Sunday , 18 June 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

গাজীপুর মহানগরে ১৪ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর কে বিশাল গণসংবর্ধনা দিলেন।

প্রতিবেদক
Staff Reporter
June 18, 2023 12:35 am

মনজুর সরকারঃ গাজীপুরঃ-

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ১৪ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আলহাজ্ব এস এম আলতাব হোসেন কে গণসংবর্ধনা অনুষ্ঠান প্রদান করেন হাজী মোহাম্মদ মোশারফ হোসেন দেওয়ান। উক্ত গণসংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থেকে তাকে সহযোগিতা করেছেন মোঃ নাসির দেওয়ান মোঃ শফিকুল ইসলাম মন্ডল বিশিষ্ট সমাজসেবক এবং নজরুল ইসলাম খান,, ১৪ নং ওয়ার্ডের আওয়ামী যুবলীগ নেতা আমিরুল ইসলাম, বাসন থানা আওয়ামীলীগ নেতা শ্রী শ্যামল চন্দ্র সাহা,, ১৪ নং ওয়ার্ডের আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম সরকার, ভাওয়াল কলেজ শাখা ছাত্রনেতা আরিফ মোল্লা, এবং রেজাউল ইসলাম মন্ডল এবং এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ সহ সাধারণ জনগন উপস্থিত ছিলেন উক্ত গণসংবর্ধনা অনুষ্ঠানে।

উক্ত গণ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ১৪নং ওয়ার্ডের চাঁন্দপাড়া মুন্সিবাড়ি হাজী মোহাম্মদ মোশারফ হোসেন দেওয়ানের ব্যক্তিগত অফিসের সামনে আজ ১৭/০৬/২৩ইং বাদ মাগরিব। উক্ত গণ সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ শফিকুল ইসলাম মন্ডল বিশিষ্ট সমাজসেবক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৪ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আলহাজ্ব এস এম আলতাব হোসেন। উক্ত গণ সংবর্ধনা অনুষ্ঠানে নবনির্বাচিত কাউন্সিলর এস এম আলতাব হোসেন ১৪ নং ওয়ার্ডের বিভিন্ন বিষয়ের উপর বক্তৃতা রাখেন তিনি বলেন ১৪ নং ওয়ার্ডের যে বিভিন্ন শাখা রাস্তা গুলো রয়েছে উনি ইনশাল্লাহ করে দেবেন এবং জনগণকে সাথে নিয়ে।

মাদক সংক্রান্ত বিষয়ে বিশেষ বক্তব্য রাখেন তিনি বলেন হঠাৎ করে তো মাদক ছেড়ে দেওয়া যায় না তার হাতে তিনমাস সময় রয়েছে চেয়ারে বসার এই তিন মাসের মধ্যে যারা মাদক ব্যবসা করেন এবং মাদক সেবন করেন তারা যেন এই মাদক সেবন ত্যাগ করেন। এই তিন মাসের মধ্যে যারা মাদক সেবন বন্ধ না করবে তাদেরকে বুঝিয়ে হোক শাস্তি দিয়া হোক মাদক সেবন থেকে বিরত করবেন। সর্বশেষে গণসংবর্ধনা অনুষ্ঠানে ক্রেস্ট প্রদান পর্ব অনুষ্ঠিত হয় এবং সভাপতির বক্তব্য শেষে সকল মওতের জন্য দোয়া করে তাবারক বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

ভোলাহাটে কৃষকলীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

ঠাকুর গাঁওয়ে আমন নিড়ানিতে ব্যস্ত কৃষক।

কাউনিয়ায় খালেদা জিয়া ও বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া ।

বাংলা নববর্ষে পীরগাছা উপজেলা বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার —

রংপুরে চলন্ত বাসের ধাক্কায় নিহত ১ আহত ৫ রংপুর মেডিকেলে ভর্তি।

আধারে ওঠুক ঝর,,,

পীরগঞ্জে বিরোধপৃর্ণ জমির ধান নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ দায়ের।

চুয়াডাঙ্গা উন্নয়ন সম্পর্কে প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ

শার্শায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী শাহরিন আলম বাদলের ভোট প্রার্থনা।

দুর্ঘটনার পর বিক্ষুব্ধ লোকজন সার্বক্ষণিক গেটম্যানের দাবিতে রেললাইন অবরোধ করে আন্দোলন করেন।