Friday , 16 June 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

দিনাজপুরে ইসলামী আন্দোলনের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

প্রতিবেদক
Staff Reporter
June 16, 2023 11:47 am

মােঃ জাহিদ হোসেন: দিনাজপুর প্রতিনিধি :-

দিনাজপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশ’র উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে হাতপাখা প্রতিকের মেয়রপ্রার্থী ও ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম ও ইসলামী আন্দোলনের নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও ব্যর্থ নির্বাচন কমিশনের পদত্যাগের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এই প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১৬ জুন-২০২৩) বাদ জুমা দিনাজপুর ইনস্টিটিউট মাঠে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মুফতি মাওলানা মুহাম্মাদ খাইরুজ্জামান। সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের সহ-সভাপতি মাওলানা আনোয়ার হোসেন, সহকারী সেক্রেটারী হাফেজ মাওলানা ওমর ফারুক, ইসলামী আন্দোলনের নেতা মুফতি মাহমুদ হাসান, ইসলামী যুব আন্দোলনের সভাপতি হাফেজ মাওলানা আলম হোসেন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মাদ আজিজুল হক প্রমূখ।

সমাবেশ থেকে অবিলম্বে ইসলামী আন্দোলনের নায়েবে আমীর মুফতি সৈয়দ ফযজুল করীমের উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়। সমাবেশ শেষে দিনাজপুর ইনস্টিটিউট মাঠ থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় ইনস্টিটিউট মাঠে এসে শেষ হয়। প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে ইসলামী আন্দোলন, ইসলামী যুব আন্দোলন ও ইসলামী ছাত্র আন্দোলনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী অংশগ্রহণ করেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

দিনাজপুরে বঙ্গবন্ধু শিশু কিশোর শীতার্ত অসহায় ও গরিবদের মাঝে কম্বল বিতরণ করেন আলতাফুজ্জামান মিতা

শোক সংবাদ আবেদা খাতুন হেনা চলে গেলেন পরপারে

ঈদের ছুটি শেষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি শুরু।

বিজয় দিবস উপলক্ষে বেনাপোল পেট্টাপোলে বিজিবি ও বিএসএফের মধ্যে ফুল ও মিষ্টি দিয়ে শুভেচ্ছা

কুষ্টিয়ায় সর্বজনীন পেনশন নিয়ে সভা।

কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে

মাননীয় ডিআইজি, রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রংপুর জনাব মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম মহোদয় কর্তৃক দিনাজপুর জেলা পুলিশের রিজার্ভ অফিস, অস্ত্রাগার ও রেশন স্টোর বার্ষিক পরিদর্শন করেন।

হলফনামা (নাম ও জন্ম তারিখ সংশোধন সংক্রান্ত)

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘জুলিও কুরি শান্তি পদক‘ প্রাপ্তির ৫০ বছর পূর্তি।

কুমারখালীতে পূজা উদযাপন কমিটির আয়োজনে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত।