Sunday , 11 June 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

রংপুরে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ১ র,মে,কে, ভর্তি।

প্রতিবেদক
Staff Reporter
June 11, 2023 3:20 pm

মাটি মামুন রংপুর প্রতিনিধিঃ-

রংপুরের গঙ্গাচড়া মহিপুর তিস্তা সেতুর ওপরে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুজন নিহত আহত ১ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। গতকাল শনিবার ১০জুন রাত সাড়ে ৮টার দিকে উপজেলার লক্ষিটারী ইউনিয়নের মহিপুর তিস্তা সেতু এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন গঙ্গাচড়া মডেল থানা-পুলিশের উপপরিদর্শক (এসআই) সত্যেন্দ্রনাথ রায়।

দুর্ঘটনায় নিহতরা হলেন লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার রুদ্রেশ্বর গ্রামের আখের মিয়ার ছেলে শাহ আলম (২০) এবং একই গ্রামের সাইদুল ইসলামের ছেলে ওয়াজেদ মিয়া (১৬) গুরুতর আহত হয়েছেন ওই গ্রামের চাঁন মিয়ার ছেলে হাসান মিয়া (১৮)। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে বুড়িমারীতে পাথর নেওয়ার উদ্দেশে আসা একটি ট্রাক এবং কাকিনা থেকে মহিপুরগামী একটি মটর সাইকেল সেতুর মাঝে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলে থাকা তিন আরোহী গুরুতর জখম হন। পরে দ্রুত তাদের রংপুর মেডিকেলে কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। স্থানীয় বুলু মিয়া ও হাকিম মিয়াসহ কয়েক জন সাংবাদিক দের বলেন, আমরা মহিপুর বাজারে কয়েকজন বসে চা পান করছিলাম। এ সময় বিকট শব্দ শুনে সবাই সেতুর ওপরে যাই।

তখন দেখি একটি মোটরসাইকেল ও একটি ট্রাক মুখোমুখি পরে আছে এবং পাশে তিনজন ব্যক্তি রক্তাক্ত অবস্থা পরে আছে। আমরা সবাই মিলে তিনজনকেই একটি গাড়িতে করে রংপুর মেডিকেলে পাঠাই। লক্ষিটারী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল হাদি বলেন, শুধু আজকের ঘটনাই নয়, সেতুটিতে প্রতিদিন এমন ছোট বড় ঘটনা ঘটছে। এর একমাত্র কারণ হচ্ছে সেতুর বাতিগুলো নষ্ট। অনেকদিন উপজেলা প্রশাসনকে এই বাতিগুলোর বিষয়ে অভিযোগ করেছি কিন্তু তারা কোনো ব্যবস্থা নেয়নি। গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন বলেন, ট্রাক ও মোটরসাইকেল দুটি থানায় নিয়ে আসা হয়েছে। দুজন নিহত এবং একজনের আহত হয়েছে। আহত ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

সিরাজগঞ্জ-৩ আসনে মনোনয়ন ফরম উত্তোলন করলেন কৃষি সুইট

দলীয় আন্দেলনকে বেগবান করতেই গাজীপুরে কারখানা-গাড়ীতে অগ্নিসংযোগ 

চট্টগ্রামের সকল সংসদ সদস্য এবং এম পি দের কে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন– বিকাশ দাসগুপ্ত

হজের সময় পবিত্র মক্কা-মদিনায় তীব্র তাপ ও ধুলোঝড়ের শঙ্কা।

শার্শায় পূর্বশত্রুতা জেরে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা।

শেরপুর ঝিনাইগাতী সড়কের উপরে বাজার জনদুর্ভোগ চরমে।

টঙ্গীতে এক নারী পোশাক শ্রমিকের লাশ উদ্ধার।

সময় টিভির রংপুর ব্যুরো প্রধান রতন সরকার আর নেই।

হোসেনপুরে বিয়ের প্রতিশ্রুতিতে কিশোরী ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেপ্তার।

বেনাপোলে বাকীতে মাল না দেওয়ায় মুদি দোকানীকে চুরিকাঘাতে হত্যার চেষ্টা।