রতিবেদক
Staff Reporter
July 2, 2023 5:28 pm

মাটি মামুন রংপুর প্রতিনিধিঃ-

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়। রংপুর নগরীর কোতয়ালী থানাধীন ধাপ শ্যামলী এলাকায় অবস্থিত বিজিএম হসপিটালে গত শুক্রবার রাত ৯.টার দিকে ফজলুল হক ও তার ভারাটে গুন্ডা বাহিনী উক্ত হসপিটালে ভিতরে ডুকে লাঠি শোটা লোহার পাইপ নিয়ে এসে হসপিটালের কর্তৃপক্ষ ও স্টাফদের মার ড্যাং করে বিভিন্ন ধরনের অশ্লীল ভাষায় গালিগালাজ ও বিভিন্ন ধরনের হুমকি-ধামকি দেয়। অত্র হসপিটালের ম্যানেজার রোকন বলেন অজগবি ফজলুল হক ও তার ভারাটে গুন্ডা বাহিনী হসপিটালে ভিতরে ডুকে আমাকে মার ড্যাং করে এবং বিভিন্ন ভয় ভিতি দেখায় আমি ও আমাদের স্টাফ দের চিৎকার চেচামেচি তে স্থানীয় লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায় বিষয় টি আমাদের হসপিটাল পরিচালক কে অবগত করি এবং আইনের সহায়তা গ্রহন করেন হসপিটাল কতৃক।

অভিযোগ সূত্রে জানা যায়। বিজিএম হসপিটালের পরিচালক মশিউর রহমান (৪৯), পিতা: আলহাজ্ব আব্দুস ছাত্তার গ্রাম -খলিফাপাড়া ওয়ার্ড নং-১৭, থানা- কোতয়ালী মেট্রো বিজিএম হসপিটাল এর ব্যবস্থাপনা পরিচালক হিসাবে দায়িত্বে আছি। বিবাদী আলহাজ্ব মোঃ ফজলুল হক (৬০), পিতা-মৃত ফকর উদ্দিন মিয়া, ২। মোঃ রিয়াদ হোসেন (২৫), ৩। মোঃ রিফাত হোসেন (২২), উভয় পিতা- আলহাজ্ব মোঃ ফজলুল হক, উভয় সাং- ধাপ শ্যামলী লেন, থানা- কোতয়ালী মেট্রো রংপুরদের মালিকানাধীন অত্র কোতয়ালী থানাধীন রোড নং ০৪, বাসা৩৩ ধাপ শ্যামলী লেনে অবস্থিত ৪ তলা বিশিষ্ট বাড়িটি গত ০১ আগষ্ট’ ২০২১ ইং তারিখ হতে ৩১ জুলাই ২০২৫ইং অর্থাৎ ০৪ (চার) বছরের হসপিটাল ব্যবসার জন্য মাসিক ভাড়াতে চুক্তি স্বাক্ষর করি। যাহার জামানত বাবদ ৩৮০০০০০/- (আটত্রিশ লক্ষ) টাকা তার কাছে জমা আছে এবং বাড়িটি ব্যবসায়িক উপযুক্ত করার জন্য প্রায় ৭২০০০০০/-(বাহাত্তর লক্ষ) টাকা ব্যয় করি।

বাড়িটির চুক্তিপত্র স্বাক্ষরের পর হতে বিবাদীরা উক্ত হসপিটাল হইতে আমাদের তাড়ানোর জন্য প্রায় সময় হসপিটালে এসে হসপিটাল কর্তৃপক্ষ ও স্টাফদের সাথে খারাপ ব্যবহার করে এবং বিভিন্ন ধরনের ষড়যন্ত করিয়া আসতেছে। এরই ধারাবাহিকতায় গত ২৫-০১-২০২৩ খ্রি. রাত ৯.২৫ ঘটিকায় ফজলুল হক ও তার ভারাটে গুন্ডা বাহিনী উক্ত হসপিটালে ভিতরে ডুকে লাঠি শোটা লোহার পাইপ নিয়ে এসে হসপিটালের কর্তৃপক্ষ ও স্টাফদের মার ড্যাং করে বিভিন্ন ধরনের অশ্লীল ভাষায় গালিগালাজ ও বিভিন্ন ধরনের হুমকি-ধামকি দেয়। এবং আমাদের হসপিটাল পরিচালক ৬ থেকে ৬ জন এর নামে মিথ্যা মামলা দায়ের করেন এবং তারা আরো বলে যে, উক্ত চুক্তিনামা ব্যতিত আমাদের বাসাটি অতি জরুরী ছাড়িয়া দেওয়ার জন্য না দিলে তারা আমাদের বড় ধরনের ক্ষতি করবে।

অত্র প্রতিষ্ঠানের পরিচালক মশিউর রহমান সাংবাদিক দের বলেন আমরা লক্ষ লক্ষ টাকা বেয় করে ব্যবসা করতে এসেছি তাই আমরা কোনো ধরনের সমস্যা সম্মুখীন হতে চাইনা সমাজের দর্পন সাংবাদিক ভাই দের কাছে আমার আকুল আবেদন আপনাদের লিখুনি দিয়ে আমাদের রত্ন বঙ্গবন্ধুর কন্যা জন নেত্রী শেখ হাসিনা আমাদের মা সমতুল্য তার কাছে আমি সুষ্ঠ বিচারের দাবী জানাচ্ছি। এ বিষয় কোতয়ালী (আরপিএমপি) থানায় একটি জিডি লিপিবদ্ধ করেন যার জিডি নং: ২২২৩।অভিযুক্ত ফজলুল হক এর মুঠোফোনে 01712-257621 একাধিক বার ফোন দিলেও তিনি ফোন ধরেননি এমন কি তার বাসায় গেলে সাংবাদিক পরিচয় দিলে তিনি দরজা না খুলে ভেতর থেকে বলেন ফজলুল হক বাসায় নেই। এসআই (নিরস্ত্র) মোঃ মাহমুদুল হাসান এর সাথে কথা বললে তিনি বলেন উভয় পক্ষই অভিযোগ দিয়েছেন তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

গাজীপুরে সাব-রেজিস্ট্রার ও দলিল লেখকের বিরুদ্ধে সরকারি জমি ব্যক্তিমালিকানায় রেজিস্ট্রি করার অভিযোগ।

রংপুরে ডেঙ্গু আক্রান্ত একজনের মৃত্যু।

অধ্যক্ষ ড. মঈনুল ইসলাম পারভেজের মুক্তির দাবীতে হবিবপুর গ্রামবাসীর মানববন্ধন

কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা উদ্বোধন।

পীরগাছায় নানা আয়োজনে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস পালিত হয়েছে —

বিশ্ব পরিবেশ দিবস-২০২৪|

আইন মেনে সড়কে চলি,স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি। ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস, ২০২৩

পীরগাছা সরকারি কলেজের প্রথম অধ্যক্ষের যোগদান–

নেতা-কর্মীদের উজ্জীবিত করতে ঈদুল ফিতরে সৌজন্যে সাক্ষাৎ।

আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন বীর মুক্তিযোদ্ধার সন্তান মোহসিনা জান্নাত রিমি