Thursday , 8 June 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

গাজীপুরের কাপাসিয়া থানায় বখাটেদের হাতে ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ এর ছাত্র গুরুতর আহত।

প্রতিবেদক
Staff Reporter
June 8, 2023 6:51 pm

আব্দুল মোমিনঃ-গাজীপুর মহানগর প্রতিনিধিঃ-

গাজীপুরের কাপাসিয়া থানায় বখাটেদের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ এর ছাত্র গুরুতর আহত। কাপাসিয়া থানায় জুনিয়া গ্রামের মোঃ আব্দুল মালেক বিডিয়ার এর ছেলে, মেহেদী হাসান সাকিব (২৪) মেহেদী হাসান সাকিব গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ এর ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র।

ঘটনার সূত্রে জানা যায়, পানি তোলার মোটর চুরি করা কেন্দ্র করে এই ঘটনা ঘটে। মেহেদী হাসান সাকিব এর চাচাতো ভাই এর শশুর বাড়ি, রায়াত ইউনিয়নে কাঠের কাজ এর জন্য একই গ্রামের মোঃ রাজু আহমেদ এর ছেলে মোঃ মেহেদী আহমেদ ও রকিকে কাজ করার জন্য পাঠানো হয়। মেহেদী আহমেদ ও রকি টানা তিন দিন কাজ করে এই বাড়িতে। কাজ শেষে বাড়িতে ফেরার সময় মোঃ মেহেদী আহমেদ, ও রকি আহমেদ, এই বাড়িতে থেকে পানি তোলার মোটর চুরি করে নিয়ে আসে। এই বিষয়ে আহত মোঃ মেহেদী হাসান সাকিব এর চাচাতো ভাই মোঃ জাহিদুল ইসলাম জানতে পারে এই মোটর টি রানা,,ও মেহেদী চুরি করে আনছে।

ভুক্তভোগী মেহেদী হাসান সাকিব ও তার চাচাতো ভাই সাহিদুল ইসলাম,এই চুরির বিষয়ে রানা,ও মেহেদীর কাছে কথা বলার জন্য গেলে এক পর্যায় কথা কাটাকাটি হয়। ভুক্তভোগী মেহেদী হাসান সাকিব ও সাহিদুল ইসলাম চলে আসার সময়, বখাটে রানাও মেহেদি হাসান সাকিবকে এলোপাতাড়ি মাথায় আঘাত করে। ও মেহেদী হাসান সাকিব এর চাচাতো ভাইকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। ভুক্তভোগী মেহেদী হাসান সাকিব এর চাচাতো ভাই ওর কাছে (৩০০০০০) টাকা ছিলো ও ভুক্তভোগী মেহেদী হাসান সাকিব এর কাছে মোবাইল ফোও ১০ হাজার টাকা ছিলো। এগুলো বখাটে রানা আহমেদ ও মেহেদি আহমেদ জোর করে কেড়ে নিয়ে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায় বখাটে রানা আহমেদ ও মেহেদি আহমেদ।

বখাটে রানা আহমেদ ও মেহেদি হাসান,, জুনিয়া গ্রামের, রাজু আহমেদ এর ছেলে। ঘটনা পরিদর্শন করে জানা যায় রানা ও মেহেদী এলাকার কিশোর গ্যাং এর সদস্য। তারা মানুষের বাড়িতে কাঠ মিস্তিরি কাজ করে। কাজ শেষে বাড়িতে ফেরার সময় তারা অনেক কিছু টাকা পয়সা গহনা চুরি করে পালিয়ে নিয়ে আসে। তাদের এটাকে কেউ বাধা দেওয়ার চেষ্টা করলে তাদের সাথে ঝামেলায় জড়ায়।এই বিষয়ে ভুক্তভোগী মেহেদী হাসান সাকিব এর সাথে কথা বললে জানা যায় বখাটে রানা আহমেদ, ও মেহেদি আহমেদ এর যেনো কঠিন শাস্তি হয়। এই বিষয়ে এখনো থানায় ডায়েরি করা হয়নি, আগামীকাল ডায়েরি হবে বলে জানিয়েছেন ভুক্তভোগী।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

কাউনিয়ায় যুগান্তরের স্বপ্নদ্রষ্টা নুরুল ইসলামের মৃত্যু বার্ষিকী ও দোয়া অনুষ্ঠিত।

নাটোরের বাগাতিপাড়ায় চেয়ারম্যান পার্টির সমর্থকের বাড়িতে হামলা।

নারায়ণ গঞ্জে নির্মাণাধীন ভবনের ৪ তলা থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

রংপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, অতঃপর গলায় ফাঁস দিলো স্বামী।

পুনরায় ভাইস চেয়ারম্যান পদে বিজয় আশাবাদি বর্তমান ভাইস চেয়ারম্যান বুলবুল হাসান পিপুল।

জুড়ীতে নিরাপদ সড়ক চাই ( নিসচা) প্রতিস্ঠাবাষিকী উপলক্ষে পালনও ছাগল বিতরণ করা হয় আজ ০১/১২/২০২৩ ইং

মাহবুব-উল আলম হানিফ মনোনয়ন পাওয়ায় কুষ্টিয়া’তে মিষ্টি বিতরণ

ধনবাড়ীতে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন

হলফনামা (নাম ও জন্ম তারিখ সংশোধন সংক্রান্ত)

শার্শায় বিয়ের প্রলোভনে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক