Thursday , 15 June 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

জনদূর্ভ্যোগ কমাতে নিজ উদ্যোগে রাস্তা সংস্কার কজের উদ্বোধন করলেন চেয়ারম্যান অভিজিত বসাক।

প্রতিবেদক
Staff Reporter
June 15, 2023 5:10 pm

মোঃ জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধি:-

দিনাজপুর সদর উপজেলার ৩ নং ফাজিলপুর ইউনিয়নের সামনে রানীগঞ্জ বাজার হতে রামডুবি যাওয়া রাস্তাটি বেহাল দশায় পরিনত হয়েছে। একটু বৃষ্টি হলেই পানি জমে প্রতিনিয়ত ছোট দুর্ঘটনা ঘটছে । অনেকদিন ধরেই লোকজন চলাচলে দুর্ভোগ পৌহাচ্ছে এই ইউনিয়নের মানুষ। জনদুর্ভোগ কমাতে রাস্তার উঁচু-নিচু জায়গাতে রাবিশ এবং ইটের সুরকি দিয়ে রাস্তার মেরামত কাজের উদ্বোধন করলেন ৩ নং ফাজিলপুর ইউনিয়নের চেয়ারম্যান অভিজিত বসাক।

গতকাল দুপুর ২ টায় রানীগঞ্জ বাজার হতে রামডুবি যাওয়ার একমাত্র সড়কটি নিজ উদ্যোগে চলাচলের সুবিধাত্বে জনদূর্ভোগ কমাতে রাবিশ বালু ও ইটের সুরকী দিয়ে মোরামত কাজের উদ্বোধন কালে এই ইউনিয়নের লোকজন চেয়ারম্যান কে ধন্যবাদ জানিযে চেয়ারম্যানের পরিবারের ও চেয়ারম্যানের মঙ্গল ও দীঘাযু কামনা করেন। পথযাত্রী ভ্যান চালক আমিনুল জানান, এই রাস্তাটি ঠিক করার কথা অনেক আগেই শুনেছি, দিন পেরিয়ে মাস, মাস পেরিয়ে বছর চলে গেলেও আজও রাস্তাটি ঠিক হয়নি। আমার ভ্যান চালিয়ে যেতে অনেক কষ্ট হয়, ভ্যানের ফরক ভেঙ্গে যায় চাকার ইসপক কেটে যায়। চেয়ারম্যানের এই কাজে আমাদের কষ্ট কিছুটা হলেও কম হবে। রুবেল দোকানদার বলেন, রাস্তাটি চলাচলের অযোগ্য ছিল চেয়ারম্যানের উদ্যোগেই আজ চলাচলের যোগ্য হল। তবে আমাদের ও এই ইউনিয়নের মানুষের দাবী রামডুবী হতে দিনাজপুরে আসার এই সড়কটি দ্রুত সংস্কার করা হক।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

ভাই হত্যার বিচার চাইলেন শাহনূর আজ

টুঙ্গিপাড়া বর্নি ইউনিয়নে দুজনের কথা- কাটাকাটি নিয়ে মারামারি।

গাজীপুরের পূবাইলে ইয়াবা ও মাদক বিক্রির টাকা সহ আটক-৩।

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে এটর্নি জেনারেল -এর শ্রদ্ধা।

টঙ্গীতে এক নারী পোশাক শ্রমিকের লাশ উদ্ধার।

গোপালগঞ্জ জেলা পুলিশ হতে পুলিশ ইন্সপেক্টর পদবীর দুজন পুলিশ কর্মকর্তার অবসর জনিত বিদায়।

কাউনিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন।

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন ওরফে আরিফ বাপ্পীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরালের পর তাকে সভাপতি পদ থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন ওরফে আরিফ বাপ্পীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরালের পর তাকে সভাপতি পদ থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

বেনাপোল সীমান্তে ভারতীয় বিএসএফ’র গুলিতে বিজিবি সদস্য নিহত

কোনাবাড়ীতে রাস্তা পার হতে গিয়ে মোটরসাইকেল এর ধাক্কায় নারীর মৃত্যু।