Thursday , 8 June 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

গাজীপুরের কাপাসিয়া থানায় বখাটেদের হাতে ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ এর ছাত্র গুরুতর আহত।

প্রতিবেদক
Staff Reporter
June 8, 2023 6:51 pm

আব্দুল মোমিনঃ-গাজীপুর মহানগর প্রতিনিধিঃ-

গাজীপুরের কাপাসিয়া থানায় বখাটেদের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ এর ছাত্র গুরুতর আহত। কাপাসিয়া থানায় জুনিয়া গ্রামের মোঃ আব্দুল মালেক বিডিয়ার এর ছেলে, মেহেদী হাসান সাকিব (২৪) মেহেদী হাসান সাকিব গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ এর ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র।

ঘটনার সূত্রে জানা যায়, পানি তোলার মোটর চুরি করা কেন্দ্র করে এই ঘটনা ঘটে। মেহেদী হাসান সাকিব এর চাচাতো ভাই এর শশুর বাড়ি, রায়াত ইউনিয়নে কাঠের কাজ এর জন্য একই গ্রামের মোঃ রাজু আহমেদ এর ছেলে মোঃ মেহেদী আহমেদ ও রকিকে কাজ করার জন্য পাঠানো হয়। মেহেদী আহমেদ ও রকি টানা তিন দিন কাজ করে এই বাড়িতে। কাজ শেষে বাড়িতে ফেরার সময় মোঃ মেহেদী আহমেদ, ও রকি আহমেদ, এই বাড়িতে থেকে পানি তোলার মোটর চুরি করে নিয়ে আসে। এই বিষয়ে আহত মোঃ মেহেদী হাসান সাকিব এর চাচাতো ভাই মোঃ জাহিদুল ইসলাম জানতে পারে এই মোটর টি রানা,,ও মেহেদী চুরি করে আনছে।

ভুক্তভোগী মেহেদী হাসান সাকিব ও তার চাচাতো ভাই সাহিদুল ইসলাম,এই চুরির বিষয়ে রানা,ও মেহেদীর কাছে কথা বলার জন্য গেলে এক পর্যায় কথা কাটাকাটি হয়। ভুক্তভোগী মেহেদী হাসান সাকিব ও সাহিদুল ইসলাম চলে আসার সময়, বখাটে রানাও মেহেদি হাসান সাকিবকে এলোপাতাড়ি মাথায় আঘাত করে। ও মেহেদী হাসান সাকিব এর চাচাতো ভাইকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। ভুক্তভোগী মেহেদী হাসান সাকিব এর চাচাতো ভাই ওর কাছে (৩০০০০০) টাকা ছিলো ও ভুক্তভোগী মেহেদী হাসান সাকিব এর কাছে মোবাইল ফোও ১০ হাজার টাকা ছিলো। এগুলো বখাটে রানা আহমেদ ও মেহেদি আহমেদ জোর করে কেড়ে নিয়ে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায় বখাটে রানা আহমেদ ও মেহেদি আহমেদ।

বখাটে রানা আহমেদ ও মেহেদি হাসান,, জুনিয়া গ্রামের, রাজু আহমেদ এর ছেলে। ঘটনা পরিদর্শন করে জানা যায় রানা ও মেহেদী এলাকার কিশোর গ্যাং এর সদস্য। তারা মানুষের বাড়িতে কাঠ মিস্তিরি কাজ করে। কাজ শেষে বাড়িতে ফেরার সময় তারা অনেক কিছু টাকা পয়সা গহনা চুরি করে পালিয়ে নিয়ে আসে। তাদের এটাকে কেউ বাধা দেওয়ার চেষ্টা করলে তাদের সাথে ঝামেলায় জড়ায়।এই বিষয়ে ভুক্তভোগী মেহেদী হাসান সাকিব এর সাথে কথা বললে জানা যায় বখাটে রানা আহমেদ, ও মেহেদি আহমেদ এর যেনো কঠিন শাস্তি হয়। এই বিষয়ে এখনো থানায় ডায়েরি করা হয়নি, আগামীকাল ডায়েরি হবে বলে জানিয়েছেন ভুক্তভোগী।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

জুড়ীতে নিরাপদ সড়ক চাই ( নিসচা) প্রতিস্ঠাবাষিকী উপলক্ষে পালনও ছাগল বিতরণ করা হয় আজ ০১/১২/২০২৩ ইং

সরকার পতনের একদফা ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বিএনপি মিছিল

যশোর জেলা অভয়নগর উপজেলায় ৭৫তম আন্তর্জাতিক মানবাধিকার দিবস -২০২৩ উদযাপন করা হয়।

ধনবাড়ী বলিভদ্র ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে কর্মীসভা অনুষ্ঠিত

উত্তরবঙ্গে পাট চাষের ফলন ভালো হলেও অনাবৃষ্টিতে বিপাকে পাটচাষীরা।

বাবা-মা তোমরা ভালো থেকো, আর কোনোদিন বিরক্ত করবো না – এইচএসসি পরীক্ষার্থী।

পটুয়াখালী ০১ আসনে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা জনাব রাজীব পারভেজ এর গণসংযোগ।

শুভ জন্মদিন শুভ জন্মদিন শুভ জন্মদিন।

রংপুরে বঙ্গবন্ধুর আদর্শে দীক্ষিত স্মার্ট লিডারশিপ তৈরীর লক্ষ্য জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে পরীক্ষা দিতে হলো নেতাকর্মীদের।

শোষণ-বঞ্চনার বেড়াজাল ছিন্ন করার ডিসেম্বর, ভাষা সৈনিক টুটুল তালুকদার