Tuesday , 27 June 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

শেরপুর ঝিনাইগাতী ২ কেজি গাজা সহ গ্রেপ্তার -১ পলাতক ২ জন।

প্রতিবেদক
Staff Reporter
June 27, 2023 6:31 pm

আল-আমিন শেরপুর জেলা প্রতিনিধিঃ-

শেরপুরের ঝিনাইগাতীতে ২ কেজি গাজা সহ মো. রাশেল হাসান (১৯)নামে এক গাজা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ। ২৬জুন জুন সোমবার দিবাগত রাত সাড়ে ৭ ঘটিকার দিকে উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের রাঙ্গামাটিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় অপর ২ মাদক কারবারী পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত যুবক উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের দেবোত্তর পাড়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল আলম ভূঁইয়ার নির্দেশে এসআই মাসুদ রানা নেতৃত্বে এএসআই নাইমুন হাসান, মোজাম্মেল হক সহ সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান চালিয়ে সোমবার দিবাগত রাত সাগে ৭ ঘটিকার সময় উপজেলার তিনানীর রাঙ্গামাটিয়ার মাঠখোলা এলাকা থেকে ২কেজি গাজা সহ রাশেল হাসানকে আটক করে থানায় নিয়ে আসা হয়। রাতেই তার বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলা রুজু করা হয়। মঙ্গলবার দুপুরে রাশেল হাসানকে শেরপুর বিজ্ঞ আদালতের সোপর্দ করা হয়।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল আলম ভূঁইয়া সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত রাশেল হাসানের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর মঙ্গলবার দুপুরে শেরপুর বিজ্ঞ আদালতের সোপর্দ করা হয়েছে। আল-আমিন শেরপুর জেলা প্রতিনিধিঃ শেরপুরের ঝিনাইগাতীতে ২ কেজি গাজা সহ মো. রাশেল হাসান (১৯)নামে এক গাজা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ। ২৬জুন জুন সোমবার দিবাগত রাত সাড়ে ৭ ঘটিকার দিকে উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের রাঙ্গামাটিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় অপর ২ মাদক কারবারী পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত যুবক উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের দেবোত্তর পাড়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল আলম ভূঁইয়ার নির্দেশে এসআই মাসুদ রানা নেতৃত্বে এএসআই নাইমুন হাসান, মোজাম্মেল হক সহ সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান চালিয়ে সোমবার দিবাগত রাত সাগে ৭ ঘটিকার সময় উপজেলার তিনানীর রাঙ্গামাটিয়ার মাঠখোলা এলাকা থেকে ২কেজি গাজা সহ রাশেল হাসানকে আটক করে থানায় নিয়ে আসা হয়। রাতেই তার বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলা রুজু করা হয়। মঙ্গলবার দুপুরে রাশেল হাসানকে শেরপুর বিজ্ঞ আদালতের সোপর্দ করা হয়। এ ব্যাপারে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল আলম ভূঁইয়া সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত রাশেল হাসানের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর মঙ্গলবার দুপুরে শেরপুর বিজ্ঞ আদালতের সোপর্দ করা হয়েছে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

রাঙ্গার আসনে মনোনয়ন ফরম কিনলেন আল মামুন।

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইজিবাইক চুরি ও চালক হত্যা মামলার ০১ জন পলাতক আসামি গ্রেফতার জাহিদুল ইসলাম, কুষ্টিয়া জেলা প্রতিনিধি, কুষ্টিয়া।

টঙ্গী সাংবাদিক ক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠিত

রাউজানের কীতু সন্তান রাউজানে অহংকার মহিউদ্দিন বাচ্চু এম পি মহোদয় দেওয়া ঈদ উপহার বিতরণ করা হয়

আক্কেলপুর মুজিবর রহমান সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপের বার্ষিক তাবুবাস ও দীক্ষাগ্রহ.

রংপুর জেলা ডিবি পুলিশ কর্তৃক ১২৫ বোতল ফেন্সিডিলসহ দুইজন গ্রেফতার।

পীরগঞ্জে বিরোধপৃর্ণ জমির ধান নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ দায়ের।

রংপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব বুঝিয়ে না দিয়ে তালবাহানা।

টুঙ্গিপাড়া বর্নি ইউনিয়নে দুজনের কথা- কাটাকাটি নিয়ে মারামারি।

শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী সোহারাব,রহিম ও সালমা।