Saturday , 17 June 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

সাংবাদিক চাঁনমিয়া মুন্সি আমাদের মাঝে আর নেই তিনি চলে গেছেন না ফেরার দেশে।

প্রতিবেদক
Staff Reporter
June 17, 2023 10:26 am

নিজস্ব প্রতিবেদনঃ-

সাংবাদিক চানঁমিয়া মুন্সী আর আমাদের মাঝে নেই আজ সকালে চলে গেছে না ফেরার দেশে হাসপাতালে থাকা অবস্থায়। সে আছে মুন্সিগঞ্জ শিবচর নদীর ঐ পাড় ইটা খোলার পাশে তার নিজ বাড়িতে।

সাংবাদিক চাঁন মিয়া মুন্সী দীর্ঘ ৪-৫ মাস যাবত শারীরিকভাবে অসুস্থ ছিলেন গত দুই মাস আগে তার স্ত্রী শাহনাজ বেগম তাকে চিকিৎসার জন্য উত্তরা চিংচং হাসপাতলে চিকিৎসা করেন এবং চিকিৎসা শেষে তার শশুর বাড়ী গাজীপুর মহানগর ১৪ নং ওয়ার্ড বাসন মহল্লায় বেশ কিছু দিন অবস্থান করে।

শুশুরবাড়ি আসার পর বেশ কিছুদিন সে শারীরিকভাবে ভালো ছিল এরপর হঠাৎ করে তার মেয়েরা তাকে তার গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ শিবচরে নিয়ে যায় সেখানে ভিবিন্ন হাসপাতালে তার মেয়েরা তাকে চিকিৎসা করায় কিন্তু তার শারীরিক অবস্থা খুব একটা ভালো হয়নি বাড়িতে রাখার পর মানসিকভাবে সে সুস্থ ছিল না।

কোন কিছু মনে রাখতে পারতো না সঠিকভাবে কোন জিনিস চিন্তা করতে পারত না হঠাৎ করে গতকাল সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে তাকে তার পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে যায় হাসপাতালে থাকা অবস্থায় আজ ১৭/০৬/২৩ ইং আনুমানিক সকাল ১১টার দিকে আত্মীয়-স্বজন সকলকে রেখে চলে যান না ফেরার দেশে। তার লাশ দাফন কাফন করা হবে মুন্সিগঞ্জ শিবচর ইটা খোলার পাশে তার নিজ বাড়িতে।

Loading

সর্বশেষ - সারাদেশ